scorecardresearch
 

Alia Bhatt Gets Trolled: 'তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরেছ', পোশাক নিয়ে এবার ট্রোলড আলিয়া

আলিয়া ভাটের ট্র্যাডিশনাল লুক তার ফ্যানেরা খুব পছন্দ করেন। কিন্তু এবার আলিয়া ফ্যাশন ফ্লান্ট করতে গিয়ে এমন একটা ব্লাউজ পরলেন যে কারণে লোকেরা তার প্রশংসা না করে ট্রোল করতে শুরু করল।

Advertisement
পোশাক নিয়ে ট্রোলড আলিয় ভাট পোশাক নিয়ে ট্রোলড আলিয় ভাট
হাইলাইটস
  • পোশাক নিয়ে ট্রোলড আলিয় ভাট
  • ব্লাইউ নিয়ে ভেসে এল একের পর এক কমেন্ট
  • উল্টো ব্লাউজ পরেছেন বলে এল মন্তব্য

আলিয়া ভাটের ট্র্যাডিশনাল লুক তার ফ্যানেরা খুব পছন্দ করেন। কিন্তু এবার আলিয়া  ফ্যাশন ফ্লান্ট করতে গিয়ে এমন একটা ব্লাউজ পরলেন যে কারণে লোকেরা তার প্রশংসা না করে ট্রোল করতে শুরু করল।

আলিয়া ভাট, যিনি বন্ধু অনুষ্কা রঞ্জন কাপুর এবং আদিত্য সিলের সঙ্গীত অনুষ্ঠানে এসেছিলেন, ফাংশনের জন্য একটি লাইম গ্রিন এবং গোলাপি লেহেঙ্গা পরেছিলেন। এই লেহেঙ্গার সাথে, তিনি খোলা পিঠের একটি ক্রস-নেক ব্লাউজ পরেন। নেটিজেনদের  তার এই ব্লাউজের  ডিজাইন পছন্দ হয়নি। আর সেজন্য আলিয়াকে খারাপভাবে ট্রোলড হতে হল।

ইউজাররা আলিয়াকে ট্রোল করেছেন
 আনুষ্কা-আদিত্যের সংগীত অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, ইউজাররা  আলিয়ার ব্লাউজ নিয়ে জমিয়ে মন্তব্য করেছেন। এক ইউজার  লিখেছেন- তাড়াহুড়ো করে ব্লাউজটি উল্টে পরলেন। আরেক ইউজার লিখেছেন- আলিয়া কী ধরনের ব্লাউজ পরেছেন? ফ্যাশনের নামে সব কি পরা যায়...

 

আরেকজন লিখেছেন- এই আলিয়া ভাট কখন উরফি হলেন? আরেক ব্যবহারকারী লিখেছেন- আজকাল যত অশ্লীলতা করবেন তা ফ্যাশনে পরিণত হবে। অন্য একজন ইউজার লিখেছেন – উল্টানো ব্লাউজ পরেছে, এই ডিজাইনের সাথে কী হয়েছে, এটি আপনাকে না ওয়েস্টার্ন লুক দেয় না আধুনিক। আরেকজন লিখেছেন- আলিয়া উরফির পোশাক নকল করেছেন। যদিও আলিয়ার ভক্তরাও তার পোশাকের প্রশংসা করেছেন।

Advertisement

 

ট্রোলড হওয়া নিয়ে আলিয়ার প্রতিক্রিয়া কেমন?
 এই প্রথম নয় যে আলিয়া তার ফ্যাশনের জন্য ট্রোলড হয়েছেন। আলিয়া অতীতে তার ব্লু লেদার প্যান্ট এবং বড় জুতোর জন্য ট্রোলড হয়েছেন। কিন্তু আলিয়া নিজেই তার ইউটিউব ভিডিওতে বলেছেন, তিনি ট্রোল হওয়াকে  তিনি সিরিয়াসলি নেন না।

 

Advertisement