scorecardresearch
 

Neem Phuler Madhu: শাড়ি-টিপ-সিঁদুরে দর্শকদের প্রিয় 'পর্ণা', মেকআপ সরতেই কেমন দেখতে পল্লবীকে? VIDEO

Neem Phuler Madhu: নিম ফুলের মধু সিরিয়ালের দৌলতে এখন ঘরে ঘরে জনপ্রিয় পর্ণা দত্ত তথা পল্লবী শর্মা। টিআরপিতে বেশ ভালো ফল করছে এই মেগা। এই সিরিয়ালের প্রধান চরিত্রে রয়েছেন পল্লবী। শ্যুটিংয়ের কারণে সবসময়ই অভিনেত্রীদেরকে চড়া মেকআপেই থাকতে হয়। এমনকী কোনও অনুষ্ঠানে গেলেও মেকআপ একেবারে মাস্ট। কিন্তু কখনও মেকআপ ছাড়া এই অভিনেত্রীদের দেখতে পাওয়া একেবারে ভাগ্যের ব্যাপার।

Advertisement
পল্লবী শর্মা পল্লবী শর্মা
হাইলাইটস
  • নিম ফুলের মধু সিরিয়ালের দৌলতে এখন ঘরে ঘরে জনপ্রিয় পর্ণা দত্ত তথা পল্লবী শর্মা।
  • টিআরপিতে বেশ ভালো ফল করছে এই মেগা।

নিম ফুলের মধু সিরিয়ালের দৌলতে এখন ঘরে ঘরে জনপ্রিয় পর্ণা দত্ত তথা পল্লবী শর্মা। টিআরপিতে বেশ ভালো ফল করছে এই মেগা। এই সিরিয়ালের প্রধান চরিত্রে রয়েছেন পল্লবী। শ্যুটিংয়ের কারণে সবসময়ই অভিনেত্রীদেরকে চড়া মেকআপেই থাকতে হয়। এমনকী কোনও অনুষ্ঠানে গেলেও মেকআপ একেবারে মাস্ট। কিন্তু কখনও মেকআপ ছাড়া এই অভিনেত্রীদের দেখতে পাওয়া একেবারে ভাগ্যের ব্যাপার। যদিও এখন সোশ্যা মিডিয়ায় নো মেকআপ লুকস দারুণভাবে ট্রেন্ডি। আর সেই জোয়ারেই গা ভাসালেন নিম ফুলের মধু খ্যাত পর্ণাও। নিজের মেকআপ ছাড়া আসল লুকস সামনে আনলেন। 

পল্লব সম্প্রতি যে ভিডিও শেয়ার করেছেন সেখানে তাঁকে দেখা যাচ্ছে হলুদ রঙের পোশাকে। চুল একেবারে রুক্ষ এবং খোলা। মুখে নেই একফোঁটাও মেকআপ। তবে নো মেকআপ লুকসেও দারুণ মিষ্টি লাগছে পল্লবীকে। বিশেষ করে তাঁর মিষ্টি হাসি ভক্তদের মন কেড়েছে, বাঁ গালের ছোট্ট তিলটাও বেশ স্পষ্ট অভিনেত্রীর। পড়ন্ত সূর্যের দিকে তাকিয়ে কখনও বা হেঁটে যাচ্ছেন পুলের ওপর দিয়ে। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে পল্লবী লিখেছেন, মেকআপ ছাড়া। এই ভিডিও শেয়ার হতেই পল্লবীর ভক্তরা তাঁর প্রশংসায় কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। 

ছোটপর্দায় বেশ পরিচিত মুখ পল্লবী। একটু চুপচাপ ধাঁচের অভিনেত্রী হলেও কাজটা ভালোই করেন। এখনও পর্যন্ত সব হিট ধারাবাহিকই দর্শকের সামনে উপস্থাপন করেছেন পল্লবী। যার মধ্যে ‘কে আপন কে পর’ থেকে শুরু করে এই ‘নিম ফুলের মধু’ — তিনি ছাপ রেখে গিয়েছেন সবেতেই। নিম ফুলের মধু ধারাবাহিকে রুবেল দাস রয়েছেন পল্লবীর বিপরীতে। 

Advertisement

পর্দায় যেরকম পর্ণাকে আমরা লড়াই করতে দেখি, বাস্তবেও কিন্তু সেরকমই স্ট্রাগল করেছেন পল্লবী। খুব ছোট বয়সে হারিয়েছেন মা-বাবাকে। তারপর মানুষ হয়েছেন পিসির কাছে। সদা হাসিখুশি এই মেয়েটার মনে লুকিয়ে আছে অনেক কষ্ট। ক্লাস টু-তে পড়ার সময় মায়ের ব্রেন টিউমার ধরা পড়ে। তখন বাবা আর দাদা মিলে ছোটাছুটি করছে বেঙ্গালুরু। ছোট্ট পল্লবী থাকতে শুরু করে পিসির কাছে। জীবনের সেই লড়াইয়ে চলে যান পল্লবীর মা। যদিও পিসির কাছে মায়ের ভালোবাসাই পাচ্ছিলেন। ‘কে আপান কে পর’ ধারাবাহিকের জবা হিসেবে প্রথম দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন পল্লবী। ‘নিম ফুলের মধু’ও একইভাবে জনপ্রিয়তা পাচ্ছে। নিজেকে প্রচারের আলো থেকে দূরেই রাখেন। 

আরও পড়ুন

Advertisement