scorecardresearch
 

Raj- Subhashree- Srabanti in Puri: পুরীতে জগন্নাথ দর্শনে রাজ- শুভশ্রী- শ্রাবন্তী! সমুদ্র সৈকতে কাটাচ্ছেন ছুটি

Raj- Subhashree- Srabanti in Puri: উল্টো রথে প্রভু জগন্নাথের সামনে প্রার্থনা করেন তাঁরা। তবে শুধু 'রাজশ্রী' না, তাঁদের সঙ্গে পুরীতে গিয়েছেন আরও বন্ধু- বান্ধব ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

Advertisement
পুরীতে জগন্নাথ দর্শনে রাজ- শুভশ্রী- শ্রাবন্তী (ছবি: ইনস্টাগ্রাম) পুরীতে জগন্নাথ দর্শনে রাজ- শুভশ্রী- শ্রাবন্তী (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় আসতে চলেছে আরও এক স্টার কিড। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ঘরে আসছে ছোট্ট অতিথি। এই সুখবর ইতিমধ্যে সকলকে দিয়েছেন তারকা দম্পতি। পরিবারে খুশির খবর আসতেই, জগন্নাথধাম পুরীতে পুজো দিতে গেলেন তাঁরা। উল্টো রথে প্রার্থনা করলেন প্রভু জগন্নাথের সামনে। তবে শুধু 'রাজশ্রী' না, তাঁদের সঙ্গে পুরীতে গিয়েছেন আরও বন্ধু- বান্ধব ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। 

সুযোগ পেলেই পুরীর মন্দিরে পুজো দিতে যান রাজ- শুভশ্রী। উল্টোরথে এবারও সেখানে প্রভুর দর্শন করতে হাজির হয়েছিলেন তাঁরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। জগন্নাথদেবের রথের একেবারে সামনে দাঁড়িয়ে দর্শন করেছেন তাঁরা। রাজ -শুভশ্রী - শ্রাবন্তী ছাড়াও পুরীতে এই ট্রিপে তাঁদের সঙ্গে রয়েছেন শুভশ্রীর খুব কাছের বন্ধু পোলমী ও তাঁর স্বামী অভিনব এবং শ্রাবন্তীর দাদা সুমন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আরও পড়ুন

 

বীচের ধারে বসে সমুদ্র উপভোগ করার নানা মুহূর্তও সামনে এসেছে। বেশ কিছু ফটোসেশন করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই, তা মুহূর্তে ভাইরাল হয়। সেখানে অভিনেত্রী মৌনী রায় কমেন্ট করেন, "ওখানে থাকা মিস করছি...'। যা থেকে বোঝা যাচ্ছে, পুরী ট্রিপে তাঁরও যাওয়ার কথা ছিল। আসলে বর্তমানে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসেছেন শুভশ্রী, শ্রাবন্তী ও মৌনী। তারপর থেকেই তিন নায়িকার বন্ধুত্ব গভীর হয়। প্রায়ই বিভিন্ন পার্টিতেও একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। 

Advertisement

 

Raj subhashree srabanti puri

 

প্রসঙ্গত, শ্রাবন্তীর হাতে রয়েছে 'দেবী চৌধুরানী' সহ একগুচ্ছ কাজ। অন্যদিকে শুভশ্রীর প্রথম ওয়েব সিরিজ 'ইন্দুবালা ভাতের হোটেল' দারুণ প্রশংসা কুড়িয়েছে। তাঁর প্রযোজিত প্রথম অরিজিনাল ছবি 'আবার প্রলয়', মুক্তি পাবে শীঘ্রই। তবে প্রেগন্যান্সির জন্য কবে থেকে কর্ম বিরতি নেবেন শুভশ্রী, তা এখনও জানা যায়নি।
 

Advertisement