scorecardresearch
 

Birsa Dasgupta-Bidipta Chakraborty: বিরসা-বিদিপ্তার আদুরে প্রেম, খোলা আকাশের নীচে ঠোঁটে ঠোঁট

Birsa Dasgupta-Bidipta Chakraborty: ইন্ডাস্ট্রি জুড়েই বিচ্ছেদের সুর। দীর্ঘদিনের ভালোবাসা ভেঙে যাচ্ছে, মাত্র কয়েক বছরের দাম্পত্য জীবনে চিড় ধরছে। এরকম একের পর এক খবর যখন আসছে, ঠিক সেইখানে দাঁড়িয়ে আজও কিছু ভালোবাসা এখনও টিকে রয়েছে।

Advertisement
বিরসা দাশগুপ্ত ও বিদিপ্তা চক্রবর্তী বিরসা দাশগুপ্ত ও বিদিপ্তা চক্রবর্তী
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রি জুড়েই বিচ্ছেদের সুর। দীর্ঘদিনের ভালোবাসা ভেঙে যাচ্ছে, মাত্র কয়েক বছরের দাম্পত্য জীবনে চিড় ধরছে।
  • এরকম একের পর এক খবর যখন আসছে, ঠিক সেইখানে দাঁড়িয়ে আজও কিছু ভালোবাসা এখনও টিকে রয়েছে।

ইন্ডাস্ট্রি জুড়েই বিচ্ছেদের সুর। দীর্ঘদিনের ভালোবাসা ভেঙে যাচ্ছে, মাত্র কয়েক বছরের দাম্পত্য জীবনে চিড় ধরছে। এরকম একের পর এক খবর যখন আসছে, ঠিক সেইখানে দাঁড়িয়ে আজও কিছু ভালোবাসা এখনও টিকে রয়েছে। রাগ, অভিমান, আদর সবটা মিলেমিশে যাঁদের ভালোবাসা এখনও অটুট সেই তালিকাতেই রয়েছেন টলিউডের ব্যস্ততম পরিচালক বিরসা দাশগুপ্ত ও তাঁর স্ত্রী বিদিপ্তা চক্রবর্তী। 

মুম্বই এবং কলকাতার ব্যস্ততা সামলেও অভিনেত্রী স্ত্রী-এর সঙ্গে কিছুটা রোম্যান্টিক মুডে ধরা দিলেন পরিচালক। রবিবাসরীয় দুপুরে পরিচালক বিরসা বিদিপ্তার ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুম্বনে ডুবলেন। আর ক্যাপশনে সুন্দর করে লিখেছেন, ‘ও যে মানে না মানা...।’ এই ছবির প্রাকৃতিক দৃশ্য অপরূপ। চারিদিকে মেঘে ঢাকা আবছা আলো। কুয়াশায় মাখো মাখো পরিবেশে রোম্যান্সে ভরা আদরে ভরালেন একে-অপরকে। 

দেব ও রুক্মিণী অভিনীত ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিটিতে এই গানে একে অপরকে ভালোবাসা ভাগ করে নিতে দেখা গিয়েছিল পর্দায়। এবার সেই একই স্টাইলে দেখা গেল পরিচালক ও তাঁর স্ত্রীকেও। এই ছবি পোস্ট হতেই টলিউডের একাধিক তারকা কমেন্ট ও লাইক করতে ভুললেন না। প্রসঙ্গত, বিরসা পরিচালিত ব্যোমকেশ ও দুর্গরহস্য দারুণভাবে ব্যবসা করছে। দেব ভক্তেরা তো বটেই তাঁর সমালোচকেরাও এমন লুকের ভীষণভাবে প্রশংসা করেছেন তাঁর।

Advertisement

দেখতে দেখতে ১৩ বছর পার করে ফেললেন বিদিপ্তা ও বিরসা। ২০১০ সালের ৩০ জানুয়ারি বিয়ে করেন বিদিপ্তা-বিরসা। তাঁদের দুই সন্তানও রয়েছে। এত বছর পরও তারকা দম্পতির প্রেম এতটুকুও ম্লান হয়নি। দুজনের সোশ্যাল মিডিয়া জুড়েই দেখা যাবে একাধিক পোস্ট, যেখানে একে-অপরের সঙ্গে মধুর মুহূর্ত কাটাচ্ছেন তাঁরা। বিদিপ্তা বিরসার দুই কন্যা। তারাও তাদের পড়াশোনার পাশাপাশি চলচ্চিত্র জগতের সঙ্গে জড়িত। বিভিন্ন সময় নানা সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাদের। সিরিয়াল থেকে সিনেমা একাধিক জনপ্রিয় প্রোজেক্টে ভক্তদের মনজয় করেছেন বিদিপ্তা। তবে সবকিছুর ঊর্ধ্বে টলিপাড়ার এই জুটির ছবি হৃদয় কেড়েছে অনেকেরই। 

আরও পড়ুন

Advertisement