scorecardresearch
 

Raj Chakraborty: বিয়ের সানাই বাজল বলে! কার সঙ্গে প্রেম করছেন রাজের ভাগ্নি সৃষ্টি?

Raj Chakraborty: টেলি পাড়ায় অত্যন্ত চেনা মুখ সৃষ্টি পাণ্ডে। একাধিক ধারাবাহিকে দেখা যায় তাঁকে। যদিও তাঁর অন্য এক পরিচয় হল তিনি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর আদরের ভাইঝি। তাঁকে রাজ চক্রবর্তী প্রযোজিত সিরিয়ালগুলিতেও দেখা যায়। সোশ্যাল মিডিয়া ও সিরিয়ালের দৌলতে সৃষ্টি এখন যথেষ্ট পরিচিত মুখ। এখন সেই সৃষ্টির জীবনেই এসেছে নতুন মানুষ।

Advertisement
রাজের ভাগ্নি প্রেম করছেন কার সঙ্গে রাজের ভাগ্নি প্রেম করছেন কার সঙ্গে
হাইলাইটস
  • টেলি পাড়ায় অত্যন্ত চেনা মুখ সৃষ্টি পাণ্ডে।
  • একাধিক ধারাবাহিকে দেখা যায় তাঁকে। যদিও তাঁর অন্য এক পরিচয় হল তিনি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর আদরের ভাইঝি।
  • সোশ্যাল মিডিয়া ও সিরিয়ালের দৌলতে সৃষ্টি এখন যথেষ্ট পরিচিত মুখ। এখন সেই সৃষ্টির জীবনেই এসেছে নতুন মানুষ।

টেলি পাড়ায় অত্যন্ত চেনা মুখ সৃষ্টি পাণ্ডে। একাধিক ধারাবাহিকে দেখা যায় তাঁকে। যদিও তাঁর অন্য এক পরিচয় হল তিনি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর আদরের ভাইঝি। তাঁকে রাজ চক্রবর্তী প্রযোজিত সিরিয়ালগুলিতেও দেখা যায়। সোশ্যাল মিডিয়া ও সিরিয়ালের দৌলতে সৃষ্টি এখন যথেষ্ট পরিচিত মুখ। এখন সেই সৃষ্টির জীবনেই এসেছে নতুন মানুষ।

কার সঙ্গে প্রেম করছেন সৃষ্টি
সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় সৃষ্টি। তিনি তাঁর প্রেমও কোনওদিন লুকিয়ে রাখেননি। তাঁর প্রেমিকের সঙ্গে করা একাধিক পোস্ট এবার সকলের নজরের কেন্দ্রে। তবে কাকে মন দিলেন সৃষ্টি? এখন তাঁর প্রেম নিয়েও চলছে ব্যাপক চর্চা। সৃষ্টির প্রেমিকের নাম অর্ণব বিশ্বাস। তাঁর সঙ্গেই দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন তিনি। 

 

আরও পড়ুন: তেলুগু ভাষায় সৃজিতের 'ভিঞ্চিদা'র রিমেক, টলিউডের কেউ অভিনয় করবেন?

কী করেন সৃষ্টির প্রেমিক অর্ণব
সৃষ্টি তাঁর প্রেমিক অর্ণবকে নিয়ে একাধিক পোস্ট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কখনও শহরের বুকে আবার কখনও ঘুরতে গিয়ে তাঁদের রোম্যান্টিক পোজ নেট দুনিয়ায় বেশ চর্চিত। অর্ণবের হাতে হাত রেখে তাঁর একাধিক পোস্ট ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কী করেন সৃষ্টির প্রেমিক অর্ণব? তিনিও কি এই অভিনয় পেশার সঙ্গে যুক্ত রয়েছেন। না, শোনা যাচ্ছে তিনি অভিনয় পেশার সঙ্গে তেমন ভাবে যুক্ত নন। তবে সৃষ্টি ও অর্ণব দুজনেই পশুপ্রেমী। তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ দিলে দেখা যাবে, দু’জনেরই পরিচিতিতে লেখা পোষ্যপ্রেমী।

 

আরও পড়ুন: TMC-BJP দ্বন্দ্বের ঊর্ধ্বে 'বন্ধুত্ব', জমাটি আড্ডায় মিমি-রুদ্রনীল

প্রেম নিয়ে প্রকাশ্যে কথা বলেননি তাঁরা 
সোশ্যাল মিডিয়ায় দুজনের একাধিক ছবি দেখা গেলেও কখনও তাঁরা নিজেদের প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। যদিও অর্ণবও দুটি সিরিয়ালে কাজ করেছেন। ‘ফেলনা’ এবং ‘বৌমা একঘর’ সিরিয়ালে দেখেছেন দর্শক। তাঁরা একে অন্যের বিষয় রাখ ঢাক করে পোস্ট না করলেও, সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায়নি তাঁদের। রাজ-শুভর সঙ্গে তাঁর বন্ডিং-ও বেশ মজবুত। 

Advertisement

রাজ-শুভশ্রীর আদুরে ভাগ্নি সৃষ্টি
মামা রাজ চক্রবর্তী ও মামি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের খুবই আদরের ভাগ্নি হলেন সৃষ্টি। মাঝেমাঝেই রাজ এবং শুভশ্রীর ইনস্টাগ্রামে তাঁর ছবি দেখা যায়। ইউভানের সঙ্গেও তাঁর বন্ডিং বেশ ভালো। এবার চার হাত কবে এক হচ্ছে সেটাই এখন দেখার পালা। প্রসঙ্গত, 'ফেলনা' ধারাবাহিকে প্রথম নজর কাড়েন সৃষ্টি। আপাতত তাঁকে দেখা যাচ্ছে স্টার জলসার 'গোধুলি আলাপ'-এ। কৌশিক সেন অভিনীত চরিত্র অরিন্দম রায়ের বোনের মেয়ে ডোনার ভূমিকায় অভিনয় করছেন  সৃষ্টি।

শুভশ্রীর সঙ্গে বন্ধুর মতোই সম্পর্ক
সম্পর্কের মামী হলেও শুভশ্রী তাঁর বন্ধুর মতোই। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে দেদার আড্ডা, চলে সব কিছুই। 'বৌমা একঘর' ধারাবাহিকে অর্ণব ও সৃষ্টির রসায়ন নজরে এসেছিল। কিন্তু সেই সময় তাঁরা ভালো বন্ধু বলে এড়িয়ে গিয়েছিলেন। কিন্তু এখন আর কোনও কিছু দিয়েই এই সম্পর্ক ধামাচাপা দেওয়া যাবে না।   


 

Advertisement