scorecardresearch
 

Tollywood Actress: ঠোঁট ফুলিয়ে থাকা লাল ফ্রকের ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? এখন ডাকসাইটে নায়িকা

Tollywood Actress: টলিউড তারকারা কেরিয়ারে যতই এগিয়ে যাক না কেন, তাঁরা ব্যস্ততার মাঝেও নিজেদের ছোটবলোকে খুবই মিস করেন। অনেক তারকা প্রায়ই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে নিজেদের ছোটবেলাকার ছবি শেয়ার করে পুরনো স্মৃতিতে ডুব দেন। সম্প্রতি অনুপম রায় ও ইমন চক্রবর্তী তাঁদের ছোটবেলাকার ছবি পোস্ট করেন এবং তা নেট দুনিয়ায় ভাইরালও হয়।

Advertisement
চিনতে পারছেন এই নায়িকাকে চিনতে পারছেন এই নায়িকাকে
হাইলাইটস
  • টলিউড তারকারা কেরিয়ারে যতই এগিয়ে যাক না কেন, তাঁরা ব্যস্ততার মাঝেও নিজেদের ছোটবলোকে খুবই মিস করেন।

টলিউড তারকারা কেরিয়ারে যতই এগিয়ে যাক না কেন, তাঁরা ব্যস্ততার মাঝেও নিজেদের ছোটবলোকে খুবই মিস করেন। অনেক তারকা প্রায়ই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে নিজেদের ছোটবেলাকার ছবি শেয়ার করে পুরনো স্মৃতিতে ডুব দেন। সম্প্রতি অনুপম রায় ও ইমন চক্রবর্তী তাঁদের ছোটবেলাকার ছবি পোস্ট করেন এবং তা নেট দুনিয়ায় ভাইরালও হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরও এক তারকার ছোট্ট রিলস সব জায়গায় ঘুরে বেড়াচ্ছে। যেখানে টেলি পাড়ার জনপ্রিয় নায়িকা তাঁর মেয়েবেলার ছবি শেয়ার করেছেন।

ওই নায়িকা যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে তিনি কখনও লাল ফ্রক পরে বসে রয়েছেন মায়ের কোলে আবার কখনও কাঁদছেন ঠোঁট ফুলিয়ে। আবার কখনও বা বাবার হাত ধরে আছেন আবার কখনও সেই ছোট্ট মেয়ে নাচ করছেন। এই ভিডিওর একেবারে শেষে গিয়ে ওই নায়িকা তাঁর আসল পরিচয় সকলের সামনে এনেছেন। কথা হচ্ছে বউ কথা কও খ্যাত মৌরি তথা মানালি দে-কে নিয়ে। মানালি তাঁর ছোটবেলার একগুচ্ছ ছবি শেয়ার করেন তাঁর পরিবারের সঙ্গে। এই ভিডিও শেয়ার করার পর তিনি অবশ্য কোনও ক্যাপশন লেখেননি, শুধু লাল রঙের হৃদয়ের ইমোজি দিয়েছেন। 

ছবির কোলাজে নীল-সাদা ফ্রক পরা মানালির ওই হাসিখানা কিন্তু, যেন আজও একই রয়ে গিয়েছে। ছোটবেলার ছবি শেয়ার করতেই একেবারে লাইক কমেন্টের বন্যা। মানালি শত কাজের ব্যস্ততার মাঝেও প্রচণ্ডভাবে তাঁর মেয়েবেলাকে মিস করেন। অভিনেত্রীর মা মারা গিয়েছেন, এখন শুধুই বাবা। মানালি এমনিতে খুবই ঘরোয়া প্রকৃতির মেয়ে। হাসি-খুশি, মিষ্টি স্বভাব। ইন্ডাস্ট্রিতে সকলের সঙ্গেই দারুণ সম্পর্ক তাঁর। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়অভিনেত্রী মানালি দে। ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবনের অনেক সুন্দর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

আরও পড়ুন

Advertisement

ধুলোকণা শেষ হওয়ার পর এখন মানালিকে দেখা যাচ্ছে কার কাছে কই মনের কথা সিরিয়ালে শিমূলের চরিত্রে। যেখানে তাঁকে রোজ নুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। উল্লেখ্য, বউ কথা কও ধারাবাহিকে কাজ করে রাতারাতি স্টার হয়ে গিয়েছিলেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট সিরিয়ালে কাজ করেছেন। সিরিয়ালের পাশাপাশি প্রাক্তন ও গোত্র ছবিতেও তাঁর অভিনয় বেশ প্রশংসিত। প্রসঙ্গত, ২০২০-তে অভিমুন্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মানালি। এর আগে অভিনেত্রী বিয়ে করেছিলেন গায়ক সপ্তকের সঙ্গে। কিন্তু সেই সংসার টেকেনি।  

TAGS:
Advertisement