scorecardresearch
 

Tollywood film: ফেলুদা-ব্যোমকেশের পর কিরীটী, গোয়েন্দার চরিত্রে কাকে দেখা যাবে ?

Tollywood film: টলিউড জুড়ে এখন গোয়েন্দাদের ছড়াছড়ি। ফেলুদা, শবর, ব্যোমকেশদের ভিড়ে আরও এক গোয়েন্দা এবার লাইন দিলেন। যদিও সেই গোয়েন্দা বড়পর্দায় এক-দুবার এসেছেন। তবে সাম্প্রতিককালে আর তাঁকে খুব একটা দেখা যায়নি। তবে এবার ফের বড়পর্দায় আসতে চলেছেন বাঙালির আরও এক প্রিয় গোয়েন্দা কিরীটী।

Advertisement
টলিউডে এবার কিরীটি কে হবেন? টলিউডে এবার কিরীটি কে হবেন?
হাইলাইটস
  • টলিউড জুড়ে এখন গোয়েন্দাদের ছড়াছড়ি।
  • ফেলুদা, শবর, ব্যোমকেশদের ভিড়ে আরও এক গোয়েন্দা এবার লাইন দিলেন।
  • যদিও সেই গোয়েন্দা বড়পর্দায় এক-দুবার এসেছেন।

টলিউড জুড়ে এখন গোয়েন্দাদের ছড়াছড়ি। ফেলুদা, শবর, ব্যোমকেশদের ভিড়ে আরও এক গোয়েন্দা এবার লাইন দিলেন। যদিও সেই গোয়েন্দা বড়পর্দায় এক-দুবার এসেছেন। তবে সাম্প্রতিককালে আর তাঁকে খুব একটা দেখা যায়নি। তবে এবার ফের বড়পর্দায় আসতে চলেছেন বাঙালির আরও এক প্রিয় গোয়েন্দা কিরীটী। তবে এবার এই চরিত্রে আগের অভিনেতাকে দেখা যাবে না। এই প্রথমবার গোয়েন্দার জুতোয় পা গলাতে চলেছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। 

এর আগে কিরীটীর চরিত্রে দর্শকেরা ইন্দ্রনীল সেনগুপ্তকে দেখেছেন। কিন্তু এ বছর ইন্দ্রনীল ফেলুদা হিসাবে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন। তাই কিরীটী হিসাবে নতুন মুখের সন্ধান চলছিল। আর সেখানেই বিক্রমকে পছন্দ হয়েছে নির্মাতাদের। লেখক নীহাররঞ্জন গুপ্তর সৃষ্ট গোয়েন্দা কিরীটী বাঙালি দর্শকদের মনে ব্যোমকেশ-ফেলুদার মতোই জায়গা করে আছে। আর এরকম কালজয়ী এক গোয়েন্দার চরিত্রেই দেখা যাবে বিক্রমকে। যদিও এই নিয়ে এখন কিছুই বলতে রাজি নন সিনেমার প্রযোজক-নির্মাতারা।  

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি পেয়েছিল অনিন্দ্য বিকাশ দত্ত পরিচালিত ছবি নীলাচলে কিরীটী। প্রযোজনার দায়িত্বে ছিল ক্যামেলিয়া প্রোডাকশন। এ বারও নাকি কিরীটীর নতুন গল্প নিয়ে ছবির পরিকল্পনা করে ফেলেছে ক্যামেলিয়া। ফোন গিয়েছে বিক্রমের কাছে। এই মুহূর্তে একের পর এক ছবিতে সই করে চলেছেন অভিনেতা। শোনা যাচ্ছে, ক্যামেলিয়া প্রোডাকশন-এর তিনটি ছবি এবং দুটি ওয়েব সিরিজে কাজের জন্য কথাবার্তা চলছে। সূত্র বলছে, সবটাই প্রাথমিক স্তরে। এখনও পর্যন্ত চুক্তিতে সাক্ষর হয়নি। কিরীটীর এই নতুন গল্পটি পরিচালনার দায়িত্বে কি এ বারেও থাকছেন অনিন্দ্য বিকাশ? সেটা জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, এই তিনটি ছবি এবং দুটি ওয়েবের মধ্যে একটি পরিচালনার দায়িত্বে থাকবেন অরিন্দম শীল। তিনি গোয়েন্দা গল্পে সিদ্ধহস্ত। এ বার কিরীটীও কি তিনিই করবেন? চলছে জল্পনা। 

আরও পড়ুন

Advertisement

অপরদিকে, একের পর এক সিনেমার কাজ করে চলেছেন বিক্রম। শহরে উষ্ণতম দিনে সফল হওয়ার পর মুক্তির অপেক্ষায় পারিয়া। এছাড়া সদ্য কে প্রথম কাজে এসেছি ছবির আউটডোর শ্যুটিং সেরে ফিরলেন অভিনেতা। এই ছবিটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। বিপরীতে রয়েছে মধুমিতা সরকার। অপদিকে, সোহিনী সরকারের সঙ্গে নতুন ছবির কাজ শুরু করলেন বিক্রম। দিব্য চট্টোপাধ্যায়ের প্রথম ছবি ‘অমর সঙ্গী’-তে দেখা যাবে সোহিনী এবং বিক্রমের জুটি।
      

 

Advertisement