scorecardresearch
 

Prosenjit Chatterjee- Ajay Devgn: দশম অবতার-কে শুভেচ্ছা অজয়ের, প্রসেনজিৎকে কী বললেন বলিউডের 'সিংহম'?

Prosenjit Chatterjee- Ajay Devgn: এই পুজোতে ফিরছেন বাইশে শ্রাবণের দুঁদে অফিসার প্রবীর রায়চৌধুরী। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এই প্রথমবার টলিউডে কপ ইউনিভার্স বানালেন। তারই প্রথম নিবেদন দশম অবতার। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে গত মাসেই। আর ট্রেলার মুক্তি পাওয়ার পর প্রবীর রায়চৌধুরী তথা প্রসেনজিৎ-এর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গিয়েছিল বলিউডের কিংবদন্তী অমিতাভ বচ্চনকে।

Advertisement
প্রসেনজিৎকে শুভেচ্ছা অজয় দেবগণের প্রসেনজিৎকে শুভেচ্ছা অজয় দেবগণের
হাইলাইটস
  • এই পুজোতে ফিরছেন বাইশে শ্রাবণের দুঁদে অফিসার প্রবীর রায়চৌধুরী। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এই প্রথমবার টলিউডে কপ ইউনিভার্স বানালেন। তারই প্রথম নিবেদন দশম অবতার।

এই পুজোতে ফিরছেন বাইশে শ্রাবণের দুঁদে অফিসার প্রবীর রায়চৌধুরী। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এই প্রথমবার টলিউডে কপ ইউনিভার্স বানালেন। তারই প্রথম নিবেদন দশম অবতার। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে গত মাসেই। আর ট্রেলার মুক্তি পাওয়ার পর প্রবীর রায়চৌধুরী তথা প্রসেনজিৎ-এর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গিয়েছিল বলিউডের কিংবদন্তী অমিতাভ বচ্চনকে। এবার টলিউডের সিংহমকে শুভেচ্ছা জানালেন বলিউডের সিংহম অজয় দেবগণ। 

দশম অবতার-এর শোরগোলের আওয়াজ মুম্বইতেও পৌঁছে গিয়েছে। কারণ এই ছবি টলিউডে প্রথম কপ ইউনিভার্স ছবি বলে কথা। সোশ্যাল মিডিয়া পেজে অজয় দেবগণ দশম অবতার-এর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে এই ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, শুভ মহালয়া। দশম অবতার, বাংলার প্রথম অরিজিনাল কপ ইউনিভার্স। সিংহমের তরফ থেকে প্রবীরকে শুভেচ্ছা। প্রসঙ্গত, দশম অবতার-এর ফার্স্টলুক দারুণভাবে হইচই ফেলে দিয়েছিল গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে। সেই আশা আরও বাড়িয়ে দিল সৃজিত পরিচালিত ছবির ট্রেলার। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

ছবির ট্রেলারেই স্পষ্ট যে এই ছবি প্রেম, প্রতিশোধ, অপরাধ ও বদলার এক নতুন কম্বিনেশন। এক কথায় বলা চলে দশম অবতার ভিঞ্চি দা ও ২২ শ্রাবণ-এর রিইউনিয়ন। ছবিতে প্রসেনজিতের পাশাপাশি থাকছেন অনির্বাণ ভট্টাচার্য ও যিশু সেনগুপ্ত। যিশু এই ছবিতে সিরিয়াল কিলারের ভূমিকায়, অভিনেতার ধূসর চরিত্র এই প্রথমবার দর্শকদের সামনে আসছে। এছাড়াও থাকছেন জয়া আহসান। 

Advertisement

এমনিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই বাংলার বক্স অফিসে হিট সিনেমা। তার ওপর এই সিনেমায় উপরি পাওনা হিসাবে থাকছেন যিশু ও অনির্বাণ। ইতিমধ্যেই অনির্বাণ-জয়ার চুম্বন দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল। সব মিলিয়ে দশম অবতার দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। তবে এই অপেক্ষা মাত্র কয়েকটা দিনের। কারণ ১৯ অক্টোবরই মুক্তি পাবে দশম অবতার।    

আরও পড়ুন

Advertisement