scorecardresearch
 

Bigg Boss OTT Season 3: সলমনের জায়গা নিলেন অনিল! বড় চমক নিয়ে আসছে 'বিগ বস' ওটিটি-র সিজন ৩

Bigg Boss OTT Season 3: ফের 'বিগ বস' আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা করুন। এরপরই শুরু হবে এই নন ফিকশন শোয়ের তৃতীয় সিজন। 

Advertisement
অনিল কাপুর অনিল কাপুর

জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। ফের 'বিগ বস' আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা করুন। এরপরই শুরু হবে এই নন ফিকশন শোয়ের তৃতীয় সিজন। 

'বিগ বস' ওটিটি ৩-তে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। এবার সলমন খান নয়, বলিউড অভিনেতা অনিল কাপুরকে দেওয়া হয়েছে শোটি সঞ্চালনার দায়িত্ব। এই প্রথম কোনও রিয়্যালিটি শোয়ের সঞ্চালক রূপে দেখা যাবে অনিল কাপুরকে। তবে সলমনের জায়গায় অনিল কতটা ভাল সঞ্চালনা করে দর্শককে মুগ্ধ করতে পারবে, সেই এখন দেখার। 

কখন- কোথায় দেখা যাবে 'বিগ বস' ওটিটি ৩? 

জিও সিনেমার অ্যাপে 'বিগ বস' ওটিটি ৩ দেখা যাবে। তবে এবছর দর্শকদের এই শো দেখতে টাকা খরচ করতে হবে। শুধুমাত্র একটি সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে 'বিগ বস' ওটিটি ৩ উপভোগ করতে পারবেন। যদিও গত বছর এই শো একদম ফ্রি ছিল। শো শুরুর দিনক্ষণ এখনও সামনে আসেনি। তবে চলতি মাসে সম্প্রচার শুরু হবে।

'বিগ বস' ওটিটি ৩-তে কারা থাকবেন?

এই শো শুরু হওয়ার আগে, বহু তারকার নাম উঠে এসেছে। শোনা যাচ্ছে, টেলিভিশন তারকাদের সঙ্গে ইউটিউবারকেও দেখা যেতে পারে প্রতিযোগী হিসাবে। টিভি তারকাদের তালিকায় রয়েছে শিবাঙ্গী জোশি, শাফাক নাজ, দলজিৎ কৌরের নাম। এছাড়া বি-টাউনের গুঞ্জন,  আদনান শেখ, জেইন সাইফি, ভাইরাল ভাদা পাভ গার্ল চন্দ্রিকা দীক্ষিতকে দেখা যেতে পারে। যদিও প্রতিযোগীদের নাম এখনও নিশ্চিত হয়নি।

প্রসঙ্গত, 'বিগ বস' ওটিটি ১ জিতেছিলেন অভিনেত্রী দিব্যা আগরওয়াল। সিজন ২-র বিজয়ী হন এলভিশ যাদব। শোতে তাঁকে বেশ পছন্দ করেন সকলে। এবার  দেখা যাক সিজন ৩-এ কার মাথায় ওঠে বিজয়ীর শিরোপা।

Advertisement

 

Advertisement