scorecardresearch
 

Cruise Party Drugs Case : শাহরুখের ড্রাইভারকে ১২ ঘণ্টা জেরা, আরিয়ানকে নিয়ে কী জানালেন তিনি?

ক্রুজ ড্রাগস মামলায় রোজই উঠে আসছে নিত্যনতুন তথ্য। বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছেন এনসিবি কর্তারা। শনিবার রাতেও বেশকিছু জায়গায় তল্লাশি চালিয়েছে এনসিবি, যাতে বেশ কয়েকজন শীর্ষ আধিকারিকও সামিল ছিলেন। এছাড়া গোড়েগাঁও এলাকাতেও চালানো হয় তল্লাশি অভিযান, হেফাজতে নেওয়া হয় বেশ কয়েকজনকে। 

Advertisement
গ্রেফতার আরিয়ান খান গ্রেফতার আরিয়ান খান
হাইলাইটস
  • বিভিন্ন জায়গায় তল্লাশি এনসিবির
  • শাহরুখের ড্রাইভারের বয়ান রেকর্ড
  • উঠে এল চাঞ্চল্যকর তথ্য

আরিয়ান খানের (Aryan Khan) ড্রাগস মামলায় উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। এনসিবির (NCB) জেরায় শাহরুখ খানের (Shah Rukh Khan) ড্রাইভার স্বীকার করেছেন যে, ওইদিন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনাসে নামিয়ে দিয়ে এসেছিলেন তিনি। শনিবার শাহরুখের ড্রাইভারকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্তারা। তাঁর বয়ান রেকর্ডও করা হয়েছে। 

সূত্রের খবর, আগামীদিনে শাহরুখের ড্রাইভারের বয়ান আদালতে পেশ করবে এনসিবি। এমনকী তার জামিনের আবেদনের বিরোধিতা করা হবে বলেও জানা যাচ্ছে। তদন্তে আরও জানা গেছে, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাওয়ার সঙ্গে আরও একজন সেইদিন মান্নত থেকে একই সঙ্গে গাড়িতে করে বেরিয়েছিল। একমনকী ক্রুজ পার্টির কিছুদিন আগে তাদের মধ্যে ড্রাগস নিয়ে কথাও হয়েছিল, আর সেই বিষয়ে এনসিবির কাছে প্রমাণ আছে বলেও জানা যাচ্ছে। 

প্রসঙ্গত, ক্রুজ ড্রাগস মামলায় রোজই উঠে আসছে নিত্যনতুন তথ্য। বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছেন এনসিবি কর্তারা। শনিবার রাতেও বেশকিছু জায়গায় তল্লাশি চালিয়েছে এনসিবি, যাতে বেশ কয়েকজন শীর্ষ আধিকারিকও সামিল ছিলেন। এছাড়া গোড়েগাঁও এলাকাতেও চালানো হয় তল্লাশি অভিযান, হেফাজতে নেওয়া হয় বেশ কয়েকজনকে। 

ড্রাগস মামলায় গত ৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার জেলে রয়েছেন আরিয়ান খান। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেফতার করা হয় আরিয়ানকে।

 

Advertisement