scorecardresearch
 

Vidya Balan- Bhool Bhulaiyaa 3: ফের মঞ্জুলিকা রূপে ফিরছেন বিদ্যা? 'ভুল ভুলাইয়া ৩' নিয়ে জল্পনা তুঙ্গে

Bollywood Gossips: দুই ছবির বাম্পার সাফল্যের পর, ফের 'ভুল ভুলাইয়া'-র সিক্যুয়াল নিয়ে কাজ করছেন নির্মাতারা। আসছে 'ভুল ভুলাইয়া-৩'।

Advertisement
'ভুল ভুলাইয়া' ছবির দৃশ্যে বিদ্যা বালান 'ভুল ভুলাইয়া' ছবির দৃশ্যে বিদ্যা বালান

বিদ্যা বালান ও অক্ষয় কুমারের ছবি 'ভুল ভুলাইয়া'-র সাফল্যের পর, কিয়ারা আডবানি 'ভুল ভুলাইয়া ২'-এ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল টাবুকে। এই ছবিটিও বক্স অফিসে দারুণ সফল। দুই ছবির বাম্পার সাফল্যের পর, ফের 'ভুল ভুলাইয়া'-র সিক্যুয়াল নিয়ে কাজ করছেন নির্মাতারা। আসছে 'ভুল ভুলাইয়া-৩'। যেখানে দর্শকদের জন্য রয়েছে বেশ কয়েকটি চমক। 

শোনা যাচ্ছে খুব শীঘ্রই কার্তিক আরিয়ান শ্যুটিং শুরু করবেন 'ভুল ভুলাইয়া ৩'-র। বি-টাউন সূত্রের খবর অনুযায়ী,চলতি বছরের মার্চ মাসেই শুরু হবে শ্যুটিং। সম্প্রতি ছবির প্রযোজক ভূষণ কুমার, পরিচালক আনিস বাজমী এবং অভিনেতা কার্তিক আরিয়ান ছবিটি নিয়ে বৈঠক করেন। এবার প্রশ্ন উঠছে, এবারও কি গল্পে কোনও মঞ্জুলিকা বা অঞ্জুলিকা থাকবে? 

বলিউডে শোনা যাচ্ছে নয়া জল্পনা। এবার নাকি টাবুকে দেখা যাবে না ছবিতে। সে জায়গায় 'ভুল ভুলাইয়া ৩'-তে ফিরছেন বিদ্যা বালান। যদিও এবিষয় এখনও কলাকুশলীদের কেউই সিলমোহর দেননি। এমনকী এই ছবিতে কাজ করতে বিদ্যা সম্মতি জানালেও, এখনও চুক্তিবদ্ধ হননি। তবে তিনি এই চরিত্রে অভিনয় করতে খুব আগ্রহী। শোনা যাচ্ছে, অভিনেত্রী আনিস বাজমীর পরিচালনায় যোগ দেবেন এমন সম্ভাবনা রয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা বা নিশ্চিতকরণ করা হয়নি। এর আগে খবর ছিল, এই আসন্ন ছবিতে কার্তিকের সঙ্গে অভিনয় করবেন সারা আলি খান।

খবর অনুযায়ী, এই ছবিতে ঝরঝরে বাংলায় কথা বলতে শোনা যাবে বিদ্যা বালানকে। যদিও ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে তিনি আবারও মঞ্জুলিকার চরিত্রে ধরা দেবেন কিনা, সেটা এখনও স্পষ্ট নয়। আরও শোনা যাচ্ছে, 'ভুল ভুলাইয়া ৩'- র বেশ কিছুটা অংশের অংশের শ্যুটিং হবে কলকাতা সহ পশ্চিমবঙ্গের অন্যান্য একাধিক জায়গায়। এখন সবটাই টিম 'ভুল ভুলাইয়া ৩'- র নিশ্চিত হওয়ার অপেক্ষায়। 

Advertisement

Advertisement