scorecardresearch
 

Soumitrisha-Tonni:'যখন প্রয়োজন ছিল...', দেবের নায়িকা ভুললেন পুরনোদের, ‘তোর্সা’কে আনফলো সৌমিতৃষার

Soumitrisha-Tonni: বাংলা টেলিভিশনে মিঠাই সিরিয়াল একসময় ঝড় তুলেছিল। টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যে থাকত মিঠাই। আর এই সিরিয়াল থেকে রাতারাতি জনপ্রিয়তা পান সৌমিতৃষা কুণ্ডু, যিনি এই সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন। সৌমিতৃষা ছাড়াও এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন তন্বী লাহা রায়, যিনি টেস নামে জনপ্রিয়তা পান।

Advertisement
সৌমতৃষা-তন্বী সৌমতৃষা-তন্বী
হাইলাইটস
  • পর্দায় মিঠাইয়ের বিরুদ্ধে টেস যতই ষড়যন্ত্র করুক না কেন, পর্দার বাইরে তাঁরা ছিলেন অন্তরঙ্গ বন্ধু।

বাংলা টেলিভিশনে মিঠাই সিরিয়াল একসময় ঝড় তুলেছিল। টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যে থাকত মিঠাই। আর এই সিরিয়াল থেকে রাতারাতি জনপ্রিয়তা পান সৌমিতৃষা কুণ্ডু, যিনি এই সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন। সৌমিতৃষা ছাড়াও এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন তন্বী লাহা রায়, যিনি টেস নামে জনপ্রিয়তা পান। পর্দায় মিঠাইয়ের বিরুদ্ধে টেস যতই ষড়যন্ত্র করুক না কেন, পর্দার বাইরে তাঁরা ছিলেন অন্তরঙ্গ বন্ধু। সৌমিতৃষা-তন্বীর বন্ধুত্বের কথা টেলিভিশন জগতে জানেন না এমন খুব কম লোকই রয়েছে। তবে মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর সৌমিতৃষা ডাক পান বড়পর্দায়। আর টলিউডের সুপারহিরোর সঙ্গে অভিনয়ের সুযোগ পেতেই আমূল বদলে যান সৌমিতৃষা। শোনা যাচ্ছে তন্বী ও সৌমিতৃষার মধ্যে আর বন্ধুত্ব নেই।

শোনা যাচ্ছে, মিঠাই পরিবার সমিতৃষার এই সফলতায় সঙ্গে ছিলেন না। একমাত্র উদয়প্রতাপ বাদে কেউই সৌমিতৃষাকে তাঁর প্রথম সিনেমা প্রধান-এর জন্য শুভেচ্ছা জানান নি। শুধু তাই নয়, নাম না করেই সৌমিতৃষার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন তন্বী। মোদক পরিবারের বড় বউ তন্বী জানিয়েছেন যে মিঠাই তথা সৌমিতৃষা তাঁকে আনফলো করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। রবিবারই অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সৌমিতৃষার নাম না করে ক্ষোভ উগরে দিয়েছেন। 

তন্বী লিখেছেন, “প্রিয় অভিনেতা/অভিনেত্রী যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া, পোস্টে আনকোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছন। জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে… তাহলে কেন এত বছর ফলো করে রেখেছিলেন?” তন্বী আরও লেখেন, “যার গায়ে লাগবে তার জন্যেই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। ভগবান মঙ্গল করুক।” মিঠাই-এর টেস-এর এই পোস্ট দেখে বুঝতে কারোর বাকি নেই যে এটা কার জন্য লেখা হয়েছে। তবে এমন কী হল দুজনের মধ্যে যে জল এতদূর গড়ালো। 

আরও পড়ুন

Advertisement

টেস বুড়ির সঙ্গে পর্দায় শুরুর দিকে একদমই বনিবনা হত না মিঠাইয়ের। তবে সতীন কাঁটা থেকে একটা সময় মিঠাইয়ের সাপোর্ট সিস্টেম হয়ে উঠে তোর্সা। অফস্ক্রিনে শুরু থেকেই দুজনের বন্ডিং ছিল নজরকাড়া। কিন্তু হঠাৎ করেই বদলে গেল সম্পর্কের সমীকরণ? এখানেই শেষ নয়, ইনস্টাগ্রামে সৌমিতৃষার সঙ্গে তন্বীর বেশ কিছু কোলাব পোস্ট ছিল। সেগুলি আর দেখা যাচ্ছে না সৌমিতৃষার পোস্টে। শুধু তন্বী নন, মিঠাই সহ-অভিনেতা ধ্রুব সরকার অর্থাৎ সোমকেও আনফলো করেছেন অভিনেত্রী। 

আদৃতের সঙ্গে সৌমিতৃষার যে বনিবনা নেই তা অনেকেই জানেন। তবে এবার সেই তালিকায় যুক্ত হল তন্বীর নামও। সৌমিতৃষা-আদৃতের অনস্ক্রিন মেয়ে মিষ্টি মানে অনুমেঘার ছবিও (কাবুলিওয়ালা) প্রধান-এর সঙ্গেই মুক্তি পেয়েছে। অনুমেঘাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন আদৃত। প্রত্যাশা মতোই সৌমিতৃষার জন্য সোশ্যালে একটা শব্দও খরচ করেননি অভিনেতা।  প্রসঙ্গত, চলতি বছরের জুনেই মিঠাই শেষ হয়। এরপরই সৌমিতৃষার কাছে দেবের বিপরীতে কাজ করার সুযোগ আসে। শোনা যায়, তারপর থেকেই সৌমিতৃষার হাবভাবে বিশাল বদল চলে আসে। 

Advertisement