scorecardresearch
 

Anirban Bhattacharjee as Byomkesh: ফের বদলাল অজিত, ব্যোমকেশে অনির্বাণের সঙ্গী এবার ভাস্বর

Anirban Bhattacharjee: টলিউড এখন কিন্তু ব্যোমকেশময় বলা চলে। গত বছর অরিন্দম শীলের ব্যোমকেশ হত্যামঞ্চ-এর রেশ কাটতে না কাটতেই এই বছর একাধিক ব্যোমকেশ হাজির হতে চলেছে বড়পর্দায়। তার মধ্যে অন্যতম অনির্বাণ ভট্টাচার্যের ব্যোমকেশ ও পিঁজরাপোল। শরদিন্দু চট্টোপাধ্যায়ের চিড়িয়াখানা অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি হতে চলেছে।

Advertisement
এবার ভাস্করকে দেখা যাবে ব্যোমকেশে অজিতের ভূমিকায় এবার ভাস্করকে দেখা যাবে ব্যোমকেশে অজিতের ভূমিকায়
হাইলাইটস
  • টলিউড এখন কিন্তু ব্যোমকেশময় বলা চলে।
  • ত বছর অরিন্দম শীলের ব্যোমকেশ হত্যামঞ্চ-এর রেশ কাটতে না কাটতেই এই বছর একাধিক ব্যোমকেশ হাজির হতে চলেছে বড়পর্দা ও ওটিটিতে
  • তার মধ্যে অন্যতম অনির্বাণ ভট্টাচার্যের ব্যোমকেশ ও পিঁজরাপোল।

টলিউড এখন কিন্তু ব্যোমকেশময় বলা চলে। গত বছর অরিন্দম শীলের ব্যোমকেশ হত্যামঞ্চ-এর রেশ কাটতে না কাটতেই এই বছর একাধিক ব্যোমকেশ হাজির হতে চলেছে বড়পর্দা ও ওটিটিতে। তার মধ্যে অন্যতম অনির্বাণ ভট্টাচার্যের ব্যোমকেশ ও পিঁজরাপোল। শরদিন্দু চট্টোপাধ্যায়ের চিড়িয়াখানা অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি হতে চলেছে।  

এপ্রিলে দেখানো হবে এটি
হইচইয়ে মুক্তি পাচ্ছে ব্যোমকেশের সিজন ৮। এবারের সিরিজে উঠে আসবে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা চিড়িয়াখানা গল্প। এই গল্পের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ব্যোমকেশ ও পিঁজরাপোল। এর আগে সাতটি সিজন হয়ে গিয়েছে। সপ্তম সিজনে দেখা গিয়েছিল চোরাবালি গল্পের উপর ভিত্তি করে তৈরি হওয়া কাজ। সেই সিজনে দুটো পর্ব ছিল। সৌমিক হালদারের পরিচালনায় তৈরি হয় সেই সিজন। এরপর প্রায় দেড় বছর পর আসছেন ব্যোমকেশ অনির্বাণ এবং সত্যবতী ঋদ্ধিমা ঘোষ। তবে অজিতের চরিত্রে কাকে দেখা যাবে এটা নিয়ে একটা রহস্য প্রথম থেকেই ছিল। সেই পর্দা ফাঁস হল মঙ্গলবার। 

আরও পড়ুন: Srijit Mukherji: দেব-বিরসার 'দুর্গ রহস্য' ঘিরে ফের জল্পনা, সৃজিতের পোস্ট ঘিরে হইচই

অজিতের চরিত্রে ভাস্বর
অজিতের চরিত্রে এবার দেখা যাবে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে। হইচইয়ের পক্ষ থেকে মঙ্গলবার নতুন অজিতের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। এর আগের সিজনগুলিতে ব্যোমকেশ সহকারী তথা বন্ধু লেখক অজিতের চরিত্রে দেখা গিয়েছিল সুপ্রভাত দাসকে। নতুন এই ব্যোমকেশে সত্যবতী হিসাবে ঋদ্ধিমাকেই দেখা যাবে। আগমী মাস থেকেই এই সিরিজটি দেখা যাবে হইচইতে। এসভিএফের প্রযোজনায়  আগামী ৭ এপ্রিল থেকে স্ট্রিমিং হবে সিরিজটি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Advertisement

এই সিরিজে ক্রিয়েটিভ ডিরেক্টরের ভূমিকায় 
এই সিরিজে কেবল অভিনয় নয়, অনির্বাণ ক্রিয়েটিভ ডিরেক্টরের দায়িত্ব পালন করবেন। আপাতত অভিনেতাকে সদ্য মুক্তি পাওয়া মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিতে দেখা যাচ্ছে। সেখানে তিনি রানি মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করছেন। ছবিটি দর্শকদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছে। অনির্বাণের প্রশংসা করেছেন স্বয়ং কিং খানও। 

আরও পড়ুন: Bonney Sengupta: প্রিমিয়ারের দিন ED-র তলব, বক্সঅফিসে ডাহা ফেল বনির 'আর্চির গ্যালারি'

ব্যোমকেশের ভূমিকায়
এতো গেল হইচইয়ের ব্যোমকেশের কথা। দেবকেও এই বছর ব্যোমকেশের ভূমিকায় দেখা যাবে। অভিনেতা ইতিমধ্যেই দুর্গ রহস্য তৈরির কথা ঘোষণা করেছে। যেখানে ব্যোমকেশ হিসাবে দেখা যাবে দেবকে। অপরদিকে পরিচালক সৃজিতও সম্প্রতি একটি পোস্ট দিয়ে দুর্গ রহস্য লিখেছেন। তাই মনে করা হচ্ছে তিনিও এই বছর ব্যোমকেশকে নিয়ে আসতে পারেন। শোনা যাচ্ছে, তাঁর ব্যোমকেশ হিসাবে পছন্দ অভিনেতা জীতু কমলকে। সব মিলিয়ে বাংলা ইন্ডা 
 স্ট্রি জুড়ে এখন শুধুই ব্যোমকেশদের আধিপত্য। 

Advertisement