scorecardresearch
 

KIFF 2023: মমতার বাড়ি দেখে অবাক সলমন, ঘরের ভিতর কী দেখেছিলেন? জানালেন সলমন

KIFF 2023: অনুষ্ঠানের শো স্টপার বলে কথা। তাই সলমন যখন তাঁর বক্তব্য বলার জন্য উঠলেন গোটা স্টেডিয়াম জুড়ে তখন ভাইজানের নাম। সলমন খান আসতেই হাততালিতে ফেটে পড়ে গোটা নেতাজি ইন্ডোর। সকলের মুখেই ভাইজান ভাইজান।

Advertisement
কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩ কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩
হাইলাইটস
  • অনুষ্ঠানের শো স্টপার বলে কথা। তাই সলমন যখন তাঁর বক্তব্য বলার জন্য উঠলেন গোটা স্টেডিয়াম জুড়ে তখন ভাইজানের নাম।

২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে সলমন খানের সঙ্গে মঞ্চে পা মেলালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের থিম সংটি গেয়েছেন অরিজিৎ সিং। আর মঙ্গলবার KIFF-এর শুভ উদ্বোধনে সেই গানটিতে সলমন খানের তালে নাচতে দেখা যায় সলমন খান, অনিল কাপুর, শত্রুঘ্ন সিনহা, মহেশ ভাট, সোনাক্ষী সিনহাকে। আর মঞ্চে তাঁদের সঙ্গ দেওয়ার জন্য সলমন হাত ধরে নিয়ে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়কেও। এরপর বলিউড তারকাদের সঙ্গ দিতেই মমতাও তাঁদের সঙ্গে পা মেলান।   

শুধু তাই নয়, সলমনের চেনা দাবং পোজও করতে দেখা গেল অভিনেতাকে। আর তাঁর সঙ্গে তাল মেলালেন দাবং-এর অনস্ক্রিন হিরোইন সোনাক্ষী। ২৯তম কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে এই বছর শাহরুখ-অমিতাভ বচ্চন না আসলেও, সলমন খান ও অনিল কাপুর সেই ঘাটতি পূরণ করে দিয়েছেন। মঙ্গলবার সকালেই শহরে আসেন টাইগার থ্রি-অভিনেতা সলমন খান। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে KIFF-এর মঞ্চে ওঠার আগে সলমনকে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে বসে থাকতে। 

অনুষ্ঠানের শো স্টপার বলে কথা। তাই সলমন যখন তাঁর বক্তব্য বলার জন্য উঠলেন গোটা স্টেডিয়াম জুড়ে তখন ভাইজানের নাম। সলমন খান আসতেই হাততালিতে ফেটে পড়ে গোটা নেতাজি ইন্ডোর। সকলের মুখেই ভাইজান ভাইজান। সলমন প্রথমে কিছুটা সময় কাটালেন দর্শকদের দিকে তাকিয়ে। এরপরই সলমন হিন্দিতে বলেন, 'ইউহি চিল্লাতে রহেঙ্গে আপলোক অউর মুঝে বোলনে কা মউকা নেহি দেনা (আপনারা এইভাবে চেঁচান আমাকে বলার সুযোগ দেবেন না)। এরপর সলমন বলেন, 'আমি যা যা বলব বলে ভেবেছিলাম তা আগেই অনিল জি, মহেশ জি, এমনকী সোনাক্ষী দেবীও বলে দিয়েছেন, তাই আমার কাছে বলার মতো কিছুই নেই।' এরপর সল্লু মিঞা শহরবাসীকে নিজের ভঙ্গীমায় বাংলায় বলেন, 'কেমন আছো, ব্যস।' 

আরও পড়ুন

Advertisement


কিন্তু সলমনকে তো এত তাড়াতাড়ি ছাড়া যায় না। তাই সকলের অনুরোধে সলমন আবারও বলতে শুরু করেন। তিনি বলেন, 'গতবছর আমি এক কনসার্টে এসেছিলাম, তখন জেনে গিয়েছিলাম কলকাতার জনগণ কত, সেই সময় দিদিকে (মমতা বন্দ্যোপাধ্যায়) বলে গিয়েছিলাম আমি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আসব, আর সোনাক্ষী জানে একবার জো ম্যায় কমিন্টমেন্ট কর দি, তব ম্যায় খুদকি ভি নেহি শুনতি।' প্রসঙ্গত, এটা সলমন-সোনাক্ষীর হিট ছবি দাবং-এর জনপ্রিয় ডায়ালগ। ভাইজান আরও জানান, KIFF তাঁর চোখে সবচেয়ে বড় ফিল্ম ফেস্টিভ্যাল। তিনি এখানে আসতে পেরে খুব খুশি। এরপরই আচমকাই সলমন জানান যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘর তাঁর বাড়ির চেয়ে ছোট কিনা সেটা তিনি দেখতে চান। সলমন বলেন, 'দিদি আমার হিংসা হচ্ছে আমার ঘরের চেয়েও আপনার ঘর ছোট। আমি এখন আর ছোট ঘর চাই না।' এই বিষয়টি সবার সামনে তুলে ধরে কিছুটা হলেও সলমন অস্বস্তিতে ফেলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে এর পাশাপাশি সলমন এও জানিয়েছেন যে তিনি বাংলা সিনেমাতে কাজ করতে ইচ্ছুক।    
 

TAGS:
Advertisement