scorecardresearch
 

Rupanjana Mitra: লিভ-ইনের পর বিয়ের পিঁড়িতে রূপাঞ্জনা, বয়সে কত ছোট অভিনেত্রীর হবু বর?

Rupanjana Mitra: গত বছর থেকেই অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে তাঁর বিয়ের দিন জানা গেল। চলতি মাসের ১৯ তারিখেই রূপাঞ্জনা বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে। গত বছরই রূপাঞ্জনা পাহাড়ে গিয়ে ছেলেকে সাক্ষী রেখে রাতুলের সঙ্গে আংটি বদল করেন। তারপর থেকেই তাঁরা কবে বিয়ে করবেন তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে।

Advertisement
রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত বছর থেকেই অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে।

গত বছর থেকেই অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে তাঁর বিয়ের দিন জানা গেল। চলতি মাসের ১৯ তারিখেই রূপাঞ্জনা বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে। গত বছরই রূপাঞ্জনা পাহাড়ে গিয়ে ছেলেকে সাক্ষী রেখে রাতুলের সঙ্গে আংটি বদল করেন। তারপর থেকেই তাঁরা কবে বিয়ে করবেন তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। কিছুদিন আগেই রূপাঞ্জনা জানিয়েছেন যে তিনি ১৯ এপ্রিলই রাতুলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু জানেন কি রূপাঞ্জনার থেকে কতটা ছোট রাতুল?

গত ৬ বছর ধরে রূপাঞ্জনা রাতুলের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তাঁদের প্রেম নিয়ে টলিপাড়ায় কম চর্চা নেই। এমনিতেই রূপাঞ্জনার প্রথম বিয়ে হয়েছিল ভিন ধর্মে। তবে সেই সংসার টেকেনি। ছেলে রিয়ানকে নিয়ে আলাদা হয়ে যান অভিনেত্রী। এরপরই রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জনা। তবে বয়সে ছোট রাতুলের সঙ্গে প্রেম নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে। রাতুল রূপাঞ্জনার চেয়ে ৬ বছরের ছোট। কিন্তু বয়সের ফারাক তাঁদের সম্পর্কের মাঝখানে বাধা হয়ে দাঁড়ায়নি কখনও। 

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে-করতেই আলাপ রূপাঞ্জনা-রাতুলের। সিরিয়ালে অভিনয় করতেন রাতুল। রূপাঞ্জনার সঙ্গে সেখান থেকেই আলাপ। বন্ধুত্ব। প্রেম। রাতুলের মধ্যে পরিচালক সত্ত্বাকে উজ্জ্বীবিত করেছিলেন রূপাঞ্জনাই। বর্তমানে রাতুল পুরোদস্তুর পরিচালনাতেই মন দিয়েছেন। ‘পালক’, ‘ইকিরমিকির’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন তিনি। রূপাঞ্জনা-পুত্র রিয়ানের সঙ্গেও রাতুলের খুব ভাল সম্পর্ক। তাঁরা তিনজনে ৬ বছর ধরে একসঙ্গেই থাকছেন। গত বছর ২৩ ফেব্রুয়ারি মিরিকের ডন বস্কো চার্চে আংটি বদলটা সেরেছিলেন রাতুল-রূপাঞ্জনা। 

Advertisement

১৯ এপ্রিল বিয়ে সারবেন রাতুল-রূপাঞ্জনা। রাজারহাটে একটি হোটেল ভাড়া করে সেখানেই হবে গ্র্যান্ড ওয়েডিং। সামাজিক প্রথা মেনেই বিয়ে করবেন তাঁরা। রেজিস্ট্রিও সেইদিনই করে নিতে পারেন। এখন পুরো ব্যস্ত তিনি বিয়ের তোড়জোড় নিয়ে। এরই মাঝে প্রথম আইবুড়ো ভাতও খেলেন অভিনেত্রী। পরনে গোলাপী রঙের শাড়ি, হালকা সাজ – কাছের মানুষটির সঙ্গেই তিনি ঘনিষ্ঠ হয়ে মিষ্টি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আইবুড়ো ভাতে মেনুতে ছিল লুচি, ভাত, ফিশ ফ্রাই, মাংস আরও অনেককিছু। আর পায়েস তো ছিলই। এখন মাঝে শুধু কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই বিয়ের সানাই বাজবে। 

আরও পড়ুন

Advertisement