scorecardresearch
 

Nitesh Pandey demise: কার্ডিয়াক অ্যারেস্ট, অকালে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পান্ডে

Nitesh Pandey demise: টেলিভিশন ইন্ডাস্ট্রির জন্য ২৪ মে চিরদিনের জন্য কালো দিন হিসাবে চিহ্নিত হয়ে গেল। একই দিনে মৃত্যু হল দুই জনপ্রিয় সিরিয়াল জগতের তারকার। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে একের পর এক দুঃসংবাদ একই দিনে। সারাভাই ভার্সেস সারাভাই সিরিয়াল খ্যাত বৈভবী উপাধ্যায়ের পথ দুর্ঘটনায় মৃত্যুর খবরের রেশ কাটতে না কাটতেই আবারও এক জনপ্রিয় অভিনেতার মৃত্যুর খবর পাওয়া গেল।

Advertisement
প্রয়াত নীতেশ পান্ডে প্রয়াত নীতেশ পান্ডে
হাইলাইটস
  • মাত্র ৫১ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অনুপমা সিরিয়াল খ্য়াত অভিনেতা নীতেশ পাণ্ডে।

টেলিভিশন ইন্ডাস্ট্রির জন্য ২৪ মে চিরদিনের জন্য কালো দিন হিসাবে চিহ্নিত হয়ে গেল। একই দিনে মৃত্যু হল দুই জনপ্রিয় সিরিয়াল জগতের তারকার। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে একের পর এক দুঃসংবাদ একই দিনে। সারাভাই ভার্সেস সারাভাই সিরিয়াল খ্যাত বৈভবী উপাধ্যায়ের পথ দুর্ঘটনায় মৃত্যুর খবরের রেশ কাটতে না কাটতেই আবারও এক জনপ্রিয় অভিনেতার মৃত্যুর খবর পাওয়া গেল। মাত্র ৫১ বছর বয়সে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে প্রয়াত অনুপমা সিরিয়াল খ্য়াত অভিনেতা নীতেশ পান্ডে। এর আগে জনপ্রিয় সিরিয়াল অভিনেতা আদিত্য সিং রাজপুতের মৃত্যুর খবরের পরও শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা টেলিভিশন ইন্ডাস্ট্রি। আর নীতেশ পান্ডের মৃত্যুতে এই শোক আরও বাড়ল। 

রূপালী গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় সিরিয়াল অনুপমা-তে ধীরজ কাপুরের চরিত্রে অভিনয় করতেন নীতেশ পান্ডে। জানা গিয়েছে, নাসিকের ইগতপুরি এলাকায় তিনি শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন। সেখানেই মঙ্গলবার ভোররাত ২টোর সময় কার্ডিয়ার অ্যারেস্ট হয়। সঙ্গে সঙ্গেই তাঁর মৃত্যু হয়। নীতেশ পান্ডের মৃত্যুর খবর সামনে আসার পরই টেলিভিশন জগতে শোকের ছায়া নেমে আসে। 

আরও পড়ুন: প্রয়াত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়, ছোটপর্দার জগতে নক্ষত্র পতন

১৯৯০ সালে থিয়েটার দিয়ে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন নীতেশ পান্ডে। এরপর ১৯৯৫ সালে তেজস নামে এক সিরিয়ালে তিনি অভিনয় করেছিলেন, যেখানে নীতেশ এক গোয়েন্দার চরিত্রে অভিনয় করেন। নীতেশের ঝুলিতে রয়েছে মঞ্জিলে আপনি আপনি, অস্তিত এক প্রেম কাহানি, সায়া, জুস্তাজু ও দুর্গেশ নন্দিনী-এর মতো জনপ্রিয় সিরিয়াল। 

নীতেশ পান্ডে একাধিক সিনেমাতেও অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি ওম শান্তি ওম, বধাই দো সিনেমাতেও অভিনয় করেন। তবে সিরিয়ালের জন্যই তিনি বেশি জনপ্রিয়তা পান। নীতেশ পান্ডে নিজস্ব একটি প্রযোজনা সংস্থাও চালাতেন, যার নাম ড্রিম ক্যাসেল প্রোডাকশন। তাঁর প্রযোজনা সংস্থারই খোসলা কা ঘোসলা দারুণ জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। নীতেশকে শেষবারের মতো অভিনয় করতে দেখা গিয়েছে অনুপমা ও প্যায়ার কা দর্দ হ্যয় মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা। গত ২৫ বছর ধরে ভারতীয় টেলিভিশনে নীতেশ পান্ডে জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন। 

Advertisement

আরও পড়ুন: বাথরুম থেকে মিলল অভিনেতার মৃতদেহ, অতিরিক্ত মাদক সেবনেই মৃত্যুর কারণ?

জুস্তাজু সিরিয়ালের সময় ২০০৩ সালে অভিনেতা বিয়ে করেন অর্পিতা পান্ডের সঙ্গে। এর আগে তাঁর বিয়ে হয়েছিল অশ্বিনী কালসেকরের সঙ্গে। পরে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। নীতেশ একাধিক রেডিও শো করেছেন। তাঁর কন্ঠের জন্য তিনি পরিচিত ছিলেন শ্রোতাদের মধ্যে।  


 

 

 

Advertisement