scorecardresearch
 

Varun Dhawan To Become Father: বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান? বিগ বসের সেটে ইঙ্গিত দিলেন সলমন

মনে হচ্ছে আবারও বলিউডে খুশির খবর আসতে চলেছে। আলিয়া-বিপাশার পর এবার সুখবর দিতে চলেছেন বরুণ ধাওয়ানের (Varun Dhawan) স্ত্রী নাতাশাও (Natasha Dalal)। আরে ভাই, এটা আমরা না, বলছেন খোদ সলমন খান (Salman Khan)!

Advertisement
বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান
হাইলাইটস
  • ২০২১ সালের জানুয়ারিতে নাতাশা দালালকে বিয়ে করেন বরুণ
  • বরুণ ধাওয়ানের ছবি 'ভেদিয়া' ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে

মনে হচ্ছে আবারও বলিউডে খুশির খবর আসতে চলেছে। আলিয়া-বিপাশার পর এবার সুখবর দিতে চলেছেন বরুণ ধাওয়ানের (Varun Dhawan) স্ত্রী নাতাশাও (Natasha Dalal)। আরে ভাই, এটা আমরা না, বলছেন খোদ সলমন খান (Salman Khan)! বরুণ ধাওয়ান তাঁর আসন্ন ছবি 'ভেদিয়া'-র (Bhediya) প্রচার করতে বিগ বসের (Bigg Boss) মঞ্চে যান। যেখানে কথাবার্তা চলাকালীন বরুণের সন্তানের কথা উল্লেখ করেন সল্লু ভাই। সেই সময় বরুণকে খুব লাজুক দেখাচ্ছিল।

বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন তাঁদের আসন্ন ছবি ভেদিয়ার প্রচারের একটিও সুযোগ ছাড়ছেন না। বরুণ যখন তাঁর ছবির প্রচারের জন্য বিগ বসের সেটে যান, সলমন খান তাঁকে একটি খেলনা দিয়ে বলেন যে এটি তাঁর সন্তানের জন্য। এই কথাতেই কোথাও ইঙ্গিত করছে বাবা হতে চলেছেন বরুণ। ভক্তরাও মনে করছেন যে বরুণ ধাওয়ানও বাবা হতে চলেছেন।

কথোপকথনের সময় সলমন খান বরুণ ধাওয়ানের হাতে একটি নরম খেলনা তুলে দেন। এ নিয়ে বরুণ জিজ্ঞেস করন, এটা দিয়ে কী করব? সঙ্গে সঙ্গে সলমন উত্তর দেন, এটা তোমার সন্তানের জন্য। সলমন এই কথা বলার পরেই রুণ লজ্জা পেতে শুরু করেন এবং বলেন, বাচ্চা এখনও হয়নি। এরপর সলমন জবাবে বলেন, যদি এই খেলনাটি আসে, তাহলে সন্তানও আসবে।

ইঙ্গিত দিলেন সলমন

বরুণের ভক্তরা মনে করছেন অভিনেতা শীঘ্রই বাবা হতে চলেছেন। সে কারণেই হঠাৎ করে সন্তানের কথা বলে তাঁকে ইঙ্গিত দিয়েছেন সলমন। এর আগেও সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন খান। আপাতত বরুণ সন্তান আসার বিষয়ে কোনও কিছু নিশ্চিত করে জানাননি। এখন সময়ই বলে দেবে সলমনের অঙ্গভঙ্গিতে কতটা প্রাণ আছে।

Advertisement

২০২১ সালের জানুয়ারিতে নাতাশা দালালকে বিয়ে করেন বরুণ। দু'জনেই কলেজের দিন থেকেই একে অপরকে ডেট করছিলেন। বরুণ ধাওয়ানের ছবি 'ভেদিয়া' ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন দীনেশ ভিজান। এতে প্রধান চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকেও।

 

Advertisement