scorecardresearch
 

Ankush Hazra: প্রথম ছবিতে পারিশ্রমিক ছিল ৫০০০, আরও সিক্রেট শেয়ার করলেন অঙ্কুশ

Ankush Hazra: প্রথম ছবির পারিশ্রমিক কত ছিল? টলি নায়ককে সোজাসুজি প্রশ্ন করে বসলেন এক ফ্যান। সংকোচ না করেই উত্তর দিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। 

Advertisement
অভিনেতা অঙ্কুশ হাজরা (ছবি: ফেসবুক) অভিনেতা অঙ্কুশ হাজরা (ছবি: ফেসবুক)

তারকাদের নিয়ে ফ্যানেদের কৌতূহলের শেষ নেই। টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অন্যতম জনপ্রিয়। বিভিন্ন বিষয় বরাবরই অকপট স্বীকারোক্তি করতে দেখা গেছে অভিনেতাকে। প্রথম ছবির পারিশ্রমিক কত ছিল? টলি নায়ককে সোজাসুজি প্রশ্ন করে বসলেন এক ফ্যান। সংকোচ না করেই উত্তর দিলেন অভিনেতা। 

বর্তমানে নয়া ট্রেন্ড 'আস্ক মি অ্য কোয়েশ্চন'। অর্থাৎ পছন্দের তারকা বা কোনও মানুষকে আপনি কোনও একটি প্রসঙ্গ জিজ্ঞেস করবেন এবং তিনি নির্দ্বিধায় সেই উত্তর দেবেন। অন্যান্য তারকাদের থেকে পিছিয়ে নেই অঙ্কুশ হাজরাও। ইনস্টা স্টোরিতে 'আস্ক অঙ্কুশ' হ্যাশট্যাগের মাধ্যমে অভিনেতার তরফে জানানো হয়েছিল, যা ইচ্ছে প্রশ্ন তাঁকে করতে পারেন সকলে। এই পোস্ট দেখা মাত্রই, তাঁর দিকে একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিছহেন অনুগামীরা। 

ব্যক্তিগত থেকে কর্মজীবন নিয়ে, ধেয়ে আসছে নানা প্রশ্ন। একজন জিজ্ঞেস করেছেন, বলিউডে কাজের সুযোগ পেলে, কোন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চান অঙ্কুশ? উত্তরে তিনি বলেন, "আমি বাংলায় ঠিক আছি বাবা...।" অন্য আরেকজন আবার জানতে চান, প্রথম ছবিতে সই করার পর এবং প্রথম পারিশ্রমিক পাওয়ার পরের অনুভূতি কেমন ছিল তাঁর। উত্তরে অভিনেতা বলেন, "৫০০০ টাকা পেয়েছিলাম। সেটাই আমার কাছে ৫ কোটির সমান ছিল এবং খুব আনন্দ পেয়েছিলাম...।" 

 

ankush hazra profile post

২৪ জুলাই মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবসে মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে মহানায়ক সম্মান পান অঙ্কুশ হাজরা। এছাড়াও সম্প্রতি টেলি অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে, সেরা সঞ্চালকের পুরস্কারও ওঠে অঙ্কুশের হাতে। আসলে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স'-র সঞ্চালক হিসেবে বেশ জনপ্রিয়তা পান অঙ্কুশ।  কিছুদিন আগেই তিনি প্রযোজনা সংস্থা খুলেছেন। এছাড়াও হাতে রয়েছে 'মির্জা', 'মন খারাপ', 'বিয়ে বিভ্রাট', 'কুরবান'-র মতয়ার বেশ কয়েকটি ছবি।

Advertisement

প্রসঙ্গত, ২০১০ সালে 'কেল্লাফতে' ছবির মাধ্যমে টলিউডে ডেবিউ করেন অঙ্কুশ হাজরা। পীযুষ সাহা পরিচালিত এই রম কম ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রূপশ্রী। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি 'আটা'-র বাংলা রিমেক 'কেল্লাফতে'। 

তারপর থেকে কখনও রোম্যান্টিক হিরো তো কখনও মারকাটারি অ্যাকশন, আবার কখনও দর্শককে হাসিয়ে চোখে জল এনে দিয়েছেন তিনি। সদ্য পেয়েছেন মহানায়ক সম্মান। জানেন কি, প্রথম সিনেমা সাইন করার পর কত টাকার চেক হাতে পেয়েছিলেন তিনি?       

 

Advertisement