scorecardresearch
 

Prosenjit-Pori Moni: এবার বাংলাদেশি ছবিতে বুম্বাদা, এই প্রথম একসঙ্গে প্রসেনজিৎ-পরীমণি

Prosenjit-Pori Moni: টলিউডের অন্যতম শীর্ষ অভিনেতাদের মধ্যে প্রসেনজিৎ-এর নাম সকলের ওপরেই থাকে। অপরদিকে, বাংলাদেশের অভিনেত্রী পরীমণিও ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও খুবই জনপ্রিয়। ইতিমধ্যেই পরী কিছুদিন আগে কলকাতার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসেছিলেন। তাঁরও এটা খুব প্রিয় শহর তা সেই সময়ই জানিয়েছিলেন।

Advertisement
প্রসেনজিৎ-পরীমণি প্রসেনজিৎ-পরীমণি
হাইলাইটস
  • টলিউডের অন্যতম শীর্ষ অভিনেতাদের মধ্যে প্রসেনজিৎ-এর নাম সকলের ওপরেই থাকে। অপরদিকে, বাংলাদেশের অভিনেত্রী পরীমণিও ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও খুবই জনপ্রিয়।

টলিউডের অন্যতম শীর্ষ অভিনেতাদের মধ্যে প্রসেনজিৎ-এর নাম সকলের ওপরেই থাকে। অপরদিকে, বাংলাদেশের অভিনেত্রী পরীমণিও ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও খুবই জনপ্রিয়। ইতিমধ্যেই পরী কিছুদিন আগে কলকাতার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসেছিলেন। তাঁরও এটা খুব প্রিয় শহর তা সেই সময়ই জানিয়েছিলেন। টলিউডে কাজ করবেন বাংলাদেশী নায়িকা এ কথা সকলেই জানেন। তবে এবার প্রসেনজিৎ-এর সঙ্গে একই ছবিতে অভিনয় করবেন পরী। ৩০ সেপ্টেম্বর টলিউডের এই কিংবদন্তী নায়কের জন্মদিন। আর এইদিনই জানা গেল যে বলিউডের পর এবার বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করবেন বুম্বা দা। 

বাংলাদেশের এই সিনেমার নাম খেলা হবে। প্রসঙ্গত, এই খেলা হবে কথাটি পশ্চিমবঙ্গের রাজনীতির সঙ্গে যেমন জড়িত তেমনি বাংলাদেশের রাজনীতিতেও এটা বেশ জনপ্রিয় এক সংলাপ। আর এই সিনেমাতেই দেখা যাবে প্রসেনজিৎকে। গত ২৪ সেপ্টেম্বর খেলা হবে সিনেমার নির্মাতাসহ ১২ জন শিল্পী-কলাকুশলীদের ভারতে গিয়ে শ্যুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। সেখানেই শিল্পীর তালিকায় পাওয়া গেল পরীমণি ও বুবলীর নাম। সঙ্গে আছেন মুশফিক ফারহান, আজাদ আবুল কালাম, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

তবে কলকাতায় শ্যুটিং হলেও টলিউডের কেউ এখানে অভিনয় করছেন কিনা তা প্রথমদিকে জানা যায়নি। এই তথ্য প্রথম ফাঁস করে মিশা সওদাগর। তিনি এক বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে খেলা হবে ছবিতে থাকছেন প্রসেনজিৎ। সেই হিসেবে প্রসেনজিতের সঙ্গে পরীমণির এটিই প্রথম কোনও কাজ। একটি বিশেষ চরিত্রে প্রসেনজিৎ থাকছেন বলেই জানা গিয়েছে। ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর কলকাতায় শ্যুটিং হবে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন

অপরদিকে, প্রসেনজিতের সঙ্গে অভিনয় প্রসঙ্গে পরীমণি এক সংবাদমাধ্যমকে বলেন, ‘অফিশিয়ালি আমি কোনো কিছুই বলতে নারাজ। তবে বড় ধরনের প্রজেক্টের একটি কাজ হচ্ছে। তবে প্রসেনজিৎ দার সঙ্গে কাজ করাটা একটা বড় অভিজ্ঞতা হবে আমার জন্য। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন তানিম রহমান অংশু। যদিও তবে ছবিটির বিস্তারিত শ্যুটিং লোকেশন, কলকাতার কাস্টিং নিয়ে প্রযোজক-পরিচালক কেউই কিছু বলতে চাইছেন না। প্রসেনজিতের পক্ষ থেকেও এই নিয়ে এখনও কিছুই জানানো হয়নি।  

Advertisement

 

Advertisement