scorecardresearch
 

Arijit Singh- Koyel Roy: তারাপীঠে দ্বিতীয় বিয়ে সেরেছিলেন অরিজিত্‍, স্ত্রী কোয়েলের সঙ্গে এবার গেলেন কামাক্ষা মন্দিরে

Arijit Singh- Koyel Roy: দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়। সম্প্রতি অসমের গুয়াহাটিতে ছিল শিল্পীর একটি কনসার্ট। সব শোয়ের মতো সেখানেও তাঁর সঙ্গে গিয়েছিলেন স্ত্রী- কোয়েল রায় সিং। 

Advertisement
অরিজিৎ সিং ও কোয়েল রায় সিং (ছবি: ফেসবুক) অরিজিৎ সিং ও কোয়েল রায় সিং (ছবি: ফেসবুক)

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। নিতান্তই সাধারণ জীবনযাপন করেন তিনি। পাপরাৎজ্জিদের থেকে দূরে থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী সংবাদমাধ্যমকেও সাক্ষাৎকার দেন না। দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়। সম্প্রতি অসমের গুয়াহাটিতে ছিল শিল্পীর একটি কনসার্ট। সব শোয়ের মতো সেখানেও তাঁর সঙ্গে গিয়েছিলেন স্ত্রী- কোয়েল রায় সিং। 

অসমের কামাক্ষা মন্দিরে বছরের প্রায় রোজই হাজার হাজার ভক্তের সমাগম হয়। এই রাজ্যে গেলে, সকলেই একবার দর্শন করতে চান দেবী কামাক্ষার। বাদ গেলেন না অরিজিৎ- কোয়েলও। কনসার্ট শেষে, কামাক্ষার মন্দিরে দেখা গেল জুটিকে। কোয়েল সিংয়ের একটি ফ্যানপেজ থেকে ছবিগুলি শেয়ার হয়েছে। যা, এই মুহূর্তে ঘুরছে নেটপাড়ায়।    

  

আরও পড়ুন

koyel roy Arijit Singh

জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনায় মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন শ্রোতারা। গুয়াহাটির শোতে এক কাণ্ড ঘটিয়েছেন অরিজিৎ সিং। কনসার্টের মাঝেই গান থামিয়ে শ্রোতার দিকে ছুড়ে মেরেছেন মাইক। হঠাৎ কেন এমন করলেন শিল্পী? আসলে গোটা ঘটনাটি ঘটেছে একেবারে মজার ছলেই। আসলে অরিজিৎ সিং শুধুই একজন গায়ক নয়। তিনি একজন ভাল পারফর্মার। ফলস্বরূপ শিল্পী সব সময়ই নিজের ফ্যানেদের সঙ্গে আরও ভাল করে 'কানেক্ট' করেন। অনুরাগীদের মনোরঞ্জনে যাতে ত্রুটি না থাকে, সে চেষ্টাই করেন তিনি। সেরকমই এক ঘটনা ঘটেছে এদিন।

গান গাইতে গাইতে উৎসাহী ফ্যানেদের দিকে মাইক ছুঁড়ে দেন অরিজিৎ। তাঁকেও নিজের সঙ্গে গান গাওয়ার সুযোগ করে দেন। এই সুযোগ পেয়ে একসঙ্গে কণ্ঠ মেলাতে শুরু করেন অনুগামীরা। শুধু তাই নয়, তাদের গানের সঙ্গে গান শুরু করেন গায়ক নিজেই। সেই সঙ্গে তিনি গিটারও বাজান তিনি। এই ভিডিওটি শেয়ার হয়েছে অরিজিৎ সিংয়ের এক ফ্যানপেজ থেকে। যা শেয়ার করা মাত্রই নেটমাধ্যমে ঘুরছে।     

Advertisement

 

 

'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। অনেকেরই অজানা, প্রথম বিয়ে অসফল হওয়ার পর ফের গাঁটছড়া বাঁধেন তিনি। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়ই 'ফেম গুরুকুল'-এর এক প্রতিযোগী রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। যদিও একথা গুজব বলেই উড়িয়েছেন রূপরেখা। এমনকী ২০২১ সালে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে তিনি জানান, এই তথ্য একেবারেই ভুল। তাঁর অরিজিৎ-এর সঙ্গে কোনও সম্পর্ক নেই।

অরিজিৎ-এর প্রথম বিয়ে সুখের হয়নি। বিভিন্ন সূত্র মারফত জানা যায়, সামাজিক ভাবে নয়, তাঁর প্রথম বিয়ে হয়েছিল শুধুমাত্র আইনী মতে। যে সম্পর্কের আয়ু ছিল একেবারেই কম- মাত্র কয়েক মাসের। নেটমাধ্যমে গায়কের এই বিয়ে নিয়ে উঠে আসে আরও একটি তথ্য। শোনা যায়, মুর্শিদাবাদের মেয়ের সঙ্গেই নাকি বিয়ে হয়েছিল তাঁর। বাড়ির লোকের পছন্দ করা পাত্রীই ছিলেন তাঁর প্রথম পক্ষের বউ। যার সঙ্গে বিনোদন জগতের কোনও যোগ নেই। এজন্যে কখনও প্রচারের আলোয় আসেননি তিনি। সূত্র বলে, বর্তমানে অন্যত্র বিয়ে করেছেন তিনিও।

অরিজিৎ সিং-এর লাভ লাইফের দ্বিতীয় ইনিংস একেবারে গল্পের মতো। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। তবে এই বিয়েতেও ছিল না কোনও জাকজমক। তারাপীঠে একেবারে কাছের বন্ধু- বান্ধব ও আত্মীয়দের নিয়ে সাত পাকে বাঁধা পড়েন জুটি। 

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, কোয়েল বিবাহবিচ্ছিন্না। তাঁর প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। কিন্তু কোয়েলেরও প্রথম বিয়ে সুখের হয়নি। টেকেনি অরিজিৎ-এর প্রথম বিয়েও। অনেক বাঁধা পেরিয়ে ২০১৪-তে এক হোন ছোটবেলার দুই কাছের বন্ধু। শোনা যায়, কোয়েলের কাছে প্রেমের প্রস্তাব গিয়েছিল অরিজিৎ-এর তরফেই। এরপর তিনিও প্রস্তাবে রাজি হয়ে যান।  

প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে কোয়েলের। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন তিনি। অরিজিৎ-এর ওয়ার্ক ম্যানেজমেন্ট থেকে শিডিউলের দেখভাল, অনেকটাই করেন তাঁর পত্নী। বর্তমানে, জুল ও আলি- দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটছে জুটির। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নজরে আসে তাঁদের আদরমাখা নানা মুহূর্ত। 
 

 

Advertisement