scorecardresearch
 

Rahul Mazumdar: ২৫ বছরের মেয়ের বাবা হতে পারবেন না, ক্ষোভে 'হরগৌরী পাইস হোটেল' ছাড়লেন রাহুল

Rahul Mazumdar: বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় সিরিয়াল হরগৌরী পাইস হোটেল। আর এই ধারাবাহিকে শঙ্করের চরিত্রে দেখা যেত টেলিভিশনের অতি পরিচিত মুখ রাহুল মজুমদারকে। শঙ্কর চরিত্রের দাবি অনুয়ায়ী রাহুল ছিলেন একেবারে ফিট। কিন্তু এবার আগ শঙ্করকে দেখা যাবে না এই সিরিয়ালে। সম্প্রতি যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত এই সিরিয়ালে শঙ্কর তথা রাহুলের পথচলা শেষ।

Advertisement
হরগৌরী পাইস হোটেল হরগৌরী পাইস হোটেল
হাইলাইটস
  • বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় সিরিয়াল হরগৌরী পাইস হোটেল।

বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় সিরিয়াল হরগৌরী পাইস হোটেল। আর এই ধারাবাহিকে শঙ্করের চরিত্রে দেখা যেত টেলিভিশনের অতি পরিচিত মুখ রাহুল মজুমদারকে। শঙ্কর চরিত্রের দাবি অনুয়ায়ী রাহুল ছিলেন একেবারে ফিট। কিন্তু এবার আগ শঙ্করকে দেখা যাবে না এই সিরিয়ালে। সম্প্রতি যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত এই সিরিয়ালে শঙ্কর তথা রাহুলের পথচলা শেষ। রবিবারই বিকেলে অভিনেতা নিজেই একটি ভিডিও শেয়ার করে সেই খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কিন্তু কেন হঠাৎ সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত?

প্রথমদিকে অনেকেই ভেবেছিলেন হয়তো রাহুলের স্ত্রী প্রীতি সাতমাসে অর্ন্তঃসত্ত্বা। আর সেই কারণেই হয়ত তিনি সিরিয়াল ছাড়ছেন। কিন্তু না প্রীতির কারণে নয়। সিরিয়ালের গল্প ১৫ বছর লিপ নিতেই এই সিদ্ধান্ত নিলেন রাহুল ওরফে হরগৌরীর শঙ্কর। এক সংবাদমাধ্যমকে রাহুল জানিয়েছেন যে ১৫ বছর লিপে শঙ্করকে বাবা হিসাবে দেখানো হবে। ২২-২৩ বা ২৫ বছরের মেয়ের বাবার চরিত্রে এখন রাহুল অভিনয় করতে ইচ্ছুক নন। আর তাই সিরিয়াল থেকে সরে আসার সিদ্ধান্ত। প্রসঙ্গত, হরগৌরী পাইস হোটেল লিপ নেওয়ার পর প্রথমে যেটা মহেশ্বরী আর ধি-কে নিয়ে হবে প্রথমে কথা ছিল সেটা হবে শংকর আর ধি-কে নিয়ে। সিরিয়ালে আরও এক ছেলে আসবে। দুটো হিরোর প্রজেক্ট রাহুল করবেন না বলেই জানিয়ে দিয়েছেন। প্রযোজনা সংস্থা থেকে রাহুলকে বার-দুয়েক বলার পরও রাজি হননি অভিনেতা। তবে রাহুল জানান যে তিনি শঙ্করকে ভীষণভাবে মিস করবেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Mazumdar (@rahulmazumdar0505)

Advertisement

রাহুল তাঁর এই সিরিয়ালের সফর শেষ করার পর সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। যার প্রথমেই লেখা ২০২২ সালের ১৮ অগাস্ট থেকে ২০২৪ সালের ৬ জুন। প্রায় দুবছর শঙ্করের চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। এরপর তিনি দীর্ঘ আবেগঘন পোস্ট করেন। তিনিও যে তাঁর চরিত্রটিকে ভীষণভাবে মিস করবেন তা বলাই বাহুল্য। রাহুল মজুমদার টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ। দেবী চৌধুরানী, খুকুমণি হোম ডেলিভারির মতো আরও কয়েকটি সিরিয়ালে কাজ করেছেন। খুব শীঘ্রই বাবা হতে চলেছেন রাহুল। আগামী সেপ্টেম্বরে চিকিৎসক রাহুল পত্নী প্রীতিকে ডিউ ডেট দিয়েছেন।

এখন আপাতত বাড়িতেই সময় কাটাচ্ছেন রাহুল। স্ত্রী প্রীতিকে একটু বেশি করে সময় দিচ্ছেন তিনি। সঙ্গে চলছে সোশ্যাল মিডিয়া দেখা। তবে কবে আবার রাহুল সিরিয়ালে ফিরবেন সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি। অপরদিকে হরগৌরী পাইস হোটেল-এ নতুন এন্ট্রি নিচ্ছেন ইন্দ্রাশিষ রায়। 

আরও পড়ুন

Advertisement