scorecardresearch
 

Television Gossip: অর্ণবের সঙ্গে বিচ্ছেদ? সহ-অভিনেতার সঙ্গে রোম্যান্টিক ছবি ইপ্সিতার, জল্পনা তুঙ্গে

Television Gossip: টলিপাড়ায় ইপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়ের প্রেমচর্চা বহু আগে থেকেই চলছে। এই জুটি ইতিমধ্যেই আইনি বিয়ে সেরে ফেলেছেন। তবে সম্প্রতি ইপ্সিতার সোশ্যাল মিডিয়া পেজে অভিনেত্রীকে দেখা যাচ্ছে অন্য একজনের সঙ্গে প্রেমের ছবি পোস্ট করতে। আর তা নিয়েই নেট পাড়া রীতিমতো সরগরম। নেটিজেনদের অনেকেরই দাবি তবে কি ইপ্সিতার সঙ্গে অর্ণবের সম্পর্ক ভাঙল?

Advertisement
ইপ্সিতা মুখোপাধ্যায় ইপ্সিতা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • টলিপাড়ায় ইপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়ের প্রেমচর্চা বহু আগে থেকেই চলছে।

টলিপাড়ায় ইপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়ের প্রেমচর্চা বহু আগে থেকেই চলছে। এই জুটি ইতিমধ্যেই আইনি বিয়ে সেরে ফেলেছেন। তবে সম্প্রতি ইপ্সিতার সোশ্যাল মিডিয়া পেজে অভিনেত্রীকে দেখা যাচ্ছে অন্য একজনের সঙ্গে প্রেমের ছবি পোস্ট করতে। আর তা নিয়েই নেট পাড়া রীতিমতো সরগরম। নেটিজেনদের অনেকেরই দাবি তবে কি ইপ্সিতার সঙ্গে অর্ণবের সম্পর্ক ভাঙল? প্রসঙ্গত, অর্ণব ও ইপ্সিতা দুজনকেই একই সিরিয়ালে দেখা যাচ্ছে। জল থই থই ভালোবাসা সিরিয়ালে অর্ণব যদিও ইপ্সিতার বিপরীতে নেই। এই সিরিয়ালে দেবোত্তম মজুমদারের সঙ্গে জুটি বেঁধেছে নায়িকা। কোকো ও টিটো তাঁদের চরিত্রের নাম। আর সিরিয়াল করতে করতেই টিটোর প্রেমে পড়ে গিয়েছেন নাকি কোকো? ইপ্সিতার সোশ্যাল পোস্ট অন্তত সেরকমটাই বলছে। 

জল থই থই ভালোবাসা সিরিয়াল টিআরপিতে ভালো জায়গা করে নিয়েছে। কোকো ও টিটোর জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকেরা। সিরিয়ালে দেখানো হয়েছে তাঁদের বিয়েও পাকা হয়ে গিয়েছে। আর এরকম অবস্থায় ইপ্সিতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেন তাঁর সঙ্গে দেবোত্তমের ঘনিষ্ঠ ছবি। ইপ্সিতা একটি ছবিতে ক্যাপশনে লিখেছেন, 'কোই কলমা মহব্বত কা দোহরাতে ফরিস্তে হ্যায়।' আবার অন্য একটি ছবিতে ইপ্সিতা ক্যাপশনে লিখেছেন, 'তব নামে মম প্রেম মুরলী, পরাণের গোঠে বাজে।' এই ছবি দেখার পর অনেকেরই মনে হয়েছিল যে অর্ণবের সঙ্গে তবে কি ইপ্সিতার বিচ্ছেদ হয়ে গেল?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ipsita Mukherjee (@ipsitamukherjee.i19)

Advertisement

না, এরকম ভাবার কোনও কারণই নেই। কারণ এই দুই ছবি সম্পূর্ণভাবে সিরিয়ালের প্রচার ছাড়া আর কিছুই নয়। সিরিয়ালের প্রচারের জন্যই দেবোত্তমের সঙ্গে আরও বেশি করে ছবি পোস্ট করছেন ইপ্সিতা। তাই পোস্ট করার পর অভিনেত্রী লেখেন, “আমাদের আরও ভালবাসা দিন। অবশ্যই দেখুন আমাদের সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’।” প্রসঙ্গত, দেবোত্তম বিবাহিত। এক সন্তানের বাবা তিনি।

অপরদিকে, অর্ণবের সঙ্গে ইপ্সিতার আইনি বিয়েটা হয়ে গিয়েছে। আপাতত অপেক্ষা সামাজিক বিয়ের। ২০১১ সালে কেয়া পাতার নৌকো নামে সিরিয়ালে একসঙ্গে কাজ করেছিলেন ইপ্সিতা-অর্ণব। এরপর আর কোনও সিরিয়ালে দুজনকে দেখা যায়নি। এত বছর পর জল থই থই ভালোবাসা সিরিয়ালে ফের অর্ণব-ইপ্সিতা একসঙ্গে। যদিও তাঁরা জুটিতে নেই। অর্ণব ও ইপ্সিতার মধ্যে প্রেম এখন মাখো মাখো। গত বছরই মনোমালিন্য মিটিয়ে ফের কাছাকাছি এসেছেন তাঁরা। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন ইপ্সিতা ও অর্ণব।  
 
 

আরও পড়ুন

Advertisement