scorecardresearch
 

New Web Series: ওয়েব দুনিয়ায় পা নীলের! রহস্যে মোড়া সিরিজে সঙ্গে রয়েছে তৃণা- সৌরভ

Milkshake Murder: রহস্যে মোড়া সিরিজটিতে তাঁকে দেখা যাবে স্ত্রী- অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে। এছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস ও জয়ী দেব রায়। এই সিরিজটি পরিচালনা করছেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়।     

Advertisement
সিরিজের লুকে নীল, তৃণা ও সৌরভ (ছবি: সংগৃহীত) সিরিজের লুকে নীল, তৃণা ও সৌরভ (ছবি: সংগৃহীত)

ছোট পর্দার চেনা মুখ নীল ভট্টাচার্য। এবার ওটিটি-তে ডেবিউ করতে চলেছেন অভিনেতা। সিরিজের নাম 'মিল্কশেক মার্ডার'। জীবনের প্রথম সিরিজেই রয়েছে বড় চমক। রহস্যে মোড়া সিরিজটিতে তাঁকে দেখা যাবে স্ত্রী- অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে। এছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস ও জয়ী দেব রায়। সিরিজটি পরিচালনা করছেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়।     

থাইল্যান্ড জুড়ে হয়েছে 'মিল্কশেক মার্ডার'-র শ্যুটিং। এই সিরিজের 'ক্যাপেটেইন অফ দ্য শিপ' রিঙ্গো। আবার বলা যায়, তিনি যেন 'ওয়ান ম্যান আর্মি'র মতো কাজ করেছেন। পরিচালনা ছাড়াও গল্প ও চিত্রনাট্য লেখা তাঁরই। সেই সঙ্গে সিনেমাটগ্রাফি এবং আবহ সঙ্গীত তৈরি, সম্পাদনার মতো আরও একাধিক গুরু দায়িত্ব তিনি একা হাতেই সামলেছেন। সিরিজটি প্রযোজনা করেছেন ঐন্দ্রিলা বন্দ্যোপাধ্যায়।

 

riingo saurav

কেমন হবে সিরিজের গল্প? সাহিত্যের জগতের আলো আঁধারী সব ঘটনা ফুটে হবে পর্দায়। এক আন্তর্জাতিক প্রকাশনা সংস্থার প্রেক্ষাপটে গড়ে উঠেছে কাহিনি। এক লেখক, যিনি বারবার ব্যর্থ হন জীবনে, নিজেকে সবার থেকে আড়াল করতে থাইল্যান্ডে যান। সেখানে তার আলাপ হয় আরেক বাঙালি লেখকের সঙ্গে।

 

neel trina

গল্পের প্রেক্ষাপট সেখান থেকে নতুন দিকে মোড় নেয়। পরের ২৪ ঘণ্টার মধ্যে কিছু কিছু চাঞ্চল্যকর ঘটনা ঘটে। বদলে যায় দুই লেখকের জীবন। গল্প যত এগোতে থাকে,  ষড়যন্ত্রের স্তরগুলি পরতে পরতে উন্মোচিত হবে। ঠিক কী কী ঘটে, তা জানা যাবে খুব শীঘ্রই। জুলাই মাসে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই সিরিজ। 

 

Advertisement
TAGS:
Advertisement