scorecardresearch
 

Anushka Sharma: কমলা মনোকিনিতে ফ্লন্ট করছেন পা, জন্মদিনের পোস্টে ট্রোল অনুষ্কা

Anushka Sharma: সোশ্যাল দুনিয়ায় ট্রোলের মুখে পড়েননি এমন অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়। বলিউডের একাধিক অভিনেত্রীকে এই ধরনের ট্রোলের মুখে পড়তে হয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোল করা হল বলিউড অভিনেত্রী তথা বিরাট-ঘরণী অনুষ্কা শর্মাকে। গত ১ মে জন্মদিন ছিল অনুষ্কার। সেই উপলক্ষ্যে বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বেশ কয়েকটি অদেখা ছবি দিয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

Advertisement
অনুষ্কা শর্মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অনুষ্কা শর্মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সোশ্যাল দুনিয়ায় ট্রোলের মুখে পড়েননি এমন অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়।
  • বলিউডের একাধিক অভিনেত্রীকে এই ধরনের ট্রোলের মুখে পড়তে হয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোল করা হল বলিউড অভিনেত্রী তথা বিরাট-ঘরণী অনুষ্কা শর্মাকে।

সোশ্যাল দুনিয়ায় ট্রোলের মুখে পড়েননি এমন অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়। বলিউডের একাধিক অভিনেত্রীকে এই ধরনের ট্রোলের মুখে পড়তে হয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোল করা হল বলিউড অভিনেত্রী তথা বিরাট-ঘরণী অনুষ্কা শর্মাকে। গত ১ মে জন্মদিন ছিল অনুষ্কার। সেই উপলক্ষ্যে বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বেশ কয়েকটি অদেখা ছবি দিয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সেই ছবিগুলির থেকে অভিনেত্রীর একটি ছবি নিয়ে ক্রমাগত ট্রোল করতে থাকেন নেটিজেনরা। 

বিরাটের পোস্ট করা ছবিগুলির মধ্যে দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী পরে রয়েছেন কমলা রঙের মনোকিনি। অভিনেত্রী এই ছবিতে নিজের উরু থেকে পা ফ্লন্ট করেছেন। মাখনের মতো পা দেখে অনেকেই যেমন চোখ সরাতে পারেনি আবার এই ছবি প্রকাশ্যে আসার পরই নিন্দার ঝড়ও উঠেছে নেট দুনিয়ায়। অনেকেই এই ছবিতে কুরুচিকর মন্তব্য করেছেন। বিরাটকে পরামর্শ দেওয়া হয়েছে তিনি যেন অনুষ্কাকে অন্তর্বাস কিনে দেন। আবার অনেকে মন্তব্য করে এও জানিয়েছেন যে বিরাটের কি টাকা নেই অভিনেত্রীর অঙ্গ ঢাকার জন্য। তবে এইসব মন্তব্যের পাশাপাশি অনুষ্কাকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

আরও পড়ুন: অনুষ্কার প্রেমেই কেন পাগল বিরাট? স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন...

 

আরও পড়ুন: Virat Kohli Anushka Sharma: অসুস্থতা নিয়েই ১৮৬ রানের ইনিংস, কী হয়েছে বিরাটের? অনুষ্কা বললেন...

প্রসঙ্গত, ৩৫ বছরে পা দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। আইপিএলের মাঝেও স্ত্রীর জন্য সময় বের করে সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছেন। অনুষ্কার একগুচ্ছ ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান ভারতীয় ক্রিকেট তারকা। সেখানে রয়েছে অনুষ্কার হাসিমুখের ছবি থেকে তাঁর অভিমানী মুখভঙ্গির ছবিও। কখনও কমলা পোশাকে মাথায় টুপি পরে সমুদ্রসৈকতে বসে রয়েছেন তিনি, কখনও আবার ক্যামেরার সামনে সাদা সোয়েটার পরে আদুরে ভঙ্গিতে হেসেছেন অভিনেত্রী। বিরাট ক্যাপশনে লিখেছেন, ভাল-খারাপ, সব পরিস্থিতিতেই তোমায় ভালবাসব! তোমার সব পাগলামি সত্ত্বেও তোমাকেই ভালবাসি! তুমিই আমার সব কিছু, শুভ জন্মদিন। জন্মদিনের পোস্ট দিয়ে যে এভাবে বিরাট-পত্নীকে ট্রোলের মুখে পড়তে হবে তা হয়ত ভাবেননি কোহলি নিজেও। 

Advertisement

প্রসঙ্গত, ২০১৭ সালে ইতালিতে ব্যক্তিগত পরিসরে চারহাত এক হয় বিরাট ও অনুষ্কার। তার আগে ২০১৩ সাল থেকে প্রেম। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের সেটে একে অপরের সঙ্গে প্রথম পরিচয় হয় বিরাট ও অনুষ্কার। তার পর অনেক ঝড়-ঝঞ্ঝার মধ্যে দিয়েও একে অপরের হাত ছাড়েননি বিরুষ্কা। বিরাটের খারাপ ফর্মের জন্য বার বার অনুষ্কার দিকে ধেয়ে এসেছে কটু কথা, সমালোচনা। তাও অনুষ্কা বা বিরাট একে-অপরের পাশে থেকেছেন সবসময়। ২০২১ সালে অনুষ্কা-বিরাটের জীবনে আসে ভামিকা। এখন বছর দুয়েকের ফুটফুটে খুদে বিরাট-অনুষ্কার মেয়ে। তাকে নিয়ে ইতিমধ্যেই একাধিক জায়গায় বেড়াতেও গিয়েছেন যুগল।     

   

Advertisement