scorecardresearch
 

Sohini Sarkar-Anirban Bhattacharya: শ্যুটিং ফ্লোরেই আলাপ, সোহিনীর সঙ্গে চুটিয়ে ডেট করতেন অনির্বাণ

Sohini Sarkar-Anirban Bhattacharya: ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসিত। শুধু অভিনয় নয়, তাঁর মিষ্টি স্বভাবের জন্য টলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও আজ টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। টিনসেল টাউনে সোহিনী ও রণজয়ের কেমিস্ট্রি দারুণভাবে চর্চিত। তাঁদের বিচ্ছেদ থেকে প্যাচ আপ সবটাই এখন আলোচনার বিষয়।

Advertisement
সোহিনী ও অনির্বাণের ডেটিং গুজব সোহিনী ও অনির্বাণের ডেটিং গুজব
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসিত। শুধু অভিনয় নয়, তাঁর মিষ্টি স্বভাবের জন্য টলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার।
  • ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও আজ টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে তিনি একজন।
  • তবে একসময় সোহিনী ও অনির্বাণ ভট্টাচার্যের প্রেম নিয়েও টলিউডে কম চর্চা ছিল না।

ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসিত। শুধু অভিনয় নয়, তাঁর মিষ্টি স্বভাবের জন্য টলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও আজ টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। টিনসেল টাউনে সোহিনী ও রণজয়ের কেমিস্ট্রি দারুণভাবে চর্চিত। তাঁদের বিচ্ছেদ থেকে প্যাচ আপ সবটাই এখন আলোচনার বিষয়। যদিও এখনও তাঁরা একসঙ্গে আছেন কিনা সে বিষয়ে কিছুই খোলসা করে জানাননি। তবে একসময় সোহিনী ও অনির্বাণ ভট্টাচার্যের প্রেম নিয়েও টলিউডে কম চর্চা ছিল না। 

 

আরও পড়ুন: Sohini Sarkar-Ranojoy Bishnu: দার্জিলিঙে বিছুটি পাতা দিয়ে প্রপোজ, কীভাবে প্রেম শুরু সোহিনী-রণজয়ের?

সোহিনী ও অনির্বাণের আলাপ
সোহিনী ও অনির্বাণ দুজনেই নতুন প্রজন্মের কাছে বেশ আকর্ষণীয়।  নায়ক-নায়িকা জুটি হিসেবে বড় পর্দায় খুব বেশি দেখা না গেলেও ছোট পর্দায় জুটি হিসেবে জনপ্রিয় হয়েছিলেন দু’জনেই। আর সেই ছোট পর্দায় কাজ করতে গিয়েই নাকি বেশ কাছাকাছি চলে এসেছিলেন অনির্বাণ ভট্টাচার্য এবং সোহিনী সরকার। সেই সময় একটি ধারাবাহিকে কাজ করছিলেন সোহিনী ও অনির্বাণ। সেটার শ্যুটিং করতে গিয়েই ঘনিষ্ট হয়ে পড়েন তাঁরা। 

ঘনিষ্ঠতা বাড়ে শ্যুটিং ফ্লোরেই
সেই সময় শ্যুটিং ফ্লোর থেকে শোনা যেত যে তাঁদের মধ্যে সম্পর্ক ক্রমেই অন্যদিকে এগোচ্ছে। এমনিতে ঘণ্টার পর ঘণ্টা শ্যুটিংয়ের শিডিউল থাকলে অভিনেতাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হওয়াটা অস্বাভাবিক নয়। কিন্তু অনির্বাণ-সোহিনীর বন্ধুত্ব এ বার অন্তরঙ্গতার চৌকাঠ ছুঁয়ে ফেলেছে বলেই খবর!শোনা যেত, শ্যুটিংয়ে ফাঁক পেলে আলাদা করে সময় কাটানো, মেকআপ ভ্যানে অনেকটা সময় নিরিবিলি কাটানো থেকে অনির্বাণের নতুন কেনা গাড়িতে চড়ে সোহিনীর যাতায়াত নজরে পড়েছিল সকলেরই। সেই সময় অবশ্য সোহিনী সিঙ্গলই ছিলেন। এই নিয়ে সেই সময় অনির্বাণকে জিজ্ঞাসা করা হলে অভিনেতা জানিয়েছিলেন  যে সোহিনী তাঁর গাড়িতে চড়েছে বলেই যে তাঁরা ডেট করছেন এমনটা নয়। তাঁর পাত্রী ঠিক করাই আছে। 

Advertisement

 

আরও পড়ুন: Meiyang Chang: অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং, এক্স বাঙালি গায়িকাকে মনে পড়ল?

    সম্পর্ক আর এগোয়নি
    টলিউডে অনির্বাণ-সোহিনীর প্রেমের গুঞ্জন সেই সময় উড়ছে আকাশে-বাতাসে। যদিও এরপর তাঁদের সম্পর্ক কেন আর এগোলো না নাকি বিষয়টা শুধুমাত্র ভালো লাগা পর্যন্তই সীমিত ছিল সেটা কেউই বলতে পারেনি। পরবর্তীকালে অনির্বাণ ও সোহিনীকে দেখা গিয়েছেন মন্দার ওয়েব সিরিজে। যেটা অনির্বাণের পরিচালিত ছিল। এছাড়া বিবাহ অভিযান ও আবার বিবাহ অভিযান এই দুই সিনেমাতেই এই দুজনকে দেখা গিয়েছে। 

    এখন দুজনেই কেরিয়ার নিয়ে ব্যস্ত
    বর্তমানে অনির্বাণ বিয়ে করেছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীকে। আর এখন সোহিনী ও রণজয়ের সম্পর্ক ঠিক কোথায় দাঁড়িয়ে তা এখনই জানা যাচ্ছে না। যদিও এই দুজনকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। এর কিছুদিন আগেই যদিও রণজয় ও সোহিনীর বিচ্ছেদের গল্প শোনা যাচ্ছিল টিনসেল টাউনে। তবে এতকিছুর পরও আজও সোহিনী-অনির্বাণের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায় টলিউডে।     
      

     

     

    Advertisement