scorecardresearch
 

Tollywood Director Arrest: প্রতারণার অভিযোগে গ্রেফতার প্রসেনজিৎ-সোহমের ছবির পরিচালক

Tollywood Director Arrest: অভিনেতা অঙ্কুশ হাজরা টলিউডে পা রেখেছিলেন এরই হাত ধরে। সেই কেল্লাফতে সিনেমার জনপ্রিয় পরিচালক পীযূষ সাহাকে গ্রেফতার করল পুলিশ। শুধু অঙ্কুশই নয়, একাধিক নায়ক আত্মপ্রকাশ করার পিছনে হাত রয়েছে এই পরিচালকের।

Advertisement
গ্রেফতার পরিচালক পীষূষ সাহা গ্রেফতার পরিচালক পীষূষ সাহা
হাইলাইটস
  • অভিনেতা অঙ্কুশ হাজরা টলিউডে পা রেখেছিলেন এরই হাত ধরে। সেই কেল্লাফতে সিনেমার জনপ্রিয় পরিচালক পীযূষ সাহাকে গ্রেফতার করল পুলিশ। শুধু অঙ্কুশই নয়, একাধিক নায়ক আত্মপ্রকাশ করার পিছনে হাত রয়েছে এই পরিচালকের।

অভিনেতা অঙ্কুশ হাজরা টলিউডে পা রেখেছিলেন এরই হাত ধরে। সেই কেল্লাফতে সিনেমার জনপ্রিয় পরিচালক পীযূষ সাহাকে গ্রেফতার করল পুলিশ। শুধু অঙ্কুশই নয়, একাধিক নায়ক আত্মপ্রকাশ করার পিছনে হাত রয়েছে এই পরিচালকের। পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ রয়েছে। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন তিনি। যদিও গ্রেফতার হওয়ার পর জামিনের আবেদন করেছিলেন পীযূষ। কিন্তু আদালত তা খারিজ করেছে।

বর্ধমানের অঙ্কুশ যেভাবে সিনেমায় পা দিয়েছিলেন সেই একই স্বপ্ন দেখেছিলেন রামপুরহাটের বাসিন্দা অক্ষয় গুপ্ত। টলিউডে পা রাখার আগে তিনি কিছুদিন পীষূষ সাহার কাছে অভিনয়ের ক্লাস করেন। অক্ষয়ের অভিযোগ, ২০১৯ সালে সিনেমা করার জন্য পরিচালক নাকি ৫০ লক্ষ টাকা চেয়েছিলেন। অনেক কষ্টে অক্ষয় তাকে ২০ লক্ষ চাকা ধাপে ধাপে দিয়েছিল।মাঝে করোনা, লকডাউন-সহ একাধিক বাধা এসেছিল। কিন্তু সেসব কাটিয়ে উঠলেও সিনেমা আর হয়নি। এরপরই ২০২২ সালে পুলিশের কাছে গিয়ে অক্ষয় অভিযোগ জানান। 

অক্ষয়ের অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। অবশেষে গত ২৭ মে এফআইআরের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে তাকে। অঙ্কুশ শুধু নয়, পীযূষ সাহার হাত ধরে বাজমাত ছবিতে প্রথমবার হিরো হয়েছিলেন সোহমও। এছাড়া, প্রসেনজিৎ, জিৎ, যিশু সেনগুপ্তের মতো অভিনেতারাও অভিনয় করেছেন পীযূষ সাহার সিনেমায়। টলিউডে নতুন হিরো লঞ্চ করার ব্যাপারে পীযূষ সাহার নাম উপরের দিকেই থাকবে। গতবছর নিজের ছেলেকে নিয়েও সিনেমা বানিয়েছিলেন। যদিও তা বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি। শুধু তাই নয়, মুক্তি না পাওয়া বাসু চট্টোপাধ্যায়ের ছবি 'হচ্ছেটা কি?-এর প্রযোজকও পীযূষ। সেই ছবিতে প্রসেনজিৎ, রজতাভ দত্ত, পাওলি দাম, অরুণিমা, পরাণ বন্দ্যোপাধ্যায়, রমাপ্রসাদ বণিক অভিনয় করেছিলেন। গতবছর নিজের ছেলেকে নিয়েও সিনেমা বানিয়েছিলেন। যদিও তা বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি। অভিযোগকারী অক্ষয় জানিয়েছেন যে তাঁর বিচার ব্যবস্থার ওপর আস্থা রয়েছে এবং তিনি তাঁর টাকা ফেরত পাবেন।     

আরও পড়ুন

Advertisement


 

TAGS:
Advertisement