scorecardresearch
 

Yearend Binge Watch: বর্ষশেষের ছুটির মরসুমে কী কী দেখবেন ওটিটি-তে? রইল ৫ সেরা সিরিজ

Series To Watch On Holiday Season: পিকনিক, পার্টি, খাওয়া- দাওয়া, আড্ডার পাশাপাশি, বর্তমান যুগে অনেকেই এই সময়টা উদযাপন করতে পছন্দ করেন ছবি, ওয়েব সিরিজ কিংবা  অডিও সিরিজ দেখে।

Advertisement
ছুটির মরসুমের কিছু সেরা সিরিজ ছুটির মরসুমের কিছু সেরা সিরিজ

চলছে উৎসবের মরসুম। বড়দিন কেটেছে ঠিকই, তবে এখনও বর্ষশেষ, বর্ষারম্ভের দিনগুলি বাকি। বছরের এই সময়টাতে সকলে মেতে ওঠেন আনন্দে- উদযাপনে। পিকনিক, পার্টি, খাওয়া- দাওয়া, আড্ডার পাশাপাশি, বর্তমান যুগে অনেকেই এই সময়টা উদযাপন করতে পছন্দ করেন ছবি, ওয়েব সিরিজ কিংবা  অডিও সিরিজ দেখে। কোভিডের সময় থেকে ওটিটি প্ল্যাটফর্মের গুরুত্ব অনেক বেড়েছে।   

পরিবার, বন্ধু-বান্ধবের সঙ্গে হোক কিংবা নিজের সঙ্গে একা সময় কাটাতে চান,  সময়টা উপভোগ করতে পারবেন আপনি  মন পসন্দ 'বিঞ্জে হোয়াচ' করে অর্থাৎ ওটিটি প্ল্যাটফর্মে সিরিজ বা ছবি দেখে। ক্রাইম ড্রামা থেকে শুরু করে হৃদয়গ্রাহী কমেডি সবটাই রয়েছে তালিকায়। বছরের শেষলগ্নে সময়টা আরও আরামদায়ক, সুন্দর হয়ে উঠুক সকলের। কী কী দেখতে পারেন?     

ফরজি (Farzi)  

প্রাইম ভিডিওর 'ফরজি' দেখতে পারেন। এটি একটি ডার্ক কমেডি এবং অপরাধের নানা উপাদান রয়েছে গল্পে। সানি, আয় বৈষম্যের কারণে হতাশ একজন শিল্পী। সে তার বন্ধু ফিরোজের সঙ্গে জাল টাকার জগতে প্রবেশ করে। শাহিদ কাপুর, বিজয় সেতুপতি হ আরও একগুচ্ছ প্রতিভাবান অভিনেতা রয়েছে এই সিরিজে। একটি জঙ্গি এবং একজন পুলিশ মুখোমুখি হয়ে একে অপরকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। রাজ এবং ডিকে পরিচালিত, 'ফরজি'-র দেখলে আপনার ছুটির দিন আরও ভাল কাটবে।

মিলিওনেয়ার ডেলিভারি বয় (Millionaire Delivery Boy) 

পকেট এফএম-র অডিও সিরিজ 'মিলিয়নেয়ার ডেলিভারি বয়' উপভোগ করতে পারেন এই ছুটির মরসুমে। একজন যুবকের জীবনে প্রচুর সংগ্রাম  চলতে থাকে। হঠাৎ তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৫০ কোটি টাকা চলে আসে। এটি শুধু একটি সাধারণ ছেলের হঠাৎ ধনীর হওয়ার গল্প নয়। বরং রয়েছে নানা রহস্য। নিয়ন্ত্রণ এবং ষড়যন্ত্রের একটি জটিল জাল বোনে। ট্যুইস্ট, টানটান উত্তেজনায় এই অডিও সিরিজটি শুনলে, আপনার নিঃসন্দেহে দারুণ মনোরঞ্জন হবে।    

Advertisement

অসুর ২ (Asur 2) 

'আসুর 2' হল মনস্তাত্ত্বিক চক্রান্ত এবং অপরাধের রোমাঞ্চের একটি উত্তেজনাপূর্ণ মিশ্রণ। বারাণসীর মনোমুগ্ধকর পটভূমিতে তৈরি সেট। সিরিজটি নিখিল নায়ারের যাত্রা বর্ণনা করে। একজন ফরেনসিক বিশেষজ্ঞ শিক্ষক হয়েছিলেন, যিনি কেন্দ্রীয় তদন্ত ব্যুরোতে ফিরে আসেন। তার পরামর্শদাতা, ধনঞ্জয় রাজপুতের সঙ্গে বাহিনীতে যোগদান করে, তারা একটি নির্মম সিরিয়াল কিলারের সঙ্গে একটি উচ্চমাপের খেলায় জড়িয়ে পড়ে। এই সাইকোলজিকল- ক্রাইম থ্রিলারটি জিও সিনেমাতে আপনি দেখতে পাবেন। 

দ্য রোম্যান্টিকস (The Romantics) 

ছুটির মরসুমে নেটফ্লিক্সে 'দ্য রোমান্টিকস', যশ রাজ ফিল্মসের ৫০ বছর ধরে একটি হৃদয়গ্রাহী যাত্রা। যশ চোপড়া এবং আদিত্য চোপড়া সহ বলিউডের আইকনিক রোমান্টিক ছবিগুলির কান্ডারিদের অন্বেষণ করে। এই চার পর্বের ডকুমেন্টরি সিরিজটি অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের মতো কিংবদন্তিদের দ্বারা বর্ণিত অদেখা ফুটেজ এবং একচেটিয়া গল্প উন্মোচন করে। আপনি যদি বলিউড ছবির অনুরাগী হোন, তাহলে 'দ্য রোমান্টিকস' দেখতে পারেন। 

আয়ুষ্মান ভবো (Ayushmaan Bhava) 

পকেট এফএম-এর অডিও সিরিজ 'আয়ুষ্মান ভবো'-এর দেখে ছুটি আরও উপভোগ করুন। হিমালয়ের আবহে তৈরি সেটে একটি মনোমুগ্ধকর গল্প। অমরত্বের জন্য আকাঙ্ক্ষিত একটি ছেলের দুঃসাহসিক যাত্রা এই সিরিজ। এটটি এমন একটি সিরিজ, যেটি জগতে অমরত্বের সন্ধান হিসেবে উদ্ভাসিত হয়, যেখানে প্রত্যেকেই চিরন্তন—আত্ম-আবিষ্কারের একটি আখ্যান, নতুন বন্ধুত্ব গড়ে তোলা এবং চ্যালেঞ্জের সময় দৃঢ় অবস্থান। 

 

Advertisement