scorecardresearch
 

Rupanjana Mitra: পলকা ডটের মনোকিনিতে রূপাঞ্জনা, গা ঘেঁষে বসে রাতুলের, বিয়ের পর আদুরে ছবি পোস্ট

Rupanjana Mitra: বিয়ের বয়স সবে একমাস। রূপাঞ্জনা ও রাতুলের সংসার চলছে রকেটের গতিতে। দ্বিতীয়বার মনের মানুষের সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী, আর তিনি যে দারুণ খুশি তা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যায়। ছেলে রিয়ানের সঙ্গেও রাতুলের সম্পর্ক দারুণ। আর এরই মাঝে রূপাঞ্জনা শেয়ার করলেন তাঁর ও রাতুলের কিছু আদরে মাখামাখি ছবি।

Advertisement
রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ের বয়স সবে একমাস। রূপাঞ্জনা ও রাতুলের সংসার চলছে রকেটের গতিতে।

বিয়ের বয়স সবে একমাস। রূপাঞ্জনা ও রাতুলের সংসার চলছে রকেটের গতিতে। দ্বিতীয়বার মনের মানুষের সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী, আর তিনি যে দারুণ খুশি তা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যায়। ছেলে রিয়ানের সঙ্গেও রাতুলের সম্পর্ক দারুণ। আর এরই মাঝে রূপাঞ্জনা শেয়ার করলেন তাঁর ও রাতুলের কিছু আদরে মাখামাখি ছবি। আর এই ছবিগুলিই বলে দিচ্ছে রূপাঞ্জনা কতটা সুখী এখন। 

অভিনেত্রী যে ছবি শেয়ার করেছেন সেখানে তাঁকে কালো রঙের পলটা ডট প্রিন্টের মনোকিনিতে দেখা গিয়েছে, চুল খোলা, মেকআপ নেই বললেই চলে। ঠোঁটে লাল লিপ্সস্টিক। রাতুলও পরে আছেন কালো রঙের টি-শার্ট। একে-অপরের গা ঘেঁষে বসে আছেন রূপাঞ্জনা-রাতুল। তাঁদের এই মিষ্টি ফ্রেমটিকে আরও সুন্দর করে তুলেছে রূপাঞ্জনার ছেলে রিয়ান। হ্যাঁ, রিয়ানও সঙ্গে রয়েছে তাঁদের। মায়ের কোলে শুয়ে বাবা রাতুলের আদরও খেতেও দেখা গেল রূপাঞ্জনা-পুত্রকে আর তৃতীয় ছবিতে পুলের জলে রিয়ান ও রাতুল মজা করছে। কিন্তু রূপাঞ্জনাকে দেখা যায়নি। যদিও এই ছবি এখনকার নয়, ২০১৯ সালের। পুরনো ছবি শেয়ার করে রূপাঞ্জনা আবেগে ভেসেছেন। আর ক্যাপশনে লেখা, ২০১৯ সালের পুরনো ছবি। দ্য আরআরআর। 

৬ বছরের সম্পর্ক রাতুল ও রূপাঞ্জনার। লিভ-ইন করতেন তাঁরা। এরপর গত বছর পাহাড়ে বাগদান পর্ব সারার পর এই বছরের ১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন রূপাঞ্জনা ও রাতুল। তাঁদের এই বিয়ের সাক্ষী থাকল রিয়ানও। বিয়ের পরপরই কাজের চাপ চলে আসায় এখনই কোথাও যাওয়ার পরিকল্পনা নেই তাঁদের। তবে বিয়ের ১ মাস পূর্ণ হওয়ার খুশিতে রূপাঞ্জনার এক বান্ধবীর উপহার স্বরূপ তাঁরা তিনজনে গিয়েছিলেন এক রিসর্টে একটা দিন কাটাতে। সেই ছবিও শেয়ার করেন রূপাঞ্জনা। 

Advertisement

রাতুলের সঙ্গে রূপাঞ্জনার ছেলে রিয়ানের সম্পর্কও বন্ধুর মত। এমনকী, মায়ের বিয়েতেও সঙ্গী ছিল সে। কখনও বসে ছিল মায়ের কোলে। তো কখনও আবার দুজনের বিয়ের ফোটোও করেছিল ক্যামেরাবন্দি। রূপাঞ্জনা এখন ব্যস্ত অনুরাগের ছোঁয়া সিরিয়াল নিয়ে। আর রাতুল ব্যস্ত তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে। 'কালিয়াচক চ্যাপ্টার ১'-এর পোস্টার আগেই সামনে এসেছিল। বরের পরিচালনায় এই ছবিতে থাকবেন রূপাঞ্জনা। রাতুলের এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে। ক্রাইম অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবি রাতুলের পরিচালিত দ্বিতীয় পূর্ণ দৈর্ঘ্যের ছবি। জুনেই এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

আরও পড়ুন

Advertisement