scorecardresearch
 

Don 3: শাহরুখ ছাড়াই হবে 'ডন ৩', কাকে দেখা যাবে SRK-র জায়গায় ?

Don 3: ডন ৩ আসছে তার আভাস অনেক আগেই দিয়েছিলেন পরিচালক ফারহান আখতার। মঙ্গলবার অফিসিয়ালি ঘোষণা করলেন পরিচালক। ফারহান তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এদিন ডন ৩ আসার কথা ঘোষণা করেন। তবে এ বারের এই ডন সিক্যুয়েলে দেখা যাবে না শাহরুখ খানকে।

Advertisement
ফারহান আখতারের ডন ৩ ঘোষণা ফারহান আখতারের ডন ৩ ঘোষণা
হাইলাইটস
  • ডন ৩ আসছে তার আভাস অনেক আগেই দিয়েছিলেন পরিচালক ফারহান আখতার। মঙ্গলবার অফিসিয়ালি ঘোষণা করলেন পরিচালক। ফারহান তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এদিন ডন ৩ আসার কথা ঘোষণা করেন।

ডন ৩ আসছে তার আভাস অনেক আগেই দিয়েছিলেন পরিচালক ফারহান আখতার। মঙ্গলবার অফিসিয়ালি ঘোষণা করলেন পরিচালক। ফারহান তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এদিন ডন ৩ আসার কথা ঘোষণা করেন। তবে এ বারের এই ডন সিক্যুয়েলে দেখা যাবে না শাহরুখ খানকে। যদিও নতুন ডন হিসাবে পরিচালক কাকে নিয়ে আসতে চলেছেন সে বিষয়েও স্পষ্ট কিছু জানাননি। 

আইকনিক এই চরিত্রে শাহরুখের বদলে অন্য কোনও অভিনেতাকে দেখতে রাজি নন নেটিজেনরা। ফারহানের ঘোষণার পরই ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। নিজের বিবৃতিতে ফারহান জানান, ১৯৭৮ সালে ‘ডন’ চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে সারা দেশে সাড়া ফেলেছিলেন। ২০০৬ সালে এই চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন শাহরুখ খান। সেই ছবি তাঁর মনের খুব কাছের। এরপরই ফারহান লেখেন, “এবার ‘ডন’-এর ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার সময় এসে গিয়েছে আর এই জন্যই নতুন কাহিনিতে আমার পছন্দের অত্যন্ত প্রতিভাশালী ও দারুণ একজন অভিনেতা থাকছেন। আশা করব আপনারা তাঁকেও মিস্টার বচ্চন ও শাহরুখ খানের মতো ভালবাসা দেবেন।

২০০৬ সালে ফারহান প্রথম ডন-এর রিমিক্স তৈরি করেন। অমিতাভ বচ্চনের পর ডন হিসাবে শাহরুখ এক আলাদা মাইলস্টোন তৈরি করেছিলেন। অপরদিকে ২০১১ সালে ডন ২-তেও শাহরুখ খানকে দেখা গিয়েছিল। তাই ডন ৩ নিয়ে যখ জল্পনা-কল্পনা চলছে, সকলেই ভেবেছিলেন যে শাহরুখ খানই ফের ডন হিসাবে ফিরে আসতে চলেছেন। যদিও বলিউডে জোর গুঞ্জন, এবার রণবীর সিংকে ডন-এর চরিত্রে দেখা যেতে পারে। কিন্তু শাহরুখ বাদে অন্য কাউকে ডন চরিত্রে ভাবতে নারাজ নেটিজেনরা। তাই এখন থেকেই বয়কট ডন ৩ ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে। ২০২৫ সালে ফারহান ডন ৩ নিয়ে আসতে চলেছেন বলে তিনি তাঁর ঘোষণায় জানিয়েছেন।  

আরও পড়ুন

Advertisement

  

Advertisement