scorecardresearch
 

প্রয়াত 'বিবাহ' অভিনেতা ইউসুফ হোসেন, আবেগঘন পোস্ট জামাই হনসল মেহতার

চলে গেলেন বলিউড ও টেলিভিশনের বরিষ্ঠ অভিনেতা ইউসুফ হোসেন। শুক্রবার প্রয়াণ হয় তাঁর। সোশ্যাল মিডিয়ায় পরিচালক হনসল মেহতা এ খবর জানান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। হনসল মেহতা, সম্পর্কে প্রয়াত ইউসুফ হোসেনের কন্যার স্বামী।

Advertisement
প্রয়াত 'বিবাহ' অভিনেতা ইউসুফ হোসেন প্রয়াত 'বিবাহ' অভিনেতা ইউসুফ হোসেন
হাইলাইটস
  • চলে গেলেন বলিউড ও টেলিভিশনের বরিষ্ঠ অভিনেতা ইউসুফ হোসেন
  • শুক্রবার প্রয়াণ হয় তাঁর
  • সোশ্যাল মিডিয়ায় পরিচালক হনসল মেহতা এ খবর জানান।

চলে গেলেন (Death) বলিউড ও টেলিভিশনের বরিষ্ঠ অভিনেতা ইউসুফ হোসেন। (Yusuf Husain) শুক্রবার প্রয়াণ হয় তাঁর। সোশ্যাল মিডিয়ায় পরিচালক হনসল মেহতা (Hansal Mehta) এ খবর জানান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। হনসল মেহতা, সম্পর্কে প্রয়াত ইউসুফ হোসেনের কন্যার স্বামী। হনসল সোশ্যাল মিডিয়ায় তাঁকে শ্রদ্ধা জানিয়ে একটি আবেগপ্রবন মন্তব্য শেয়ার করেন। হনসলমেহতার পাশাপাশি ইউসুফ হোসেনের প্রয়াণে শোকাহত অভিনেতা মনোজ বাজপেয়ী।

হনসল সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন,ইউসুফ হোসেন তাঁর বাবার মতোই ছিলেন। স্মৃতির পাতা থেকে একটি ঘটনার কথা শেয়ার করেন তিনি। লেখেন,"আমি এমন একটা বিপদে পড়েছিলাম যে আমার কেরিয়ারে ছেদ পড়তে পারত। তিনি সেসময় আমাকে একটি চেক লিখে দেন। নিজের ফিক্সড ডিপোজিট ভেঙে আমাকে চেক দিয়ে সাহায্য করেছিলেন। আমার বাবা হলেও এটাই করতেন।" 

তিনি আরও লেখেন, "আজ তিনি চলে গেলেন।স্বর্গের সমস্ত মেয়েকে 'পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়ে' এবং প্রতিটি পুরুষকে সবচেয়ে 'সুন্দর যুবক' বলতে পারেন...ইউসুফ স্যার এই নতুন জীবনের জন্য আমি আপনার কাছে ঋণী। আজ আমি সত্যিই অনাথ হয়ে গেলাম। এখন আর আগের মতো জীবন থাকবে না। আমি আপনাকে খুবই মিস করব। আমার উর্দু খারাপই থেকে যাবে আর হ্যাঁ - আপনাকে ভালোবাসি।"

তাঁর মৃত্যুতে পোস্ট মনোজ বাজপেয়ীর

তাঁর মৃত্যুতে আবেগঘন পোস্ট মনোজ বাজপেয়ীর
তাঁর মৃত্যুতে আবেগঘন পোস্ট মনোজ বাজপেয়ীর

বরিষ্ঠ অভিনেতা ইউসুফের কন্যা সফিনা হোসেনের সঙ্গে বিয়ে হয়েছিল হনসল মেহতার। ইউসুফ তাঁর অভিনয় জীবনে 'বিবাহ', 'ধুম টু', 'দিল চাহতা হ্যায়', 'রোড টু সঙ্গম', 'ক্রেজি কুক্কাদ ফ্যামিলি', ব্লু অর্গানস, 'খোয়া খোয়া চাঁদ'-র মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বলিউডে।

Advertisement

Advertisement