scorecardresearch
 

Urfi Javed: মনোকিনিতে 'উফ' উরফি, ইন্টারনেট বলছে 'হায় গরমি...'

তিনি যেখানেই যান, যাই করেন না কেন, সবই পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ে। উরফি জাভেদের (Urfi Javed) জনপ্রিয়তা এমন যে তার প্রত্যেকটি ইন্সটা পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। উরফিকে হয়তো অনেক প্রজেক্টে দেখা যায় না, কিন্তু তার সাহসী এবং সিজলিং লুকের কারণে তিনি নিয়মিত আলোচনায় থাকেন।

Advertisement
উরফি জাভেদ উরফি জাভেদ
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় সক্রিয় উরফি জাভেদ সম্প্রতি নিজের কিছু ছবি পোস্ট করেছেন।
  • ছবিতে তিনি সাদা এবং নীল মনোকিনি পরেছেন।

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস ওটিটি'-এর মাধ্যমে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন অভিনেত্রী উরফি জাভেদ। তিনি যেখানেই যান, যাই করেন না কেন, সবই পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ে। উরফি জাভেদের (Urfi Javed) জনপ্রিয়তা এমন যে তার প্রত্যেকটি ইন্সটা পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। উরফিকে হয়তো অনেক প্রজেক্টে দেখা যায় না, কিন্তু তার সাহসী এবং সিজলিং লুকের কারণে তিনি নিয়মিত আলোচনায় থাকেন।


উরফি ছবি শেয়ার করেছেন

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় উরফি জাভেদ সম্প্রতি নিজের কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবিতে, তিনি সাদা এবং নীল মনোকিনি পরেছেন। এই ফটোগুলিতে উরফি জাভেদের চিত্রটি দৃশ্যমান। কয়েক ঘণ্টার মধ্যেই উরফির এই ছবিগুলিতে ৩০ হাজারের বেশি লাইক এসেছে। সেই সঙ্গে মন্তব্যের বন্যাও বইছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

উরফি জাভেদকে সুইমিং পুল থেকে বের হতে দেখা যায়, ন্যুড মেকআপ ও খোলা চুল দোলাতে দেখা যায়। ছবিগুলি শেয়ার করে, উরফি ক্যাপশনে লিখেছেন, "সান বাথ নিচ্ছি। আমায় এখানে ফিরে আসতে হবে। আমি সমুদ্র সৈকত এবং জল খুব পছন্দ করি।" ভক্ত এবং ব্যবহারকারীরাও উরফির এই ফটোগুলিতে মন্তব্য করে হার্ট এবং ফায়ার ইমোজি তৈরি করছেন। তার ফিগারেরও প্রশংসা করছেন। একজন ভক্ত লিখেছেন, "খুব সুন্দর লাগছে।" অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "হায় গরমি।"

Advertisement

আজকাল উরফি জাভেদ সেই সেলিব্রিটি হয়ে উঠেছেন, যাকে প্রশংসার পাশাপাশি ট্রোলও করা হয়েছে। উরফিকে আপনি পছন্দ করতে পারেন, ঘৃণাও করতে পারেন, কিন্তু তাঁকে উপেক্ষা করতে পারবেন না। তাঁকে যখনই মুম্বইয়ের রাস্তায় দেখা যায় সব সময় নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য বার বার চর্চার বিষয় হয়ে ওঠেন ইন্টারনেটে।

 

Advertisement