scorecardresearch
 

Yearender 2023-tollywood Trolling: বিয়ে করেও শান্তি নেই, এই বছর চরম ট্রোলের মুখে এই ৪ তারকা দম্পতি

Yearender 2023-tollywood Trolling: ২০২৩ সাল শুরু হতে না হতেই টলিউডে বিয়ের সানাই বেজে গিয়েছে। টলি পাড়ার একাধিক তারকা বিয়ের পরই জোরদার কটাক্ষের মুখে পড়েন। তাঁদের নিয়ে রীতিমতো কুৎসিত আলোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়া ঘিরে। ট্রোলের মুখে পড়েন এইসব তারকা দম্পতিরা।

Advertisement
টলিউড বিতর্ক টলিউড বিতর্ক
হাইলাইটস
  • ২০২৩ সাল শুরু হতে না হতেই টলিউডে বিয়ের সানাই বেজে গিয়েছে। টলি পাড়ার একাধিক তারকা বিয়ের পরই জোরদার কটাক্ষের মুখে পড়েন।

২০২৩ সাল শুরু হতে না হতেই টলিউডে বিয়ের সানাই বেজে গিয়েছে। টলি পাড়ার একাধিক তারকা বিয়ের পরই জোরদার কটাক্ষের মুখে পড়েন। তাঁদের নিয়ে রীতিমতো কুৎসিত আলোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়া ঘিরে। ট্রোলের মুখে পড়েন এইসব তারকা দম্পতিরা। ২০২৩ সালে সেই সব তারকা দম্পতিদের দিকে ফিরে তাকানো যাক, যাঁদের বিয়ে নিয়ে ট্রোলিং হয়।  

রুশা চট্টোপাধ্যায়-অনুরণ রায়চৌধুরী
বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেন টেলি অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। মা-বাবার পছন্দ করা পাত্রের সঙ্গেই বিয়ে করেন অভিনেত্রী। রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী। তিনি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। চলতি বছরের ১৯ তারিখ ছাদনা তলায় বসেন রুশা। বিয়ের পর রুশা তাঁর ১৩ বছরের অভিনয় কেরিয়ার ছেড়ে দিয়ে স্বামীর সঙ্গে বিদেশে সংসার করছেন। কিন্তু বিয়ের পর থেকেই রুশার স্বামীর চেহারা, উচ্চতা নিয়ে ক্রমাগত ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে এইসব বিষয়কে পাত্তা না দিয়ে রুশা সুন্দরভাবেই স্বামীর ঘর করছেন। 

দুর্নিবার-মোহর
প্রসেনজিৎ-এর ব্যক্তিগত সহায়ক ঐন্দ্রিলা ওরফে মোহরের সঙ্গে চলতি বছরের ৯ মার্চ বিয়ে করেন গায়ক দুর্নিবার। যদিও গায়কের এটা দ্বিতীয় বিয়ে। এর আগে দুর্নিবার বিয়ে করেছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে। কিন্তু বিয়ের একবছরের মাথাতেই সেই সংসার ভাঙে এবং দুর্নিবারের সঙ্গে নাম জড়ায় মোহরের। দাঁড়িয়ে থেকে মোহরের বিয়ে দিয়েছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ফের মোহরের সঙ্গে দুর্নিবারের ঘর বাঁধা নিয়ে কিছু কম চর্চা হয়নি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তুলোধনা করা হয় দুর্নিবার ও মোহর দুজনকে। এমনকি ট্রোলের আতঙ্কে তাঁরা বেশি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না। প্রসঙ্গত, ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারেন দুর্নিবার এবং একসঙ্গে থাকতে শুরু করেন। ২০২১ সালে ঘটা করে তাঁরা সামাজিক ভাবে বিয়ে করেন। তবে বছর ঘুরতে না ঘুরতেই ২০২২ এর মাঝামাঝি সময়ে এসে সেই বিয়ে ভেঙে যায়। এই মুহূর্তে অবশ্য এইসব ট্রোলিং অতীত, খুব শীঘ্রই দুর্নিবার ও মোহরের ঘরে খুদে সদস্য আসতে চলেছে। 

আরও পড়ুন

Advertisement

শ্রুতি-স্বর্ণেন্দু
চলতি বছরের জুলাইতে আচমকাই বিয়ে করে বসেন টেলি দুনিয়ার পরিচিত মুখ শ্রুতি দাস। তাঁর ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সম্পর্কের কথা কারোর অজানা নয়। তবে প্রেমের কথা সামনে আসার পর থেকেই বয়সে ১৪ বছরের বড় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে শ্রুতিকে ট্রোল করা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে ভালবেসে বিয়ে করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। অসমবয়সি সম্পর্কের সমীকরণে লোকের মাথা ব্যথা থাকলেও, বিন্দাস ছিলেন স্বর্ণেন্দু এবং শ্রুতি। রুপোর গয়নায় সেজে বয়সে অনেক 'বড়' প্রেমিকের সঙ্গে বিয়ে সেরেছেন অভিনেত্রী এবং তাঁরা সুখে আছেন।

পরমব্রত-পিয়া
বছরের শেষে আরও এক বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ট্রোলের খোরাক হয়। নভেম্বরের শেষে বিয়ে করেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর আচমকা বিয়ের খবরের ঘোষণায় অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। তার ওপর আবার পাত্রী যদি পিয়া হন। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে ঘরোয়াভাবে আইনি বিয়ে সারেন অভিনেতা। তবে বিয়ের পর থেকেই বিনা কারণে ট্রোলের মুখে পড়তে হয় পরম-পিয়াকে। এরপর অনুপমের গানের বিভিন্ন লাইন তুলে এনে পরম-পিয়া-অনুপমকে জড়িয়ে কুৎসিত মন্তব্যে ভরে ওঠে নেটপাড়া। অনুপমের প্রথম স্ত্রী, পিয়ার দুই সন্তান এবং পরমব্রতর অগুনতি প্রেমিকা--কেউ রেহাই পায়নি নেট-নিন্দুকদের হাত থেকে। তবে মজার কথা এটাই, পিয়া এবং পরম কেউই এ সবকে পাত্তা দেননি। তাঁরা ভাল আছেন নিজ দুনিয়ায়। রবিবারই তাঁদের ঘরোয়া রিসেপশন পার্টি হয়েছে। যেখানে দেখা গিয়েছে টলিউডের একঝাঁক তারকাদের। 

Advertisement