scorecardresearch
 

সুস্মিতা সেনের ভাইয়ের থেকে ডিভোর্স চান চারু অসোপা, কেন?

সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তার স্ত্রী চারু অসোপার দাম্পত্য সমস্যা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে। বিয়ের কয়েকদিন পর রাজীব ও চারুর সম্পর্কের ফাটলের খবর ছড়াতে থাকে।

Advertisement
সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তার স্ত্রী চারু অসোপার দাম্পত্য সমস্যা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে। সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তার স্ত্রী চারু অসোপার দাম্পত্য সমস্যা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।
হাইলাইটস
  • সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তার স্ত্রী চারু অসোপার দাম্পত্য সমস্যা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।
  • বিয়ের কয়েকদিন পর রাজীব ও চারুর সম্পর্কের ফাটলের খবর ছড়াতে থাকে।

সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তার স্ত্রী চারু অসোপার বিবাহিত জীবন কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে যাচ্ছে। বিয়ের কয়েকদিন পর রাজীব ও চারুর সম্পর্কের ফাটলের খবর ছড়াতে থাকে। কিন্তু এখন এই দাম্পত্যের মধ্যে তিক্ততা এতটাই বেড়েছে যে বিষয়টি ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

চারু অসোপা সম্প্রতি তাদের সম্পর্কের বিষয়ে নীরবতা ভেঙেছেন এবং বলেছেন যে তিনি তার স্বামীকে অনেক সুযোগ দিয়েছেন এবং এখন তিনি পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদ চান। তবে, রাজীব সেন চারুর বিরুদ্ধে তার প্রথম বিয়ের কথা তার কাছ থেকে লুকানোর অভিযোগ করেছেন।

দিল্লি টাইমসের সঙ্গে আলাপচারিতায় নিজের বিয়ের কথা বলতে গিয়ে চারু অসোপা বলেন- সবাই জানে গত তিন বছর ধরে আমাদের বিয়েতে সমস্যা চলছে। যখন থেকে আমরা বিয়ে করেছি, আমি সবসময় তাদের সুযোগ দিয়েছি। প্রথমে নিজের জন্য দিতাম তারপর আমার মেয়ের জন্য। কিন্তু চান্স দিতে দিতে কখন তিন বছর পার হয়ে গেল টেরই পেলাম না।

চারু বলেন, রাজীবের বিশ্বাস করা নিয়ে সমস্যা আছে। আমি আর সহ্য করতে পারছি না। আমি তাকে একটি সাধারণ নোটিশ পাঠিয়েছিলাম, যাতে পারস্পরিক সম্মতিতে আলাদা হতে বলেছিলাম। কারণ, আমাদের বিয়েতে কিছুই অবশিষ্ট নেই। 

চারু আরও বলেন, আমি আলাদা হতে চাই, কারণ আমি চাই না আমার মেয়ে এমন বিষাক্ত আর অপমানজনক পরিবেশে বড় হোক। চারু আরও জানান যে রাজীব তাকে তার মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেয় না। চারু জানান, রাজীবের মা আর বোনও এ ব্যাপারে তাকে সমর্থন করেন। চারু বলে যে রাজীব তার বিরুদ্ধে তার প্রথম বিয়ে লুকানোর জন্য অভিযুক্ত করেছিল, চারুর মতে, রাজীব আগে থেকেই এ সম্পর্কে জানত।

Advertisement

এ প্রসঙ্গে রাজীব বলেন, চারুর প্রথম বিয়ের কথা কেউ জানত না। নিজের বিয়ের বিষয়টি সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন তিনি। এ কারণেই বিষয়টি জেনে তিনি হতবাক হই। চারু তাঁর অতীত সম্পর্কে আমাকে অন্তত জানাতে পারতো। তাহলে আমি তাকে সম্মানের সাথে গ্রহণ করতাম।

Advertisement