scorecardresearch
 

Shruti Das: শুভকাজটা সারবেন শীতকালেই, স্বর্ণেন্দুর সঙ্গে কবে বিয়ে করছেন শ্রুতি?

Shruti Das: টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সদ্য বিয়ে করেছেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলতা ফড়িং খ্যাত মিষ্টি সিংও। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন রাঙা বউ-এর শ্রুতি দাস। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক দীর্ঘদিনের। তবে কবে করছেন বিয়ে, এই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন শ্রুতি।

Advertisement
স্বর্ণেন্দুর সঙ্গে কবে চারহাত এক হচ্ছে শ্রুতির? স্বর্ণেন্দুর সঙ্গে কবে চারহাত এক হচ্ছে শ্রুতির?
হাইলাইটস
  • টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সদ্য বিয়ে করেছেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।
  • খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলতা ফড়িং খ্যাত মিষ্টি সিংও। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন রাঙা বউ-এর শ্রুতি দাস।

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সদ্য বিয়ে করেছেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলতা ফড়িং খ্যাত মিষ্টি সিংও। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন রাঙা বউ-এর শ্রুতি দাস। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক দীর্ঘদিনের। তবে কবে করছেন বিয়ে, এই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন শ্রুতি। 

শীতকালেই সারবেন বিয়ে
বেশ কিছুদিন বিরতি নেওয়ার পর রাঙা বউ সিরিয়ালে ফিরেছেন শ্রুতি দাস। গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরেছেন অভিনেত্রী। শ্রুতি সর্বদাই তাঁর সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতেই পছন্দ করেন। শ্রুতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে বিয়ে করার পরিকল্পনা রয়েছে। তবে এ বছর নয়। আগামী বছর শীতে বিয়ে করার প্ল্যান রয়েছে তাঁর। অভিনেত্রী সাজতে খুব ভালোবাসেন, তাই বিয়েটা শীতকালেই সারবেন বলে জানিয়েছেন। তবে এখনও কোনও তারিখ বা দিন কিছুই ঠিক করেননি। সবকিছু ঠিকঠাক হওয়ার পরই আনুষ্ঠানিক ঘোষণা করবেন অভিনেত্রী। 

 

আরও পড়ুন: Mahalaya 2022 on Television: মহালয়ায় কালী- শ্রুতি, ভুবনেশ্বরী- অদ্রিজা! দশমহাবিদ্যার অন্যান্য রূপেও চমক

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Tollywood stars: কাজের ফাঁকেই নববর্ষ উদযাপন, পয়লায় কী প্ল্যান টলি তারকাদের?

শ্রুতি-স্বর্ণেন্দুর সম্পর্ক বহুদিনের
প্রসঙ্গত, বেশ কিছু বছর ধরেই শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্ক টেলি দুনিয়ায় বেশ চর্চিত। শ্রুতির সঙ্গে স্বর্ণেন্দুর বয়সের ফারাক প্রায় ১৪ বছরের। অভিনেত্রীর প্রথম ধারাবাহিক ত্রিনয়নী-এর পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার। শ্রুতি প্রথম পরিচালককে তাঁর মনের কথা প্রকাশ করেন। যদিও প্রথমদিকে শ্রুতির পরিবারের পক্ষ থেকে এই সম্পর্ক নিয়ে আপত্তি জানালেও পরে তাঁরা মেনে নেন।  

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

পরিবারের অমতেই স্বর্ণেন্দুর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রুতি
যদিও শ্রুতির কাছে স্বর্ণেন্দু শুধুমাত্র প্রেমিক নন, স্বর্ণেন্দুর কাছ থেকে তিনি প্রচুর কিছু শিখতে পেরেছেন এবং অভিনেত্রীর অভিনয় ও জীবন সুন্দরভাবে পরিচালনা করেন স্বর্ণেন্দু। তবে স্বর্ণেন্দুর সঙ্গে শ্রুতির বয়সের ফারাক অনেকটা হওয়ায় তাঁকে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয়েছিল। তবে ট্রোলের জবাবও শ্রুতি দিয়েছেন কড়াভাবে। শ্রুতি একসময় জানিয়েছিলেন যে তাঁর মাও নাকি এই সম্পর্ক প্রথমদিকে মেনে নেননি। এমনকি মেয়ের সঙ্গে কথাও নাকি বন্ধ করে দিয়েছিলেন। সচেতন করে বলেছিলেন,'প্রেমে পড়ে যেও না'। যদিও মায়ের কথা অমান্য করেই স্বর্ণেন্দুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। শ্রুতি আদর করে স্বর্ণেন্দুকে এখন বাবি বলে ডাকেন। সময় পেলেই তাঁরা শহর ছেড়ে বেরিয়ে পড়েন একসঙ্গে। এখন কবে এই জুটি বিয়ের পিঁড়িতে বসবেন সেই অপেক্ষাতেই দিন গুনছেন তাঁদের ভক্তরা।    


 

Advertisement