scorecardresearch
 

Actress Suicide: পল্লবী-বিদিশাদের পর ফের আত্মহত্যা বাংলার অভিনেত্রীর, উদ্ধার ঝুলন্ত দেহ

Actress Suicide: ফের এক অভিনেত্রীর আত্মহত্যা ঘিরে টেলিপাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হল। সুস্মিতা দাস নামে এক উঠতি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় হরিদেবপুর থানা এলাকায় তাঁর বাড়ি থেকে। ওই অভিনেত্রীর বয়স ২১। বাড়ি পূর্ব মেদিনীপুরের সুতাহাটায়। সিরিয়ালে ছোটখাটো অভিনয় করতেন।

Advertisement
টেলি অভিনেত্রীর আত্মহত্যা টেলি অভিনেত্রীর আত্মহত্যা
হাইলাইটস
  • ফের এক অভিনেত্রীর আত্মহত্যা ঘিরে টেলিপাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হল।

ফের এক অভিনেত্রীর আত্মহত্যা ঘিরে টেলিপাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হল। সুস্মিতা দাস নামে এক উঠতি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় হরিদেবপুর থানা এলাকায় তাঁর বাড়ি থেকে। ওই অভিনেত্রীর বয়স ২১। বাড়ি পূর্ব মেদিনীপুরের সুতাহাটায়। সিরিয়ালে ছোটখাটো অভিনয় করতেন। ভাড়া থাকতেন হরিদেবপুরের বনমালী ব্যানার্জি রোডে একটি বাড়িতে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৮টা ২২ নাগাদ অভিনেত্রীর অভিনয়ের শিক্ষক সঞ্জয় নস্কর সুস্মিতার বাড়ি এসে দরজা খুলতেই তাঁর ঝুলন্ত দেহ দেখতে পায়। ঘটনার কথা শোনামাত্রই বাড়িওয়ালা ১০০ নম্বরে ডায়াল করেন। এরপর পুলিশ এসে উদ্ধার করে অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই অভিনেত্রীর ঘর থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। তবে, এটি আত্মহত্যার ঘটনা নাকি অন্য কিছু ঘটেছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

সুস্মিতার ঘর থেকে পাওয়া সুইসাইড নোট থেকে জানা গিয়েছে যে সঞ্জয় নস্করের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু সঞ্জয়ের সঙ্গে আরও মেয়েদের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেছেন সুস্মিতা তাঁর সুইসাইড নোটে। অভিনয় এবং পড়াশোনার জন্যই শহর কলকাতায় এসেছিলেন ওই অভিনেত্রী। সম্পর্কের টানাপোড়েনেই দুর্ঘটনা কিনা, খতিয়ে দেখছে হরিদেবপুর থানার পুলিশ। এর আগেও টেলি দুনিয়ায় অভিনেত্রীদের আত্মহত্যা আলোড়ন ফেলেছিল। 

আরও পড়ুন

এর আগে পল্লবী দে, বিদিশা দে মজুমদারের মতো অভিনেত্রীদের আত্মহত্যার ঘটনা ঘটেছে টলিউডে। আর এইসব আত্মহত্যা পিছনে উঠে এসেছে তাঁদের অল্প সময়ে বিলাসবহুল জীবনযাপন, আর্থিক সমস্যা, কাজের সুযোগ না পাওয়া, প্রতারণা ইত্যাদি। সুস্মিতা দে-এর আত্মহত্যার ঘটনাটি তদন্ত করে দেখছে হরিদেবপুর থানার পুলিশ।   

  

Advertisement