scorecardresearch
 

Mithun Chakraborty: সুস্থ হয়ে 'শাস্ত্রী'-র শ্যুটিংয়ে ফিরলেন মিঠুন, সেটে কী করলেন সারাদিন?

Mithun Chakraborty: ফেব্রুয়ারির গোড়াতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। দ্রুত ভর্তি করা হয় তাঁকে হাসপাতালে। বাইপাসের ধারের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল মিঠুনের। চিকিৎসকরা জানিয়েছিলেন যে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। সেই সময় অভিনেতার শাস্ত্রী ছবির শ্যুটিং চলছিল।

Advertisement
মিঠুন চক্রবর্তী মিঠুন চক্রবর্তী
হাইলাইটস
  • ফেব্রুয়ারির গোড়াতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

ফেব্রুয়ারির গোড়াতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। দ্রুত ভর্তি করা হয় তাঁকে হাসপাতালে। বাইপাসের ধারের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল মিঠুনের। চিকিৎসকরা জানিয়েছিলেন যে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। সেই সময় অভিনেতার শাস্ত্রী ছবির শ্যুটিং চলছিল। এরপর হাসপাতাল থেকে বেরোনোর পরই অভিনেতা জানিয়েছিলেন যে তিনি পুরোপুরি সুস্থ হয়ে তবেই ফিরবেন শ্যুটিং ফ্লোরে। সেই কথামতো সোমবার থেকেই মিঠুন ফিরলেন শাস্ত্রী-র সেটে। চিকিৎসকদের পরামর্শ মতো কলকাতায় বোনের বাড়িতেই বিগত কয়েকদিন বিশ্রামে ছিলেন অভিনেতা। 

সোমবার একেবারে চেনা ছন্দেই শাস্ত্রী-এর শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিঠুন। যদিও তাঁর প্রথমে কাজে ফেরার কথা ছিল ২২ ফেব্রুয়ারি। কিন্তু হাসপাতালে থাকার জন্য দুদিন শ্যুটিং করতে যেতে পারেননি। তাই হাসপাতাল থেকে বেরিয়ে মিঠুন সাংবাদিকদের সামনেই জানিয়েছিলেন যে ১৯ বা ২০ ফেব্রুয়ারি থেকেই মিঠুন ফিরবেন শাস্ত্রীর শ্যুটিংয়ে। সেই কথা রাখলেন অভিনেতা। জানা গিয়েছে, শাস্ত্রী-র শ্যুটিং লোকেশন বানতলাতে সোমবার সকাল ১০টা নাগাদ পৌঁছে যান তিনি। মুখে সেই চেনা হাসি। 

সোহম চক্রবর্তী প্রযোজিত এই ছবিতে মিঠুনের শ্যুটিং করা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। তবে সোমবার অভিনেতা শ্যুটিং ফ্লোরে আসায় ইউনিটের প্রত্যেকেই স্বস্তির নিঃশ্বাস নেন। সূত্রের খবর, প্রথমদিন অভিনেতা যেভাবে চেয়েছেন সেভাবেই শ্যুটিং করা হয়। প্রয়োজনে তাঁকে বিশ্রামও দেওয়া হয়েছে। ইউনিট সূত্রে জানা গিয়েছে, ফ্লোরে ফিরতে পেরে ভীষণ খুশি ছিলেন মিঠুন। প্রত্যেকের সঙ্গে কথা বলেছেন। এ দিন সকলের কেমন কেটেছে তার খোঁজখবর নিয়েছেন। অভিনেতার অসুস্থতার পর নির্মাতাদের নতুন করে শ্যুটিং শিডিউলের পরিকল্পনা করতে হয়েছে। তবে মিঠুন যে শ্যুটিং করতে এসেছেন এটাই তাঁদের কাছে বিশাল ব্যাপার। 

আরও পড়ুন

ফ্লোরে মিঠুনকে পেয়ে উচ্ছ্বসিত এই সিনেমার পরিচালক পথিকৃৎ বসু। তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মিঠুনদা নতুন উদ্যমে শ্যুটিং শুরু করেছেন। সোমবার লাঞ্চ ব্রেকের আগে দুটো দৃশ্যের শ্যুটং সেরে ফেলেছেন মিঠুন। গত ১০ ফেব্রুয়ারি আচমকাই অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অভিনেতাকে দেখতে আসেন বিনোদন ও রাজনীতি জগতের বহু মানুষ। খোঁজ নেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। প্রধানমন্ত্রীর কাছে বকাও খেয়েছেন তিনি। জানা গিয়েছে, ১ মার্চ পর্যন্ত শাস্ত্রী ছবির শ্যুটিং চলবে। দুর্গাপুজোতেই মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমার। 

Advertisement

Advertisement