scorecardresearch
 

Ritabhari Chakraborty: বহুদিন পর তথাগতর সঙ্গে সেলফি ঋতাভরীর, 'প্যাচআপ' হল নাকি?

Ritabhari Chakraborty: পুর্নমিলন নাকি প্যাচআপ। যেটাই হোক না কেন, টলিউডে বিচ্ছেদের খবরের মাঝেও শোনা যাচ্ছে কিছু আনন্দের খবরও। চলতি বছরেই ঋতাভরীর সঙ্গে তাঁর চিকিৎসক বন্ধুর সম্পর্ক ভাঙা নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক।

Advertisement
ঋতাভরী-তথাগত ঋতাভরী-তথাগত
হাইলাইটস
  • পুর্নমিলন নাকি প্যাচআপ। যেটাই হোক না কেন, টলিউডে বিচ্ছেদের খবরের মাঝেও শোনা যাচ্ছে কিছু আনন্দের খবরও।

পুর্নমিলন নাকি প্যাচআপ। যেটাই হোক না কেন, টলিউডে বিচ্ছেদের খবরের মাঝেও শোনা যাচ্ছে কিছু আনন্দের খবরও। চলতি বছরেই ঋতাভরীর সঙ্গে তাঁর চিকিৎসক বন্ধুর সম্পর্ক ভাঙা নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। টলিপাড়ার অন্দরের খবর অনুযায়ী, ঋতাভরী ও তথাগতর সম্পর্কে নাকি ভেঙে গিয়েছে। এই নিয়ে যখন বিস্তর আলোচনা শুরু হয়, সেই সময় ঋতাভরীও বিরক্ত হয়ে ক্ষোভ উগরে দেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। এরপর তথাগতর সঙ্গে থাকা সব ছবিও নিজের সোশ্যাল পেজ থেকে সরিয়েও দিয়েছিলেন। কিন্তু সবাইকে অবাক করে ঋতাভরী পোস্ট করলেন তথাগতর সঙ্গে ছবি। যা নিয়ে শোরগোল পরে গিয়েছে টলি পাড়ায়। 

ফাটাফাটি নায়িকা বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে যেমন নুসরতের সঙ্গে দেখা গিয়েছে, তেমনি পুজোর মণ্ডপে ঢাক বাজাতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর একগুচ্ছ ছবির মাঝে যে ছবি সবচেয়ে বেশি সকলের দৃষ্টি আকর্ষণ করেছে তা হল তথাগতর সঙ্গে ঋতাভরীর একটি সেলফি। যেখানে দুজনের মুখেই রয়েছে হাসি, কপালে যজ্ঞের টিপ। ঋতাভরী প্রতিটি ছবিরই ক্যাপশন দিয়েছেন, যেখানে এই ছবির ক্যাপশন হিসাবে নায়িকা লেখেন, আমি এবং চিকিৎসক তথাগত অষ্টমীর দিন ছবি তুলতে পারিনি, তাই লক্ষ্মীপুজোর দিন ছবি তুলে ম্যানেজ করছি। তবে এই ছবিতে আমায় দেখতে খুব ভাল লাগছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

Advertisement

এই ক্যাপশন থেকে এটা মনে করা যেতেই পারে যে  অষ্টমীর দিন তথা পুজোর সময় তথাগতর সঙ্গেই পুজো কাটিয়েছেন ঋতাভরী। বহুদিন পর ফাটাফাটি নায়িকার সঙ্গে তথাগতকে একফ্রেমে দেখে একটু অবাক হয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত, কোজাগরী লক্ষ্মী পুজোর দিনও ঋতাভরী বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে লক্ষ্মীপুজোর শুভেচ্ছা জানিয়েছিলেন সকলকে। সেখানেও নায়িকার ছবি তুলে দিয়েছিলেন তথাগত। ছবির নীচেই তা জানিয়েছেন খোদ নায়িকাই।    

ঋতাভরী যে ছবিগুলি পোস্ট করেছন সেখানে এই বছরের দুর্গাপুজোর কার্নিভালের ছবিও রয়েছে। তবে তথাগর সঙ্গে এই ছবি দেখার পর মনে করা হচ্ছে যে মান-অভিমানের পালা শেষ করে ঋতাভরী আবার প্রেমের জোয়ারে ভেসেছেন। তবে এটা আদৌও প্রেম নাকি নিছকই বন্ধুত্ব তা অবশ্য সময়ই জানান দেবে। 

আরও পড়ুন

Advertisement