scorecardresearch
 

Ipsita Mukherjee And Arna Banerjee: বিচ্ছেদের তিক্ততা এখন অতীত, নতুন অতিথি আলো করে এল অর্ণব-ইপ্সিতার জীবনে

Ipsita Mukherjee And Arna Banerjee: ছোট পর্দার তারকাদের জীবনে কী চলছে তা সবসময়ই জানতে চান দর্শকেরা। তাঁদের ব্যক্তিগত জীবন কতটা সুন্দর বা কী চলছে তাঁদের জীবনে তা জানার আগ্রেহর শেষ নেই। সেরকমই জুটি হলেন আলতা ফড়িং ধারাবাহিকে অর্ণব আর ধূলোকণা সিরিয়ালের ইপ্সিতা। তারকা যুগলের সম্পর্কের কথা কারওই অজানা নয়। আইনি বিয়েও সেরে ফেলেছেন তাঁরা।

Advertisement
ইপ্সিতা ও অর্ণবের জীবনে নতুন অতিথি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইপ্সিতা ও অর্ণবের জীবনে নতুন অতিথি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোট পর্দার তারকাদের জীবনে কী চলছে তা সবসময়ই জানতে চান দর্শকেরা।
  • সেরকমই জুটি হলেন আলতা ফড়িং ধারাবাহিকে অর্ণব আর ধূলোকণা সিরিয়ালের ইপ্সিতা।
  • তারকা যুগলের সম্পর্কের কথা কারওই অজানা নয়। আইনি বিয়েও সেরে ফেলেছেন তাঁরা।

ছোট পর্দার তারকাদের জীবনে কী চলছে তা সবসময়ই জানতে চান দর্শকেরা। তাঁদের ব্যক্তিগত জীবন কতটা সুন্দর বা কী চলছে তাঁদের জীবনে তা জানার আগ্রেহর শেষ নেই। সেরকমই জুটি হলেন আলতা ফড়িং ধারাবাহিকে অর্ণব আর ধূলোকণা সিরিয়ালের ইপ্সিতা। তারকা যুগলের সম্পর্কের কথা কারওই অজানা নয়। আইনি বিয়েও সেরে ফেলেছেন তাঁরা। আবার এরই মাঝে বিচ্ছেদের গুজবও শোনা গিয়েছিল। যাইহোক সবকিছুর শেষে এই জুটির মধুরেণ সমাপয়েৎ হয়েছে। আর এরই মাঝে ইপ্সিতা ও অর্ণবের জীবনে এল নতুন অতিথি। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারকা জুটি। 

আরও পড়ুন: Arnab- Ipsita: ঝগড়া -অভিমান অতীত! পাহাড়ে গিয়ে ফের কাছাকাছি অর্ণব - ইপ্সিতা

নতুন অতিথি এসেছে অর্ণব-ইপ্সিতার জীবনে
অর্ণব-ইপ্সিতার জীবনে এই নতুন অতিথি আসলে আর কেউ নয় সে হল ছোট্ট একটি পার্শিয়ান বিড়াল। ছবিতে দেখা গেল, দু’জনের মাঝে বসে রয়েছে ছোট্ট চমচম। ছোট্ট বিড়াল ছানার সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমাদের পরিবারের নতুন সদস্য।’ এই ছবি দিতেই টেলিভিশনের অনেকেই চমচমকে অনেক আদর দিয়ে ভরিয়ে দিয়েছেন। 

আইনি মতে বিয়ে সারেন এই জুটি
উল্লেখ্য, ২০২২ সালের জানুয়ারিতে আইনি মতে বিয়ে সেরেছিলেন অর্ণব-ইপ্সিতা। আলো ছায়া ধারাবাহিকের সেটে একে অপরের কাছাকাছি আসেন তাঁরা। ধীরে ধীরে বন্ধুত্ব তারপর প্রেম। এভাবেই এগতে থাকে তাঁদের সম্পর্ক। ২০২২-এর গোড়াতেই প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন এই তারকা জুটি। ওই বছরেই ডিসেম্বর মাসে সাত পাকের বন্ধনে বাঁধা পড়ার কথা ছিল তাঁদের। কিন্তু, তা হয়নি। সেই সময়ই গুঞ্জন রটেছিল, বিয়ের দুমাস আগে তাঁদের মনোমালিন্য হয়। তবে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে কখনই কেউ মুখ খোলেননি।

Advertisement

আরও পড়ুন: Adrija Roy: মাল্টিকালার বিকিনিতে সমুদ্রের ধারে অদ্রিজা, নেট দুনিয়ায় বিশাল আলোড়ন

বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি আসেন 
তবে দীর্ঘ নীরবতার পর দার্জিলিঙ থেকে ছবি পোস্ট করে ভক্তদের মন ভালো করে দিয়েছিলেন অর্ণব-ইপ্সিতা। সম্প্রতি দার্জিলিঙয়ের বিজনবাড়ি থেকে ভালোবাসার মুহূর্তের ছবি শেয়ার করেন তাঁরা। পাহাড়ি সৌন্দর্য্য ও নিঃস্তব্ধতার মাঝে একে অপরের দিকে তাকিয়ে ভালোবাসার সাগরে ডুব দিয়েছিলেন তাঁরা। ঝাপসা ছবি পোস্ট করলেও তার মধ্যে রয়েছে প্রেমের পরশ। ছবির ক্যাপশনে লেখা, 'ব্লারড'। বিচ্ছেদের গুঞ্জন যখন ডানা মেলে তখন মিলনের ছবিতে ভালোবাসায় ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্ত থেকে ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

Advertisement