scorecardresearch
 

Arijit Singh: মঞ্চে অরিজিৎকে সাক্ষ্মী রেখেই প্রেমিককে প্রপোজ, লিপকিস প্রেমিকার! তারপর যা হল...

Arijit Singh Viral Video: সম্প্রতি তাঁর একটি কনসার্টের ভিডিও সামনে এসেছে। জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনায় সেখানে মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন হাজার হাজার শ্রোতারা। এদিকে এদিনের শোতে এক কান্ড ঘটালেন সেখানে উপস্থিত তরুণী।

Advertisement
অরিজিৎ সিং (ছবি: ফেসবুক) অরিজিৎ সিং (ছবি: ফেসবুক)

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। শিরোনামে থাকেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়। সম্প্রতি তাঁর একটি কনসার্টের ভিডিও সামনে এসেছে। জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনায় সেখানে মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন হাজার হাজার শ্রোতারা। এদিকে এদিনের শোতে এক কান্ড ঘটালেন সেখানে উপস্থিত তরুণী। এক মিষ্টি প্রেমের গল্পের শুরু হল অরিজিতকে সাক্ষী রেখেই। 

হাল আমলের বলিউডের রোম্যান্টিক গানের কথা উঠলে, সবার আগে অরিজিৎ সিংয়ের নামই মাথায় আসবে। তাঁর প্রেমের গানের সঙ্গে বাস্তবেও জুড়ে রয়েছে কত প্রেমের মুহূর্ত। এবার লাইভ কনসার্টে ঘটল এরকমই এক ঘটনা। মঞ্চে গায়ক গাইছেন গান। তাঁকে সাক্ষী রেখেই, মনের মানুষকে প্রেমের অনুভূতি জানাতে চাইলেন এক তরুণী। সম্মতি দিলেন অরিজিৎ।

মনের কথা জানিয়ে, সকলের সামনেই প্রেমিককে বিয়ের প্রস্তাব দিলেন সেই তরুণী। সেই মুহূর্তেই প্রস্তাবে রাজী হলেন তরুণ। দু'জনের ঠোঁটে ঠোঁট রেখে যেন ব্যারিকেড গড়লেন যুগল। নেপথ্যে অরিজিৎ গাইছেন 'দুনিয়া জমানা ঝুটা ফসানা...', তাঁর জনপ্রিয় গানের লাইন। ভিডিওটি শেয়ার হয়েছে অরিজিৎ সিংয়ের একটি ফ্যানপেজে।  

আরও পড়ুন


  

 

Advertisement

প্রসঙ্গত, পাপ্পারাৎজিদের থেকে দূরে থাকেন অরিজিৎ সিং। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম- বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে গিয়েছেন। 'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। এরপর আর ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে। 
 

Advertisement