scorecardresearch
 

আজব ট্রান্সফর্মেশন! বয়স যেন থেমে রয়েছে তনুশ্রী-র

গত বছর নভেম্বর মাসে একটা লম্বা সোশাল মিডিয়া পোস্ট করে অভিনেত্রী তনুশ্রী দত্ত জানিয়েছিলেন, তিনি বলিউডে কামব্যাক করতে চলেছেন। সম্প্রতি আর একটি পোস্ট করে তিনি সকলকে চমকে দিয়েছেন। তাঁর বডি ট্রান্সফর্মেশন দেখে সকলেই জিজ্ঞাসা বলছেন, বয়স কি থেমে গিয়েছে?

Advertisement
তনুশ্রী দত্ত তনুশ্রী দত্ত
হাইলাইটস
  • ২০১৮ সালে #metoo আন্দোলনে জড়িয়ে পড়েন তিনি
  • নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন
  • সিনেমাটি মুক্তি পায় ২০০৮ সালে। সেই বছরই তনুশ্রী আমেরিকায় চলে যান

তনুশ্রী দত্তকে অবশ্যই মনে থাকার কথা সকলের। বিশেষত যাঁরা বলিউড সিনেমার ভক্ত। ২০০৮ সালের পর হঠাৎই যিনি ফিল্ম কেরিয়ারকে গুডবাই বলে হারিয়ে গিয়েছিলেন। গত বছর নভেম্বর মাসে একটা লম্বা সোশাল মিডিয়া পোস্ট করে অভিনেত্রী তনুশ্রী দত্ত জানিয়েছিলেন, তিনি বলিউডে কামব্যাক করতে চলেছেন। সম্প্রতি আর একটি পোস্ট করে তিনি সকলকে চমকে দিয়েছেন। তাঁর বডি ট্রান্সফর্মেশন দেখে সকলেই জিজ্ঞাসা বলছেন, বয়স কি থেমে গিয়েছে? এটা দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে বড় পর্দায় কামব্যাক করাকে কতটা গুরুত্ব দিয়েছেন।

পোস্টে তনুশ্রীকে একটি গানে নাচতে দেখা যাচ্ছে। গানটি 'ডোন্ট রাশ' রিমিক্স। এর আগেও বহু সেলিব্রিটি এবং ইনস্টাগ্রাম ইউজার ডোন্ট রাশ চ্যালেঞ্জ নিয়ে ভিডিও পোস্ট করেছেন। একটি বটল গ্রিন পোশাকে নাচতে দেখা যায় অভিনেত্রীকে। ভিডিওয় কোনও ক্যাপশন ব্যবহার করেননি তনুশ্রী। ভিডিও দেখা পরই কমেন্ট বক্স ভরে যায় ফ্যানদের রিয়্যাকশনে। একজন অনুরাগী লেখেন, 'দারুণ দেখাচ্ছে আপনাকে। একটুও বয়স বাড়েনি। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখার অপেক্ষায় রইলাম।'

 

২০১৮ সালে #metoo আন্দোলনে জড়িয়ে পড়েন তিনি। তনুশ্রী অভিযোগ করেন, হর্ন ওকে প্লিজ সিনেমার সহ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। সিনেমাটি মুক্তি পায় ২০০৮ সালে। সেই বছরই তনুশ্রী আমেরিকায় চলে যান। প্রায় ১২ বছর পর ২০২০ সালের নভেম্বরে আরও একবার বলিউডে ফিরে আসার কথা জানান তনুশ্রী। তিনি লেখেন, কিছু খারাপ মানুষের অত্যন্ত খারাপ কাজের জন্য এই রাস্তা থেকে সরে গিয়েছিলেন। তবে তাঁর সৃজনশীল প্রতিভাকে আরও একবার সুযোগ দিতে চান। আমেরিকার নির্বিঘ্ন চাকরি জীবন ছেড়ে ফের বলিউডের জন্য তৈরি তনুশ্রী।

Advertisement

 

Advertisement