scorecardresearch
 

Neel Bhattacharya-Trina Saha: টলিপাড়ায় জনপ্রিয় নীল-তৃণা, তারকা দম্পতির পারিশ্রমিক কত? জানলে চমকে যাবেন

Neel Bhattacharya-Trina Saha: এমনই জনপ্রিয় বাংলা সিরিয়াল তারকাদের তালিকায় রয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। যদিও ছোটপর্দায় এঁদের কখনও একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি তবে বাস্তবে এঁরা স্বামী-স্ত্রী। নীল-তৃণাকে টলি পাড়ায় পাওয়ার কাপল হিসাবেই সবাই চেনে।

Advertisement
নীল ভট্টাচার্য ও তৃণা সাহা নীল ভট্টাচার্য ও তৃণা সাহা
হাইলাইটস
  • নীল এবং তৃণা বেশ কয়েক বছর ধরে বাংলা সিরিয়ালে অভিনয় করছেন।
  • নীলের অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল ‘ঠিক যেন লাভ স্টোরি’ (Thik Jeno Love Story) সিরিয়ালের হাত ধরে।
  • অন্যদিকে তৃণা খোকাবাবু (Khoka Babu), কলের বউ (Koler Bou), খড়কুটো (Khorkuto), বালি ঝড় (Balijhor) সিরিয়ালে অভিনয় করেছেন।

ইদানিং টলিউড (Tollywood) কিংবা বাংলা সিরিয়াল বলে আলাদা কোনও বাদ বিচার করেন না তারকারা। বরং সিনেমার থেকে এখন বেশি জনপ্রিয়তা পাওয়া যায় সিরিয়াল করেই। সেই সঙ্গে সিনেমার তুলনায় রোজগারও সিরিয়ালেই হয় বেশি। টলিউডের বড় বড় তারকারাও এখন নির্দ্বিধায় সিরিয়াল করছেন। এমনই জনপ্রিয় বাংলা সিরিয়াল তারকাদের তালিকায় রয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। যদিও ছোটপর্দায় এঁদের কখনও একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি তবে বাস্তবে এঁরা স্বামী-স্ত্রী। নীল-তৃণাকে টলি পাড়ায় পাওয়ার কাপল হিসাবেই সবাই চেনে।  

নীল এবং তৃণা বেশ কয়েক বছর ধরে বাংলা সিরিয়ালে অভিনয় করছেন। নীলের অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল ‘ঠিক যেন লাভ স্টোরি’ (Thik Jeno Love Story) সিরিয়ালের হাত ধরে। এরপর তিনি কৃষ্ণকলি (Krishnakoli) এবং বাংলা মিডিয়াম (Bangla Medium) সিরিয়ালে অভিনয় করেন। অন্যদিকে তৃণা খোকাবাবু (Khoka Babu), কলের বউ (Koler Bou), খড়কুটো (Khorkuto), বালি ঝড় (Balijhor) সিরিয়ালে অভিনয় করেছেন। যদিও এখন তৃণা মন দিয়েছেন বড়পর্দা ওয়েব সিরিজে। নীলও খুব শীঘ্রই ডেবিউ করবেন রূপোলি পর্দাতে। তবে জানেন কি সিরিয়াল পিছু তাঁরা কত পারিশ্রমিক পান?

ইদানিং বাংলা সিরিয়ালের তারকারা হাজারে নয়, লাখে পারিশ্রমিক পান। নায়ক-নায়িকার পারিশ্রমিক হয় সবচাইতে বেশি। নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাও লক্ষ লক্ষ টাকা পারিশ্রমিক পান সিরিয়াল থেকে। তবে তাঁরা যখন প্রথম প্রথম সিরিয়ালে অভিনয় করতে শুরু করেন তখন কিন্তু পারিশ্রমিকের এই অংকটা ছিল খুবই কম। গত কয়েক বছরে তা কয়েক গুণে বেড়েছে তাঁদের পারিশ্রমিক।

আরও পড়ুন

স্টুডিওপাড়ার খবর, কেরিয়ারের শুরুর দিকে নীল পারিশ্রমিক হিসেবে পেতেন মাসে ২৫ হাজার টাকা। দিন দিন যত জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে পাল্লা দিয়ে বৃদ্ধি পেয়েছে অভিনেতার পারিশ্রমিক এবং বর্তমানে পারিশ্রমিকের অঙ্ক বেড়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ টাকা। গত জুলাই পর্যন্ত পারিশ্রমিকের বিচারে অভিনেতাদের মধ্যে এক নম্বর স্থানে ছিলেন নীল। তবে চলতি বছরে এক কদম পিছিয়ে গেছেন তিনি। অপরদিকে, ২০১৬ সালে তৃণা খোকাবাবু সিরিয়ালের হাত ধরে যখন অভিনয় জীবন শুরু করেন তখন তার পারিশ্রমিক ছিল ৩৫ হাজার টাকা। এরপর তিনি কলের বউ, খড়কুটো, বালি ঝড় সিরিয়ালে অভিনয় করেন। তৃণার শেষ সিরিয়াল বালিঝড় সিরিয়ালে তাঁর পারিশ্রমিক ছিল ৩ লক্ষ ২০ হাজার টাকা।

Advertisement

উল্লেখ্য, নীল এখন সিরিয়ালে অভিনয় করলেও তৃণা সিরিয়াল ছেড়ে ওয়েব সিরিজ এবং টলিউডে কাজ করছেন। তবে ‘মাতঙ্গী’ সিরিজে কাজ করতে গিয়ে সোহিনী সরকারের সঙ্গে বিতর্কে জড়ানোতে তাকে নিয়ে অনেক সমালোচনা হয় টলিউডের অন্দরে। এখন আর ওই সিরিজে কাজ করছেন না তিনি। এমনকি ‘গভীর জলের মাছ সিজন ২’তেও নাকি তাঁকে দেখা যাবে না।
 

Advertisement