scorecardresearch
 

Raj-Subhashree: তিন বছরে পা ইউভানের, ছেলের জন্য রকিং বার্থডে পার্টির আয়োজন রাজ-শুভশ্রীর

Raj-Subhashree: রাজ-শুভশ্রীর জীবনে ১২ সেপ্টেম্বর বিশেষ একটি দিন। কারণ তিন বছর আগে এইদিনেই তাঁদের জীবনে এসেছিল ছোট্ট ইউভান। সে আসার পর একেবারেই বদলে গিয়েছে এই তারকা দম্পতির জীবন। মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ৩ বছরে পা দিল ইউভান। আর ছেলের জন্মদিনে রাজ-শুভশ্রী আয়োজন করেছিলেন এক চিল্লার পার্টির।

Advertisement
ইউভানের জন্মদিনে জমজমাট পার্টি ইউভানের জন্মদিনে জমজমাট পার্টি
হাইলাইটস
  • রাজ-শুভশ্রীর জীবনে ১২ সেপ্টেম্বর বিশেষ একটি দিন। কারণ তিন বছর আগে এইদিনেই তাঁদের জীবনে এসেছিল ছোট্ট ইউভান।

রাজ-শুভশ্রীর জীবনে ১২ সেপ্টেম্বর বিশেষ একটি দিন। কারণ তিন বছর আগে এইদিনেই তাঁদের জীবনে এসেছিল ছোট্ট ইউভান। সে আসার পর একেবারেই বদলে গিয়েছে এই তারকা দম্পতির জীবন। মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ৩ বছরে পা দিল ইউভান। আর ছেলের জন্মদিনে রাজ-শুভশ্রী আয়োজন করেছিলেন এক চিল্লার পার্টির। যেখানে খোশমেজাজে দেখা গেল ইউভান সোনাকে। 

সোমবার রাতেই রাজ-শুভশ্রী তাঁদের বন্ধুদের সঙ্গে জওয়ান দেখতে গিয়েছিলেন। কিন্তু মঙ্গলবার থেকেই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে দেখা গেল ইউভানকে সবাই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। মঙ্গলবার সন্ধ্যায় একেবারে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে ইউভানের আবাসন ও স্কুলের বন্ধুরা এসেছিল। শুভশ্রী ও রাজ দুজনেই জন্মদিনের পার্টির ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ইউভান ব্যাটম্যান সেজে সকলের সঙ্গে খুব মজা করছে। 

ইউভানের জন্মদিনে রাজ পরিবারের থিম ছিল কালো। তাই প্রত্যেকেই কালো রঙের পোশাক পরেছিল। ইউভানের পছন্দের চরিত্র ব্যাটম্যান, তাই কেক এসেছিল ওই থিমেরই। বাবার কোলে চেপে কেক কাটল ইউভান। তবে সেটাও দুষ্টুমি করে। সোশ্যাল মিডিয়ায় রাজ ও শুভশ্রী ইউভানের জন্মদিনের একাধিক ছবি পোস্ট করেছেন। মঙ্গলবার ইউভানের বার্থডে পার্টি রীতিমতো জমে গিয়েছিল। 

ছেলেকে সাধারণ ভাবেই মানুষ করতে চান রাজ। এ কথা তিনি আগেও একাধিক বার বলেছেন। এ দিকে জন্মদিনে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের মধ্যে অনেকেই ইউভানকে উপহার পাঠিয়েছেন। তার বিভিন্ন ঝলক ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরেছেন শুভশ্রী। এমনিতে চক্রবর্তী পরিবারে এখন খুশির আবহ। ইউভান বড় দাদাতে পরিণত হতে চলেছে খুব শীঘ্রই। শুভশ্রী দ্বিতীয়বার মা হতে চলেছেন। গত জুন মাসেই এই কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। ডিসেম্বরেই আসতে চলেছে রাজ-শুভশ্রীর জীবনে দ্বিতীয় সন্তান। শরীর স্বাস্থ্য এখন ভালোই আছে শুভশ্রীর। জিমেও যাচ্ছেন নিয়মিত। 

আরও পড়ুন

Advertisement

Advertisement