scorecardresearch
 

Bigg Boss OTT 2: ১৬ বছরের রেকর্ড ভেঙে বিগ বস ওটিটি-২ জিতলেন এলভিস যাদব

Bigg Boss OTT 2: ইউটিউবার এলভিস যাদব সে কাজ করে দেখিয়েছেন যা আজ পর্যন্ত কেউ করতে পারেনি। ওয়াইল কার্ড কনটেস্টান্ট হয়ে ঘরে ঢুকে তিনি সবাইকে হারিয়ে উইনার হয়ে গিয়েছেন। তাঁর ফ্যানেদের পাগলামি এবং মাতোয়ারা হয়ে ওঠা অনেকটাই দায়ী। এলভিসের সঙ্গে তাঁর সমস্ত ফ্যান সুপার হ্যাপি। বিগ বস ওটিটি- টু এর উইনার হওয়ার পর এলভিস ২৫ লাখ টাকা এবং তার সঙ্গে একটি দুর্দান্ত ট্রফি পেয়েছেন।

Advertisement
Bigg Boss OTT 2: ১৬ বছরের রেকর্ড ভেঙে বিগ বস ওটিটি-২ জিতলেন এলভিস যাদব Bigg Boss OTT 2: ১৬ বছরের রেকর্ড ভেঙে বিগ বস ওটিটি-২ জিতলেন এলভিস যাদব
হাইলাইটস
  • ১৬ বছরের রেকর্ড ভেঙে
  • বিগ বস ওটিটি-২ এর ফাইনাল
  • জিতলেন এলভিস যাদব

Bigg Boss OTT 2: এলভিস যাদব বিগ বস এর সিস্টেমকে নড়িয়ে দিয়েছেন। তিনি বিগ বস ওটিটি-২ এর উইনার হয়ে গিয়েছেন। গত ১৬ বছরে বিগ বসের ইতিহাসে প্রথমবার এমন হয়েছে, যখন কোনও ওয়াইল্ড কার্ড এন্ট্রি, বিগ বস উইনার এর মুকুট জিতেছেন। এলভিস ও তাঁর ফ্যামিলি খুশিতে আত্মহারা হয়ে উঠেছেন। প্রত্যেকেই এখন উৎসবে সেলিব্রেট করতে শুরু করেছেন।

এলভিস পেলেন ২৫ লাখ টাকা

ইউটিউবার এলভিস যাদব সে কাজ করে দেখিয়েছেন যা আজ পর্যন্ত কেউ করতে পারেনি। ওয়াইল কার্ড কনটেস্টান্ট হয়ে ঘরে ঢুকে তিনি সবাইকে হারিয়ে উইনার হয়ে গিয়েছেন। তাঁর ফ্যানেদের পাগলামি এবং মাতোয়ারা হয়ে ওঠা অনেকটাই দায়ী। এলভিসের সঙ্গে তাঁর সমস্ত ফ্যান সুপার হ্যাপি। বিগ বস ওটিটি- টু এর উইনার হওয়ার পর এলভিস ২৫ লাখ টাকা এবং তার সঙ্গে একটি দুর্দান্ত ট্রফি পেয়েছেন।

ফার্স্ট রানার আপ হলেন অভিষেক মালহান

শুরু থেকেই বিগ বসের ঘরে দারুন গেম খেলেছেন অভিষেক। কিন্তু শো এর উইনার হতে পারলেন না। অভিষেক দ্বিতীয় নাম্বারেই শেষ করতে বাধ্য হলেন। কিন্তু তাঁর জার্নি ফ্যানেরা মনে রাখবে।

টপ-টুতে পৌঁছায় অভিষেক

এলবিএস ওটিটি-২ এর সবচেয়ে দমদার এবং এন্টারটেনিং কনটেস্ট্যান্ট ছিলেন অভিষেক মালহান। টপ-টুতে নিজের জায়গা তৈরি করতে সফল হন।

Advertisement

টপ থ্রিতে ছিলেন মনীষা রানি

মনীষা রানি বিগ বস ওটিটি- টু এর উইনার হওয়ার স্বপ্ন নিয়ে এলেও টপ থ্রিতে থেকেই তাঁকে বিদায় নিতে হয়েছে। কিন্তু তিনি খুশি সমস্ত প্রতিযোগীদের পিছনে ফেলে টপ-থ্রিতে নিজের জায়গা তৈরি করতে পেরেছেন।

বিগ বস

আয়ুষ্মান-অনন্যা প্রমোশন করেন ড্রিম গার্ল-টুর

আয়ুষ্মান খুরানা ও অনন্যা পান্ডে নিজেদের আপকামিং ফিল্ম ড্রিম গার্ল প্রমোট করার জন্য এর ফাইনালে পৌঁছন। সালমান, আয়ুষ্মানকে জমিয়ে তারিফ করেন। অনন্যা পান্ডে বলেন যে, তিনি বিগ বস এর অত্যন্ত বড় একজন ফ্যান।

কারা ছিলেন বিগ বস টু-এর টপ থ্রির কন্টেসটেন্ট?

বিগ বস ও টি টি টু এর টপ থ্রি কন্টেস্টেসট্যান্ট অভিষেক মালহান, এলভিস যাদব, এবং মনীষা রানী নিজেদের জায়গা তৈরি করে নেন। কিন্তু সবাইকে পিছনে ফেলে উইনার হল এলভিস।

ভেঙে দিয়েছে টিআরপি এর রেকর্ড

এই শোটি যখন শুরু হয় তখন কেউ ভাবতে পারেন যে সেদিন এত বড় হিট হবে। কারণ ডিজিটাল প্লাটফর্মে আসা প্রথম সিজন দর্শকদের ইমপ্রেস করতে পারেনি। এই পরিস্থিতিতে বিগ বস নিজেদের ফ্যানদের এন্টারটেইনমেন্টের বিষয়টি মাথায় রেখে এবার একটু বদলে দেয় ফরম্যাট। যার সোজা প্রভাব পড়ে ফ্যানেদের মনে।

কোন পাঁচ জনের মধ্যে ট্রফির লড়াই হয়?

১. শেষ পাঁচে যাঁরা ছিলেন, তাঁদের মধ্যে অভিষেক মালহান একজন ইউটিউবার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তাঁর ইউটিউবে ৭ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে। অভিষেকের মা, ভাই, বোন, সবাই ইউটিউবার। তিনি সবচেয়ে দমদার খেলোয়াড় ছিলেন প্রথম দিন থেকেই তিনি ফ্রন্টফুটে গেম খেলেন।

২. এলভিস যাদব একজনও ইউটিউবার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। এনজিও চালান তিনি। সোশ্যাল মিডিয়াতে তাঁরও ভালো ফ্যান ফলোয়ার রয়েছে। কিন্তু শেষে তিনি সবচেয়ে দমদার খেলোয়াড় হিসেবে বেরিয়ে আসেন।

৩.পূজা ভাট কোন পরিচয় এর মুখাপেক্ষী নন পূজা বলিউড অ্যাক্ট্রেস হওয়ার সঙ্গে ডাইরেক্টর এবং প্রডিউসার গেমে নিজের ব্যক্তিত্ব এবং উপস্থিতি দিয়ে ফ্যানেদের মন জিতে নেন।

৪. মনীষা রানীও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। মনীষার শোতে নিজের ফ্লার্টিং এবং ছলাকলা দিয়ে এন্টারটেইনমেন্ট কুইন এর ট্যাগ হাসিল করে নেন। মনীষার সহজ সরল ভাবভাব ফ্যানেদের মনে ধরে।

৫. বেবিকা ধোবে পেশায় একজন ডাক্তার এবং জ্যোতিষী। কিন্তু ফ্যানেদের নিজের পার্সোনালিটি দিয়ে বেবিকা টিভি স্টারদের উপর চড়ে বসেন ও তাঁদের ছিটকে দেন। শোতে বেবিকার সবচেয়ে বেশি লড়াই হয়। এ কারণে তিনি ভিলেনের ট্যাগ হাসিল করেন।

 

Advertisement