scorecardresearch
 

Ankush Hazra: গোলাপি সোয়েটারে শিশুটিই এখন টলিউড হিরো, চিনতে পারছেন?

Ankush Hazra: টলিউডের অন্যতম জনপ্রিয় হিরো অঙ্কুশ হাজরা। অভিনয়ের পাশাপাশি তিনি প্রায়ই তাঁর উদ্ভট কাণ্ডের জন্য চর্চার শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের কাণ্ড-কীর্তি বেশ ভাইরাল। তবে অঙ্কুশের দাবি তিনি নাকি বরাবরই এরকম সরল সাধাসিধে ধরনেরই ছিলেন।

Advertisement
অঙ্কুশ হাজরা অঙ্কুশ হাজরা
হাইলাইটস
  • যেখানে একটি ছোট্ট শিশুকে দেখা যাচ্ছে। হালকা গোলাপি রঙের সোয়েটার ও লাল রঙের প্যান্ট, মাথায় বেতের বড় টুপি।

টলিউডের অন্যতম জনপ্রিয় হিরো অঙ্কুশ হাজরা। অভিনয়ের পাশাপাশি তিনি প্রায়ই তাঁর উদ্ভট কাণ্ডের জন্য চর্চার শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের কাণ্ড-কীর্তি বেশ ভাইরাল। তবে অঙ্কুশের দাবি তিনি নাকি বরাবরই এরকম সরল সাধাসিধে ধরনেরই ছিলেন। আর আজও তাঁর সেই সরলতা রয়ে গিয়েছে। তাই তো তিনি এত বড় মাপের হিরো হওয়া সত্ত্বেও মাটির কাছাকাছি থাকতে ভালোবাসেন। 

সম্প্রতি অঙ্কুশ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে একটি ছোট্ট শিশুকে দেখা যাচ্ছে। হালকা গোলাপি রঙের সোয়েটার ও লাল রঙের প্যান্ট, মাথায় বেতের বড় টুপি। এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের প্রশ্ন এই ছোট্ট বাচ্চাটি কে? তবে ছবির ক্যাপশনেই স্পষ্ট হয়ে গিয়েছে এই শিশুটি আসলে কে। অঙ্কুশ এই ছবির ক্যাপশনে লেখেন, তখনও সরল ছিলাম। আজও সরল। ছবির ক্যাপশনেই স্পষ্ট যে এটা অঙ্কুশের ছোটবেলাকার ছবি। এই পোস্ট হতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

কদিন আগেই জন্মদিনের এক পার্টিতে গিয়ে আজব কাণ্ড ঘটিয়েছিলেন অঙ্কুশ। এক খুদের জন্মদিনের পার্টিতে গিয়ে অঙ্কুশও শিশুদের সঙ্গে মিশে গিয়েছেন। একটি শিশুর জন্মদিনে এসে অন্যান্য শিশুদের বদলে তিনি নিজেই খেলতে শুরু করে দিলেন। কী খেলা? একটি ব্যাগে করে আপনাকে ঝুলিয়ে একটা বলের পুলে নিয়ে যাওয়া হবে সেখান থেকে বলের মধ্যে থেকে গিফট খুঁজে নিয়ে আসতে হবে। সেই খেলার ধারে কত শিশু দাঁড়িয়ে কিন্তু তাঁদের বদলে নিজেই সেই ব্যাগে চেপে গিফট আনতে চললেন অঙ্কুশ। ওভাবে ঝুলে ঝুলে বল ছাড়া প্রথমে কিছু কুড়োতে ন পারলেও পরে দুই হাত ভরে চিপস, বিস্কুট সহ অন্যান্য জিনিস তুলেছেন। তবে যতই মজা করে এই গেম খেলুন না কেন অঙ্কুশ ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'আমার মনে হয় কোনও বাচ্চার জন্মদিনের পার্টিতে এটাই আমার শেষ যাওয়া।'

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক মজার ভিডিও-ছবি পোস্ট করে সেখানেও মজাদার ক্যাপশন লিখে নেটিজেনদের মনোরঞ্জন করেছেন অঙ্কুশ। এই মুহূর্তে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে কুরবান ছবিতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই ছবিতে একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। 

Advertisement