scorecardresearch
 

Anirban Bhattacharya: এবার বাংলাদেশে পাড়ি অনির্বাণের, জনপ্রিয় এই সিরিজে ডেবিউ করছেন অভিনেতা

Anirban Bhattacharya: অভিনয়ে তো বটেই এখন পরিচালনার কাজেও হাত পাকিয়েছেন টলিউডের অন্যতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। নিজেকে সব ধরনের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার আপ্রাণ চেষ্টা করে চলেছেন অভিনেতা। তবে এবার ব্যোমকেশ বাবু এপার বাংলা ছেড়ে পাড়ি দিতে চলেছেন ওপার বাংলাতেই। সেরকমই ইঙ্গিত পাওয়া গেল টলিউডের অন্দর থেকে।

Advertisement
বাংলাদেশে ডেবিউ করতে চলেছেন অনির্বাণ বাংলাদেশে ডেবিউ করতে চলেছেন অনির্বাণ
হাইলাইটস
  • অভিনয়ে তো বটেই এখন পরিচালনার কাজেও হাত পাকিয়েছেন টলিউডের অন্যতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।
  • তবে এবার ব্যোমকেশ বাবু এপার বাংলা ছেড়ে পাড়ি দিতে চলেছেন ওপার বাংলাতেই। সেরকমই ইঙ্গিত পাওয়া গেল টলিউডের অন্দর থেকে।

অভিনয়ে তো বটেই এখন পরিচালনার কাজেও হাত পাকিয়েছেন টলিউডের অন্যতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। নিজেকে সব ধরনের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার আপ্রাণ চেষ্টা করে চলেছেন অভিনেতা। তবে এবার ব্যোমকেশ বাবু এপার বাংলা ছেড়ে পাড়ি দিতে চলেছেন ওপার বাংলাতেই। সেরকমই ইঙ্গিত পাওয়া গেল টলিউডের অন্দর থেকে। 

হইচই-এর ওয়েব সিরিজ মহানগর টু মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। আর একেবারে শেষ দৃশ্যে ইঙ্গিত রয়েছে আগামী সিজনের। আর সেখানেই বড় চমক। তৃতীয় পর্বে যে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য সেটা একপ্রকার নিশ্চিত হয়ে গেল। কারণ শেষ দৃশ্যে অভিনেতার অবয়ব দেখা মাত্র দর্শকদের বুঝতে একটুও ভুল হয়নি যে এই ছায়ামূর্তি আসলে কে। বেশ কিছুমাস ধরেই শোা যাচ্ছিল যে অনির্বাণ নাকি এবার বাংলাদেশের প্রজেক্টেও কাজ করবেন। তবে সেটা যে মহানগর সিরিজ, সেটা কেউই জানত না। 

আরও পড়ুন: Porimoni: প্রসেনজিত্‍ বা দেব নন, পরীমণির পছন্দের টলি নায়ক তবে কে?

 

তবে অনির্বাণ নিজেও এই বিষয়ে শিলমোহর দিয়েছেন। মহানগর-এর পরিচালক আশফাক নিপুণের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেতা। এই ছবির ক্যাপশনে অনির্বাণ লিখেছেন, গল্প এখানে শেষ হয়নি। দেখা হচ্ছে খুব তাড়াতাড়ি। মহানগর ৩ খুব শীঘ্রই আসতে চলেছে। মহানগর-এর ৩ নম্বর সিরিজে অভিনেতাকে ধূসর চরিত্রে দেখা যাবে। তবে কি এবার মোশাররফ করিমের সঙ্গে অনির্বাণের টক্কর দেখতে চলেছেন দর্শকেরা। সেই সম্ভাবনাই বেশি বলে মনে করা হচ্ছে। তবে সিরিজের শেষে আরও একটি ধাক্কা রয়েছে, যা সেই সম্ভাবনার আগে একটা কিন্তু জুড়ে দিয়েছে। 

Advertisement

আরও পড়ুন: Sohini Sarkar-Anirban Bhattacharya: শ্যুটিং ফ্লোরেই আলাপ, সোহিনীর সঙ্গে চুটিয়ে ডেট করতেন অনির্বাণ

মহানগর থ্রি দিয়ে এই প্রথম বাংলাদেশের প্রোডাকশনে ওয়েব সিরিজে অভিনয় করবেন অনির্বাণ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তাঁর ব্যোমকেশ সিরিজের অষ্টম পর্ব। যা বেশ প্রশংসা কুড়োচ্ছে। নবম সিজনও এই বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে। যেটির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দুর্গরহস্য অবলম্বনে সেই সিরিজ। যদিও এই বছরই ওই একই গল্প নিয়ে বড় পর্দায় ছবি করছেন দেব। আর ইন্ডাস্ট্রির গুঞ্জন সেই সিরিজকে টেক্কা দেওয়ার জন্যই তড়িঘড়ি সৃজিত অনির্বাণকে নিয়ে দুর্গরহস্য নিয়ে আসছে ওয়েব সিরিজে।  

অনির্বাণ ইতিমধ্যেই বলিউডে পা জমিয়ে ফেলেছেন। রানী মুখোপাধ্যায়ের সঙ্গে মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে সিনেমায় দেখা গিয়েছে অভিনেতাকে। যেখানে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন স্বয়ং শাহরুখ খানও। কিছুদিন আগেই মিথ্যে প্রেমের গান মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে অনির্বাণের কমেডি সিনেমা আবার বিবাহ অভিযান। সব মিলিয়ে অনির্বাণের কেরিয়ারের গ্রাফ বেশ তুঙ্গে বলেই মনে হচ্ছে। 
 

Advertisement