scorecardresearch
 

Raj Chakraborty-Subhashree Ganguly: প্রেগন্যান্ট শুভশ্রী, জানেন কবে, কীভাবে প্রপোজ করেছিলেন রাজ?

Raj Chakraborty-Subhashree Ganguly: টলিউডে শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অন্যতম। তিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করে ফেলেছেন ইতিমধ্যেই। তিনি পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণীও বটে। আর কিছুদিন পরই রাজ ও শুভশ্রীর জীবনে আসতে চলেছে তাঁদের পরিবারের দ্বিতীয় সন্তান।

Advertisement
রাজ-শুভশ্রীর লাভ স্টোরি রাজ-শুভশ্রীর লাভ স্টোরি
হাইলাইটস
  • টলিউডে শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অন্যতম।
  • তিনি পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণীও বটে।

টলিউডে শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অন্যতম। তিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করে ফেলেছেন ইতিমধ্যেই। তিনি পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণীও বটে। আর কিছুদিন পরই রাজ ও শুভশ্রীর জীবনে আসতে চলেছে তাঁদের পরিবারের দ্বিতীয় সন্তান। জুনের শেষেই অভিনেত্রী ঘোষণা করেছিলেন যে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। টলিউডে পাওয়ার কাপল হিসাবেই পরিচিত রাজ ও শুভশ্রী। তাঁদের গল্প কোনও ফেয়ারি টেলের চেয়ে কম কিছু নয়। কিন্তু জানেন কী কবে শুভশ্রীকে আই লাভ ইউ বলেছিলেন রাজ?

শুভশ্রী এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে অভিমান সিনেমার মাধ্যমে তিনি ও শুভশ্রী একে-অপরের কাছাকাছি আসেন। এরপর রাজই প্রথম শুভশ্রীকে প্রপোজ করেছিলেন বলে জানান অভিনেত্রী। এরপর আর দেরি করেননি শুভশ্রী হ্যাঁ বলতে। তাঁদের প্রেম-বিয়ে কোনও রূপকথার গল্পের চেয়ে কম কিছু নয়। ২০১৮ সালে রাজের সঙ্গে রাজকীয় বিয়ে সারেন শুভশ্রী। 

এরপর তাঁদের জীবনে আসে ইউভান। এই মুহূর্তে তাঁরা ইউভানকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। শুভশ্রীও এখন সব কাজ দূরে রেখে সম্পূর্ণভাবে নিজের শরীরের দিকে নজর দিচ্ছেন। ডিসেম্বরেই তাঁদের দ্বিতীয় সন্তান আসার কথা রয়েছে। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী প্রযোজনার কাজেও হাত পাকিয়েছেন। তাঁর প্রযোজিত প্রথম ছবি আবার প্রলয় দারুণভাবে হিট করেছে। এই ছবির পরিচালক শুভশ্রীর পরিচালক স্বামী রাজ চক্রবর্তী। 

আরও পড়ুন

রাজ ও শুভশ্রী দুজনেই নিজেদের কেরিয়ারে ভীষণ ব্যস্ত থাকা সত্ত্বেও পুত্র ইউভানকে সময় দিতে ভোলেন না তাঁরা। রাজ-শুভশ্রী দুজনেই ইউভানের একাধিক ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। প্রসঙ্গত, অর্ন্তঃসত্ত্বা অবস্থায় শুভশ্রী শরীরচর্চা করতে কিন্তু ভুলছেন না। রোজই জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তিনি। যাতে এই পরিস্থিতিতেও তিনি ফিট থাকতে পারেন। 


 

Advertisement

Advertisement