scorecardresearch
 

Dev: টেকেনি প্রথম প্রেম, ব্রেক-আপের পর কেমন অবস্থা হয়েছিল দেবের ?

Dev: টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা দেব। অভিনয়ের পাশাপাশি দেব বহু তরুণীর ক্রাশও বটে। তাঁকে দেখলেই তরুণীদের হৃদস্পন্দন থেমে যায়। বহু সংঘর্ষের পর দেব নিজের কেরিয়ারকে আজ সফল জায়গায় নিয়ে যেতে পেরেছেন। সমালোচনা-বিতর্ক পেরিয়ে দেব নতুনভাবে নিজেকে গড়ে তুলেছেন।

Advertisement
দেব দেব
হাইলাইটস
  • টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা দেব। অভিনয়ের পাশাপাশি দেব বহু তরুণীর ক্রাশও বটে।

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা দেব। অভিনয়ের পাশাপাশি দেব বহু তরুণীর ক্রাশও বটে। তাঁকে দেখলেই তরুণীদের হৃদস্পন্দন থেমে যায়। বহু সংঘর্ষের পর দেব নিজের কেরিয়ারকে আজ সফল জায়গায় নিয়ে যেতে পেরেছেন। সমালোচনা-বিতর্ক পেরিয়ে দেব নতুনভাবে নিজেকে গড়ে তুলেছেন। ভক্তদের মনে দেবের জায়গা একেবারে অন্যরকম। কিন্তু এই তারকার মনও ভেঙেছিল। তাও আবার প্রথমবার। 

এক পুরনো সাক্ষাৎকার দেবের সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেবকে তাঁর প্রথম প্রেম নিয়ে কথা বলতে শোনা গিয়েছে। অতীতের এক সাক্ষাৎকারে দেব বলেন, আমার প্রথম গার্লফ্রেন্ড যখন চলে গেল আমার মনে হল সব শেষ। মনে হয়েছিল লোককে মুখ দেখাতে পারব না, লোকে ছি ছি করবে যে দেবের এটা হল। কিন্তু আমার দ্বিতীয় প্রেমিকা জীবনে আসার পর আমি আমার জীবন ফিরে পেলাম। তবে এই প্রথম গার্লফ্রেন্ড কে আর দ্বিতীয় প্রেমিকাই বা কে সে বিষয়ে দেব সাক্ষাৎকারে খোলসা করে কিছুই বলেননি। 

প্রসঙ্গত, কেরিয়ারের প্রথম দিকে দেব যখন চুটিয়ে শুভশ্রীর সঙ্গে জুটি বেধে একের পর এক সিনেমায় কাজ করে চলেছেন, সেই সময় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। যদিও পরে সেই সম্পর্ক ভেঙে যায়। শুভশ্রী এখন পরিচালক রাজ-ঘরণী এবং দেবের প্রেয়সী এখন রুক্মিণী। বাংলার এই হার্টথ্রব এখনও অবিবাহিত। কিন্তু, অভিনেত্রী রুক্মিণী যে তাঁর জীবনের অনেকটা জায়গাজুড়ে রয়েছে, এমনটা বহুবার বুঝিয়ে দিয়েছেন দেব।

আরও পড়ুন

দেব-রুক্মিণী কখনও নিজেদের সম্পর্কের কথা ঘোষণা না করলেও তাঁদের সম্পর্ক সকলের কাছে খোলাখুলি। দুজনে একাধিকবার বহু জায়গায় ঘুরতে গিয়েছেন। দেব ও রুক্মিণী একসঙ্গে বহু সিনেমাই করেছেন। প্রসঙ্গত, দেবের হাত ধরেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন রুক্মিণী। দেবের ব্যোমকেশেও রুক্মিণীকে দেখা যাবে সত্যবতীর চরিত্রে। 

Advertisement

প্রসঙ্গত, দেব এখন ব্যস্ত রয়েছেন তাঁর বাঘাযতীন, ব্য়োমকেশ ও দুর্গরহস্য ও প্রধান সিনেমা নিয়ে। দেবের দুটি সিনেমা পুজোর আগে আগেই মুক্তি পাবে। অপরদিকে দেব তাঁর প্রযোজনার কাজও চালিয়ে যাচ্ছে জোর কদমে। তবে এতকিছুর মধ্যে দেব ও রুক্মিণী কবে বিয়ে করবেন তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।   

Advertisement