scorecardresearch
 

Solanki Roy: বিরতি শেষ, কাজে ফিরেই OTT ডেবিউ শোলাঙ্কির

Solanki Roy: ছোটপর্দার খুব জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়। বাংলা সিরিয়াল গাঁটছড়া-তে খড়ির ভূমিকার অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছেন। তবে আচমকাই এই সিরিয়াল ছাড়ার সিদ্ধান্তে মন ভেঙেছিল দর্শকদের। বেশ কিছুদিন বিরতি নেওয়ার পর ফের কাজে ফিরছেন অভিনেত্রী

Advertisement
শোলাঙ্কি রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শোলাঙ্কি রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দার খুব জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়। বাংলা সিরিয়াল গাঁটছড়া-তে খড়ির ভূমিকার অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছেন। তবে আচমকাই এই সিরিয়াল ছাড়ার সিদ্ধান্তে মন ভেঙেছিল দর্শকদের। বেশ কিছুদিন বিরতি নেওয়ার পর ফের কাজে ফিরছেন অভিনেত্রী।

ছোটপর্দার খুব জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়। বাংলা সিরিয়াল গাঁটছড়া-তে খড়ির ভূমিকার অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছেন। তবে আচমকাই এই সিরিয়াল ছাড়ার সিদ্ধান্তে মন ভেঙেছিল দর্শকদের। বেশ কিছুদিন বিরতি নেওয়ার পর ফের কাজে ফিরছেন অভিনেত্রী। তবে এবার তাঁকে কোনও সিরিয়ালে নয়, বরং ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে দেখা যাবে।

সূত্রের খবর, পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের পরবর্তী ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে শোলাঙ্কিকে। ইতিমধ্যেই রাহুল পরিচালিত কিশমিশ ও দিলখুশ দুটোই বাংলা সিনেমার বক্সঅফিসে সাফল্যের মুখ দেখেছে। দর্শকদেরও খুব পছন্দ হয়েছে এই ছবি। এ বার একেবারে ফ্যামিলি ড্রামা নিয়ে সিরিজ তৈরি করবেন রাহুল। 

আরও পড়ুন: Solanki Roy: 'গাঁটছড়া' থেকে বিদায় শোলাঙ্কির, 'খড়ি'র চরিত্রে এবার কাকে দেখা যাবে?

জানা গিয়েছে, এই সিরিজে শোলাঙ্কির চরিত্রের নাম পৃথা। একেবারে মন ভালো করা গল্প নিয়েই এই সিরিজ তৈরি হবে। শোলাঙ্কি ছাড়াও এই সিরিজে দেখা যাবে অনুসূয়া মজুমদার, ঐশ্বর্য সেনকে। এই সিরিজের শ্যুটিং শুরু হবে জুনের প্রথম সপ্তাহ থেকে। প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই গাঁটছড়া সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নেন শোলাঙ্কি। সেই সময় জানা গিয়েছিল, তাঁর চুক্তির মেয়াদ চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে শেষ হয়ে গিয়েছে। আর সেই মেয়াদ আর বাড়াতে চাননি তিনি। এছাড়া একটানা একটা চরিত্রে গত দেড় বছর যাবৎ অভিনয় করার পর হাঁপিয়েও উঠেছিলেন তিনি। একটু বিরতিও চাইছিলেন কাজ থেকে। তাই গাঁটছড়া সিরিয়াল থেকে সরে আসার পর একেবারে চুটির মুডে চলে যান শোলাঙ্কি। 

আরও পড়ুন: Solanki Roy: 'পুরনোকে বিদায় জানাচ্ছি', সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গিত দিলেন শোলাঙ্কি

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অভিনেত্রীর ছবি দেখে বোঝাই যাচ্ছিল যে তিনি পাহাড়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। একাই ঘুরি বেড়িয়েছেন সব জায়গায়। টেলি অভিনেত্রী প্রায়ই কোনও না কোনও বিষয় নিয়ে শিরোনামে থাকেন। সম্প্রতি অরিজিৎ সিংকে নিয়ে পোস্ট করেছিলেন শোলাঙ্কি। কিছুদিন আগে এক কনসার্টে মহিলা ভক্তের দ্বারা চোট পান অরিজিৎ। তা নিয়েও অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে অরিজিতের সেই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘মানুষজন কবে শিখবে পার্সোনাল স্পেস কাকে বলে? কাউকে ভালোবাসার অর্থ এটা নয় যে আপনি তাঁকে খাপচে ধরবেন, টানা-হিঁচড়া করবেন আর চোট লাগিয়ে দেবেন! একজন শিল্পী নিজের হৃদয় উজাড় করে পারফর্ম করেন আপনাদের বিনোদনের জন্য, তাঁরা নিজেদের কাজটা করে। দয়া করে সেটাকে সম্মান করতে শিখুন। অরিজিৎ সিং-এর দ্রুত আরোগ্য কামনা করছি’। 
 

Advertisement

Advertisement