scorecardresearch
 

Aamir Khan Mango Season: ছেলের সঙ্গে চেটেপুটে আম-বিলাস আমিরের, ছবি Viral

ছেলে আজাদের সঙ্গে আম খাচ্ছেন আমির খান। সপুত্র আমির খানের এই ছবি ভাইরাল হয়েছে। আমির ও আজাদকে আম খেতে দেখে যে কারো মনে লোভ জাগবে। আমিরের এই ছবিগুলো শেয়ার করেছে তার প্রডাকশন টিম। এই ছবিগুলো না দেখলে কিন্তু বড় মিস।

Advertisement
ছেলের সঙ্গে 'আম সেশন'  আমিরের ছেলের সঙ্গে 'আম সেশন' আমিরের
হাইলাইটস
  • লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে আমির খানকে
  • ছেলের সঙ্গে আমিরের বন্ডিং দারুণ

মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) যাই করেন না কেন, শিরোনাম হতে তার বেশি সময় লাগে না। আপনি কি কখনও আমির খানকে তার ছেলের সঙ্গে  'আম টাইম' উপভোগ করতে দেখেছেন?দেখেন নিতো. তাহলে এই এপিক  মুহূর্তটি দেখতে প্রস্তুত থাকুন। ছেলে আজাদের সঙ্গে আমির খানের খুব কিউট ছবি সামনে এসেছে।

 

 

আমির খানের এই ছবিগুলো অবশ্যই মিস করবেন না
 আমির খানের প্রডাকশন টিম Aamir Khan Productions তার ছেলের সঙ্গে  'আম সেশন' উপভোগ করার ছবি শেয়ার করেছেন। সুপারস্টার তার ছোট ছেলে আজাদ (Azad Rao Khan) এর সঙ্গে আম উপভোগ করছেন। ছবিতে বাবা-ছেলে দুজনকে দেখা যায় দুই হাতে আমের আঁটি খেতে , সামনে  আম ভর্তি প্লেট। আমিরের এই ছবি  তার ভক্তদের কাছে খুব আকর্ষণীয় মনে হচ্ছে, কারণ আমির এবং আজাদের এমন আম মুহূর্তের ছবি আগে দেখা যায়নি।

 

 

ছেলের সঙ্গে আমিরের ছবি ভাইরাল
 সুপারস্টারের ছবি দেখে তার ভক্তরা নিজেদের আটকাতে না পেরে বাবা-ছেলে জুটির ওপর প্রচণ্ড ভালোবাসার বর্ষণ করছেন। ছবিতে আমির খান ও তার ছেলে আজাদকে ক্যাজুয়াল লুকে দেখা যাচ্ছে। ছবিগুলোতে আমির ও তার ছেলে আজাদের আম প্রেম স্পষ্টভাবে ফুটে উঠেছে। প্রথম ছবিতে আপনি দেখতে পাচ্ছেন কিভাবে আমির তার ছেলের জন্য আমের খোসা ছাড়ছেন। আজাদ তাড়াতাড়ি আম খাওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছে  না। তাকে আম খেতে খুব উত্তেজিত দেখাচ্ছিল।

Advertisement

 

ছেলে আজাদের সঙ্গে আমির খান
ছেলে আজাদের সঙ্গে আমির খান

 

ছেলের সঙ্গে আম খাচ্ছেন  আমির 
খাবার টেবিলে বসা আমির খান ও আজাদের সামনে একটি প্লেটে অনেকগুলো আম রাখা হয়েছে। এখন এটি প্রস্তুত, শুধু খাওয়ার জন্য। তাই আর দেরি না করে আমের মজা নিতে শুরু করেন আমির ও আজাদ। দুজনেই দারুণ উৎসাহে আম উপভোগ করছেন। আম খেতে গিয়ে । দুজনের মগ্ন হয়ে রয়েছেন  তাদের প্লেটে রাখা আমের দিকে। বাবা-ছেলের এই ছবিগুলো শুধু ভক্তদের মন জিতেছে। আমির খানের ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, ভক্তরা তার সিনেমা  লাল সিং চাড্ডা মুক্তির জন্য অপেক্ষা করছেন। চলতি বছরের ১১ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। ছবিতে আমিরের সঙ্গে কারিনা কাপুরকেও দেখা যাবে।

আমির খানের (Aamir Khan) ছেলের সঙ্গে আম খাওয়ার এই ছবিগুলোও যদি দেখে থাকেন, তাহলে আপনারও মুখে জল আসবে নিশ্চয়ই, তাই না?

Advertisement