scorecardresearch
 

Darshana Banik: 'দেবী চৌধুরাণী'-তে শ্রাবন্তী-প্রসেনজিৎদের সঙ্গে এই অভিনেত্রী, দর্শনেই সুন্দরী

Darshana Banik: পিরিয়ডিক সিনেমা নিয়ে এখন নানান ধরনের এক্সপেরিমেন্টাল কাজ হচ্ছে টলিউডে। যার মধ্যে অন্যতম বাঘা যতীন, নটী বিনোদিনী। এরই মাঝে জাতীয় পুরস্কারজয়ী পরিচালক শুভ্রজিৎ মিত্র ঘোষণা করেছেন দেবী চৌধুরাণী সিনেমার। নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চমক এখানেই শেষ নয়, ভবানী পাঠকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎকে।

Advertisement
দেবী চৌধুরাণী-তে দেখা যাবে এই টলিউডের এই সুন্দরীকে দেবী চৌধুরাণী-তে দেখা যাবে এই টলিউডের এই সুন্দরীকে
হাইলাইটস
  • পিরিয়ডিক সিনেমা নিয়ে এখন নানান ধরনের এক্সপেরিমেন্টাল কাজ হচ্ছে টলিউডে
  • যার মধ্যে অন্যতম বাঘা যতীন, নটী বিনোদিনী। এরই মাঝে জাতীয় পুরস্কারজয়ী পরিচালক শুভ্রজিৎ মিত্র ঘোষণা করেছেন দেবী চৌধুরাণী সিনেমার
  • প্রায় প্রতিদিনই এই ছবির কাস্টদের সামনে নিয়ে আসছেন পরিচালক। রবিবার সকালেও পরিচালক এই সিনেমার আর এক কাস্টের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন।

পিরিয়ডিক সিনেমা নিয়ে এখন নানান ধরনের এক্সপেরিমেন্টাল কাজ হচ্ছে টলিউডে। যার মধ্যে অন্যতম বাঘা যতীন, নটী বিনোদিনী। এরই মাঝে জাতীয় পুরস্কারজয়ী পরিচালক শুভ্রজিৎ মিত্র ঘোষণা করেছেন দেবী চৌধুরাণী সিনেমার। নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চমক এখানেই শেষ নয়, ভবানী পাঠকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎকে। প্রায় প্রতিদিনই এই ছবির কাস্টদের সামনে নিয়ে আসছেন পরিচালক। রবিবার সকালেও পরিচালক এই সিনেমার আর এক কাস্টের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: পরিচালকের সঙ্গে ডেটিংয়ের জল্পনা, যদিও 'দাদা' বলছেন শ্রাবন্তী

দেবী চৌধুরাণী ছবিতে সাগরমণির চরিত্রে দেখা যাবে অভিনেত্রী-মডেল দর্শনা বণিককে। এদিন পরিচালক দর্শনাকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবির ক্যাপশনে পরিচালক লিখেছেন, দেবী চৌধুরাণী ছবির সাগর-এর সঙ্গে পরিচয় করে নিন। অভিনেত্রী হিসাবে দর্শনা গত কয়েক বছরে টলিউডের খুবই পরিচিত মুখ হয়ে উঠেছেন। দক্ষিণী সিনেমাতেও দর্শনা সিনেমা করেছেন। এমনকী অনুরাগ বসুর পরিচালনায় এবার অনুপম খের, নীনা গুপ্তা সঙ্গে স্ক্রিন শেয়ারও করছেন বঙ্গকন্যা। এবার দেবী চৌধুরাণী ছবিতে ফের নিজের অভিনয় দক্ষতাকে তুলে ধরার সুযোগ পাচ্ছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

Advertisement

প্রসঙ্গত, দেবী চৌধুরাণী নিয়ে টলি পাড়ায় খবর ছিল বহুদিন ধরেই। এই সিনেমার সবচেয়ে বড় চমক নিসন্দেহে এর স্টারকাস্ট। দেবী চৌধুরানী হিসেবে দেখা যাবে শ্রাবন্তীকে। অন্য দিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হচ্ছেন ভবানী পাঠক। অভিনেত্রী যে দেবী চৌধুরানী হতে চলেছেন সে খবর টলিপাড়ার অন্দরে ঘুরছিল কয়েক দিন ধরে। শুধু বাংলা নয়, ছটি ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমাটির। বিশেষ করে জোর দেওয়া হয়েছে প্রি-প্রোডাকশনে। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। টলিউড সূত্রে খবর, সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি হতে চলেছে এটা। 

আরও পড়ুন: Rukmini- Jeet: এবার জিৎ-র সঙ্গে জুটি বাঁধবেন রুক্মিণী? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে

স্টারকাস্টের ঘোষণা শেষ হলে এই সিনেমার শ্যুটিং শুরু হয়ে যাবে জোর কদমে। থাকবে অ্যাকশন। অভিনেতা, অভিনেত্রীদের ওয়ার্কশপ করিয়ে অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফ করতে শহরে শীঘ্রই আসছেন শ্যামজি ও তাঁর টিম। শ্যুটিং হবে বাংলার বুকেতেই। হর্স রাইডিং, মার্শাল আর্টের পাশাপাশি, তলোয়ার চালানো, ধর্নুবিদ্যা সবই শিখতে হবে শ্রাবন্তী-সহ অন্যান্যদের। 

Advertisement